July 3, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

1xbet Promotional Offer: আনুগত্য সোনার মতোই দামি

0 0
1 min read
0 0
Read Time8 Minute, 27 Second

আমি কীভাবে 10ম জমা বোনাস পাবো?

    • একটি অ্যাকাউন্ট তৈরি করুন, আপনার ব্যক্তিগত প্রোফাইল সম্পন্ন করুন এবং আপনার ফোন নম্বর সক্রিয় করুন
    • আমার অ্যাকাউন্ট’-এ ‘অ্যাকাউন্ট সেটিংস’ পেজে থাকা বা সরাসরি জমার পেজে থাকা ‘ক্যাসিনোর জন্য বোনাস’ নির্বাচন করুন।
    • আপনার দশম জমা সম্পন্ন করুন*
    • যদি প্রোমোশনের সকল শর্ত পূরণ হয়, তবে বোনাস স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে ক্রেডিট করা হবে।

*এক প্রকার বোনাস থেকে অন্য প্রকার বোনাসে পরিবর্তন করবেন না (খেলাধুলা/ক্যাসিনো) এবং কোনো বাজির পূর্বশর্ত পূরণ না হওয়ার পূর্বে কোনো জমা করার সময় বোনাস অফারগুলো প্রত্যাখ্যান করবেন না। এছাড়াও, অনুগ্রহ করে মনে রাখবেন, বোনাস বাজির পূর্বশর্ত সম্পূর্ণভাবে পূরণ হওয়ার পূর্বে করা জমাগুলো বিবেচনা করা হবে না (অনুচ্ছেদ 3 দেখুন)।

শর্তাবলী

  1. বোনাস শুধুমাত্র ফোন নম্বর সক্রিয় করা রয়েছে এমন পূর্ণাঙ্গ প্রোফাইলসহ অ্যাকাউন্টে জমা করা হয়। বোনাস পাওয়া উপযুক্ত হতে হলে, গ্রাহককে রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই বোনাসগুলো নির্বাচন করতে হবে, এক ধরনের বোনাস থেকে অন্য ধরনের বোনাসে পরিবর্তন করতে পারবেন না এবং খেলাধূলার উপর বাজির জন্য জমার বোনাস পাবেন না (অন্য ধরনের বোনাস)।
  2. যদি কোনো গ্রাহক কোম্পানির বোনাস প্রোগ্রাম প্রত্যাখ্যান করেন, তবে তারা স্বাগত প্যাকেজে এবং দশম জমা বোনাসের 50%-এর মধ্যে আরও জমা করার জন্য বোনাস পাওয়ার অধিকার হারাবেন।
  3. কোনো বোনাসের বাজির পূর্বশর্ত পূরণ হওয়ার পূর্বে করা জমাগুলোর জন্য কোনো ক্রমিক নম্বর দেওয়া হয় না এবং সেগুলো কোম্পানির বোনাস অফারে অন্তর্ভুক্ত হয় না। যেমন, যদি কোনো গ্রাহকের 4র্থ জমায় কোনো সক্রিয় স্বাগত বোনাস থাকে এবং সেই বোনাস দিয়ে বাজি ধরার পূর্বে তারা যদি আরেকটি জমা করেন, তবে প্রোমোশনের শর্তাবলী অনুসারে নতুন জমাটি 5ম জমা হিসেবে বিবেচনা করা হবে না। পূর্ববর্তী (4র্থ) জমার বোনাস দিয়ে সম্পূর্ণভাবে বাজি ধরার পর যে জমা করা হবে তা 5ম জমা হিসেবে বিবেচনা করা হবে।
  4. ফ্রি স্পিন পেতে হলে, জমা করার সময় অবশ্যই গ্রাহকের ফোন নম্বর সক্রিয় করতে হবে। যদি তাদের ফোন নম্বর সক্রিয় করা না হয়, তবে ফ্রি স্পিন তাদের অ্যাকাউন্টে জমা করা হবে না। OMR, BHD, QTUM, KWD, mBT, ZEC, XMR, LTC, DASH, ETH, XAU-এ অ্যাকাউন্ট থাকা ব্যবহারকারীদের জন্য ফ্রি স্পিন জমা করা হবে না।
  5. জমা দেয়া মাত্রই অর্থ আপনার অ্যাকাউন্টে জমা নাও হতে পারে। বোনাস গ্রহণ এবং উত্তোলনের ক্ষেত্রে অনুগ্রহ করে এটি মনে রাখবেন।
  6. বোনাসের জন্য উপযুক্ত হতে হলে, আপনাকে কমপক্ষে €10 জমা করতে হবে।
  7. বোনাসের সর্বোচ্চ পরিমাণ হলো €300।
  8. বোনাস অবশ্যই 48 ঘণ্টার মধ্যে বোনাসের অর্থ x 35 গুণ ছাড় করতে হবে। বোনাস ছাড় করার সময়, বাজির দর €5-এর বেশি হতে পারবে না।
  9. আপনার সক্রিয় বোনাস থাকলে, 1xGames-এ বাজির পরিমাণ দুবার হিসেব করা হবে। উদাহরণ স্বরূপ, আপনি যদি €5 বাজি ধরেন, তবে €10 বাজি ধরা হয়েছে হিসেবে বিবেচনা করা হবে। এই অফারটিতে নিম্নলিখিত গেমগুলো অন্তর্ভুক্ত নেই: PF CS:GO, PF Dice, PF Roulette, PF পোকারলাইট, Lucky Wheel, Greyhound Racing, Monkeys, African Roulette, Crown & Anchor, Derby Racing, Roulette, Balls 49, Apple Of Fortune, Witch: Game Of Thrones, Dragon’s Gold, Swamp Land, Eastern nights, Minesweeper, Kamikaze, Battle City, Island, Egg Catcher, Royal Feast, Cyber2077, Hi-lo Triple Chance, 1xCases, Crash, Jackpot game, Respin Slot। উপলভ্য গেমের তালিকাটি ডেক্সটপ ও মোবাইল সংস্করণে ভিন্ন ভিন্ন হতে পারে এবং যেকোনো সময় পরিবর্তন হতে পারে।
  10. অনুগ্রহ করে মনে রাখবেন, যখন বাজি ধরার পূর্বশর্তের ব্যাপারে আপনার অবদান হিসেব করা হবে তখন আপনার সকল 1xGames-এ বাজির দর দ্বিগুণ হবে না। ক্লাইম্ব টু ভিক্টরি গেমে, আপনার বাজির দরের মূল্য একবার হিসেব করা হয় (Crypt Crusade, Crypt Crusade 2, Guess Which Hand, Garage, Wild West Gold ছাড়া)।
  11. পূর্ববর্তী জমার বোনাস ছাড় করা হলে বা তার মেয়াদ উত্তীর্ণ হয়ে গেলে গ্রাহকরা পরবর্তী জমার বোনাস ব্যবহার করতে পারবেন।
  12. জমা প্রদানের সময় গ্রাহকের প্রধান অ্যাকাউন্টে যে অর্থ থাকে তার উপর ভিত্তি করে ফ্রি স্পিনের সংখ্যা নির্ধারণ করা হয়ে থাকে। অ্যাকাউন্টে থাকা প্রতিটি €5-এর জন্য, গ্রাহক ‘Mancala’-এ বা কোম্পানির বিবেচনায় তাদের বসবাসের অঞ্চলে থাকা যেকোনো স্লট গেমে Mancala Quest-এ 1টি ফ্রি স্পিন পাবেন। ফ্রি স্পিনের সংখ্যা নির্ধারণের সময় জমাকৃত অর্থকে হিসাবে ধরা হয় না।
  13. একজন গ্রাহক একবারে সর্বোচ্চ 100টি ফ্রি স্পিন পেতে পারেন।
  14. অ্যাকাউন্ট থেকে অর্থ উত্তোলনের পূর্বে বাজি ধরার পূর্বশর্ত অবশ্যই পুরোপুরি সম্পন্ন করতে হবে। একবার বাজি ধরা হলে, অবশিষ্ট বোনাস অর্থ বোনাস নিষ্পত্তি হাওর মুহূর্তে গ্রাহকের মূল অ্যাকাউন্টে স্থানান্তর করা হবে, তবে তা প্রাথমিক বোনাসের পরিমাণ অতিক্রম করবে না। যদি বোনাস ছাড় করার পর বোনাস অ্যাকাউন্টের অর্থের পরিমাণ নূন্যতম বাজির পরিমাণের চেয়ে কম হয়, তাহলে বোনাসটি নষ্ট হয়ে গেছে বলে বিবেচিত হবে।
  15. শুধুমাত্র বোনাসের মেয়াদকালে ধরা বাজিগুলো বিবেচনায় নেওয়া হবে।
  16. বোনাস মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ার পর নিষ্পত্তি হওয়া বাজিগুলোর পেআউট বাজি ধরার পূর্বশর্ত হিসেবে বিবেচনা করা হবে না।
  17. বোনাসের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর সকল বোনাস ও অর্জিত জয় সরিয়ে ফেলা হবে।
  18. এই প্রোমোশনে অংশগ্রহণ করে আপনি নিশ্চিত করছেন যে আপনি এই অফারের শর্তাবলী পড়েছেন এবং মেনে নিয়েছেন।
  19. ওয়েবসাইটের সাধারণ শর্তাবলী প্রযোজ্য।
  20. ক্রিপ্টোকারেন্সির জন্য সকল ধরনের বোনাস নিস্ক্রিয় করা হয়েছে এবং কোনো ব্যতিক্রম নেই।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

কিভাবে রেজিস্ট্রেশন করবেন ভিডিও

https://www.youtube.com/watch?v=LgxtZ-7gyBw

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

                                                                 Promo code: Ragnar 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.