Wed. Nov 13th, 2019

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

1xBet এ Skrill এর মাধ্যম বেটিং এর অর্থ জমাদান ও উত্তোলন

1 min read
Read Time28Seconds

বেটিং করবার জন্য বাংলাদেশে যতগুলো জনপ্রিয় পেমেন্ট গেটওয়ে সিস্টেম আছে এর Skrill তার মধ্যে একটি। এ পেমেন্ট গেটওয়ে সিস্টেম ব্যবহার করে আপনি সহজেই বাজিতে অংশগ্রহন করতে পারবেন। Skrill এর মাধ্যম 1xBet একাউন্টে বাজি ধরতে চাইলে অবশ্যই আপনার Skrill একাউন্ট থাকতে হবে। Skrill ও Neteller এর মাধ্যমে জমা করলেই পাচ্ছেন আইফোন এবং ৯৫৬৩১.৪৮ টাকা জেতার সুযোগ। এই অফারের মেয়াদকাল ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

যারা 1xBet এখনো একাউন্ট ‍খুলেন নি, তারা সহজে এই লিংকটি https://bit.ly/2DTHPH4 ব্যবহারের মাধ্যমে রেজিন্ট্রশনের সম্পন্ন করতে পারবেন। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)। 

তবে চলুন জেনে নেই কিভাবে Skrill এর মাধ্যমে আপনার 1xBet একাউন্টে টাকা জমা করবেন।

ধাপসমূহ :

প্রথমে আপনাকে আপনার User ID এবং password দিয়ে একাউন্টে Log IN করতে হবে।

   লগইন হয়ে যাবার পরে , আপনার MAIN ACCOUNT (BDT) বাটন এর পাশে “জমা করুন “একটি বাটন দেখতে পাবেন।

এবার “জমা করুন“ বাটনটিতে ক্লিক করুন। জমা করুন বাটনটিতে ক্লিক করার পরে types of payment system নামের একটি বাটন আসবে। সেখানে types of payment system এর ঠিক নিচেই Payment system in your region নামের আরেকটি বাটন পাবেন। এবার Payment system in your region এই অংশে ক্লিক করুন। ক্লিক করার সাথে সাথে আপনি Payment system in your region এর নিচে RECOMMENDED METHODS অংশে Skrill বাটনটি দেখতে পাবেন। দেখতে পাওয়া Skrill বাটনটিতে ক্লিক করার পর নিচে দেখানো এই পপ আপটি পাবেন।

এবার আপনি Amount অংশে যে পরিমাণ টাকা জমা করতে চান তা উল্লেখ করুন। এরপর methods of payment- এ গিয়ে Skrill Wallet সিলেক্ট করতে হবে।

আপনি যদি methods of payment হিসেবে  Skrill Wallet ‍সিলেক্ট করে confirm বাটনে ক্লিক করলে নিচে  প্রদর্শিত পপআপটি নতুন window open হবে।

উপরের পপআপটি মূলত আপনার নিজস্ব Skrill Wallet। এবার আপনার ইমেইল অ্যাড্রেস (যেটা দিয়ে আপনি Skrill account খুলেছিলেন) এবং password প্রদান করে লগই্ন করুন। Skrill Wallet ছাড়া আপনি যদি bank card, Giropay, Sofort, EPS, iDEAL or অন্যান্য অপশন সিলেক্ট করেন তাহলে confirm বাটন ক্লিক করার পর Skrill মতো পরবর্তী প্রক্রিয়া সম্পন্ন করুন।

কিভাবে Skrill থেকে টাকা উত্তোলন করবেন :

প্রথমে আপনাকে আপনার User ID এবং password দিয়ে একাউন্টে Log in করার পরে আপনার একাউন্টে “জমা করুন “ বাটনের পাশে “ আমার একাউন্ট“ দেখতে পাবেন। এবার “ আমার একাউন্ট“ অপশনে ক্লিক করলে “অর্থ উত্তোলন করুন“ অপশনটি খুজে পাবেন।

এবার “অর্থ উত্তোলন করুন“ অপশনটি ক্লিক করলে আপনি বিভিন্ন পেমেন্ট মেথট দেখতে পারবেন। সেখানে Skrill Wallet – এ সিলেক্ট করলে নিচে দেখানো এই পপ আপটি আসবে। এরপর Amount অংশে যে পরিমাণ টাকা উত্তোলন করতে চান তা উল্লেখ করুন। তারপর E-payment account or Email ID – অপশন টি পুরণ করার মাধ্যমে Confirmation বাটনে ক্লিক করুন। মনে রাখবেন আপনি যদি Skrill দিয়ে টাকা জমা করে বেটিং করার পরে টাকা জিতেন তবে Skrill দিয়ে উত্তোলন করতে পারবেন।

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments