1xbet-এ কিভাবে রেজিস্ট্রেশন করবো ?

জেনে নেই রেজিস্ট্রেশনের সচিত্র পদ্ধতি ও সহজ আয়ের উপায়

0
155

1xBet একটি দ্রুত সম্প্রসারিত গ্লোবাল কোম্পানি। বর্তমানে এ কোম্পানীর সাথে ৫ লক্ষ বেশি ব্যবহারকারী অনলাইনে বাজি ধরে থাকে। এ কোম্পানীর ওয়েবসাইটের মাধ্যমে আপনি পৃথিবীর যেকোন প্রান্ত থেকে সহজে আপনার পছন্দের খেলার উপর বাজি ধরতে পারবেন। 1xbet প্রথম তার বাংলাদেশী গ্রাহকদের জন্য বেটিংকে আরো সহজতর এবং আনন্দ্বময় করার জন্য সরাসরি তাদের বাংলা ওয়েবসাইটে ঝামেলামুক্ত রেজিস্ট্রেশনের ব্যবস্থা করেছে। এছাড়াও 1xbet – বাংলাদেশে বিকাশ বা রকেট লেনদেন মাধ্যমকে গ্রাহদের ব্যবহার উপযোগী করে তুলেছে। ফলে যে কোন গ্রাহক এখন সহজেই বিকাশ বা রকেট নাম্বার ব্যবহার করে 1xBet এর MAIN ACCOUNT (BDT) এ টাকা জমা এবং MAIN ACCOUNT (BDT) থেকে টাকা উত্তোলন করতে পারবে। কোন আর্ন্তজাতিক ভায়া/ মাধ্যম ছাড়াই সরাসরি গ্রাহক নিজেই এই কাজটি করতে পারবে। আর যাদের 1xBet এর সাথে রেজিস্ট্রেশন নেই তারা আর দেরি না করে এখনি রেজিস্ট্রেশন করে ফেলুন । এর পর খেলতে থাকুন আর আয় করতে থাকুন সহজেই। রেজিস্ট্রেশন করার লিঙ্কhttps://bit.ly/2DTHPH4

আপনি আপনার প্রথম জমাতে পাচ্ছেন ১০০% পর্যন্ত বোনাস , যা ১০০০০ টাকা পর্যন্ত দেওয়া হবে। তো চলুন দেরি না করে রেজিস্ট্রেশনের জন্য নিচের ধাপগুলো (Steps) অনুসরণ করে ফেলি আর অনলাইনে বেটিং করে সহজে আয় করতে শুরু করি।

. প্রথমে এই লিঙ্ক (https://bit.ly/2DTHPH4) ক্লিক করে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।


. রেজিস্ট্রেশান সম্পন্ন করতে কোন বাক্তিগত আইডি শো করতে হয় না। আপনি একটি ক্লিক করেই আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন। উল্লেখিত লিঙ্ক এ ক্লিক করার পরে নিচে দেখানো ছবির মত একটি পেজ আসবে। এখানে যদি তথ্যগুলো অন্য দেশের দেখায় তবে তা ঠিক করে নিন। এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশন হয়ে গেল।

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

আপনি যদি আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে চান তবে ফোন নাম্বার বাটনটি ক্লিক করুন। এখানে যদি তথ্যগুলো অন্য দেশের দেখায় তবে তা ঠিক করে নিন। এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশন হয়ে গেল।

আপনি যদি আপনার ই-মেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে চান তবে নিম্নে সচিত্র ফর্মে প্রয়োজনীয় এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশন হয়ে গেল।

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

আপনি যদি আপনার কোন একটি সোশ্যাল নেটওয়ার্ক ও মেসেঞ্জার ব্যবহার করে রেজিস্ট্রেশন করতে চান তবে নিচের ছবিতে বর্ণিত পদ্ধতি অনুসরণ করুন। এক্ষেত্রেও যদি অন্য দেশের তথ্য দেখায় তবে তা ঠিক করে নিন।

https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

তাই আর দেরি নয় এখনি নিচের লিঙ্কটিতে ক্লিক করুন এবং আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করুন, আর বেশি জানুন। এরপর খেলতে থাকুন আর আয় করতে থাকুন। রেজিস্ট্রেশান সম্পন্ন করতে এই লিঙ্কে ক্লিক করুন–  https://bit.ly/2Vz24kj.

Facebook Comments