1xBet অফার: বিকাশ দিয়ে টাকা জমা করলেই পাচ্ছেন ৫% ক্যাশব্যাক

প্রোমো কোড হিসেবে জমাকৃত অর্থের ৫% ক্যাশব্যাক বুঝে নিন।

0
21

1xBet তার বাংলাদেশি গ্রাহক যারা বিকাশ দিয়ে 1xBet এ বাজির টাকা জমা করছে তাদের জন্য চালু করলো ৫% ক্যাশব্যাক অফার। এই অফারটি শুধুমাত্র ০৭ মে ২০১৯ এ শুরু হয়ে চলমান থাকবে ০৭ অগাস্ট ২০১৯ পর্যন্ত ।

আমি কীভাবে ক্যাশব্যাক পাবো?
যাদের 1xBet এর সাথে রেজিস্ট্রেশান করা রয়েছে তারাই শুধুমাত্র এর অফার এ অংশগ্রহণ করতে পারবেন। যদি আপনার 1xBet এ রেজিস্ট্রেশান করা না থাকে তবে দেরি না করে এখনি রেজিস্ট্রেশান করে নিন। রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন এই লিংকে- https://bit.ly/2DTHPH4

আর যাদের রেজিস্ট্রেশান করা আছে তারা বিকাশ দিয়ে অ্যাকাউন্ট টপ আপ করুন আর পেয়ে যান জমাকৃত অর্থের ৫ % ক্যাশব্যাক। বিকাশ দিয়ে কিভাবে 1xBet এ টাকা জমা করবেন তার বিস্তারিত পাবেন এই লিঙ্ক এ – বিকাশ দিয়ে টাকা জমা দেবার পদ্ধতি

সুতরাং
প্রথমে, 1xBet ওয়েবসাইটে লগ ইন করুন বা রেজিস্ট্রেশন করুন।
এরপর, BKASH দিয়ে আপনার অ্যাকাউন্ট টপ আপ করুন (ন্যূনতম জমার পরিমাণ হলো ৪৭০ টাকা
এরপর বুঝে নিন, প্রোমো কোড হিসেবে জমাকৃত অর্থের ৫% ক্যাশব্যাক।

কীভাবে প্রোমো কোড ছাড় করতে হয়
বিনামূল্যে বাজি ধরার সুযোগ পেতে কমপক্ষে ৩ বা তার অধিক সংখ্যক ইভেন্টের সমন্বয়ে হওয়া ম্যাচপূর্ব বা লাইভ অ্যাকিউমুলেটর বাজিতে বাজি ধরুন, যেটার প্রতিটি ইভেন্টের জন্য ব্যবধান হতে হবে কমপক্ষে ১.৫০।

শর্তাবলী:
1. ১.০০ (রিফান্ড) ব্যবধানে ধরা বাজি এই অফারের জন্য যোগ্য নয়।
2. একদিনে শুধুমাত্র একবার এই অফার গ্রহণ করতে পারবেন। আপনার প্রথম জমার ২৪ ঘণ্টা পার হবার পরেই কেবলমাত্র এই অফার এর আওতায় আপনি অন্তর্ভুক্ত হবেন।
3. ক্যাশব্যাক এর টাকা আপনার অ্যাকাউন্ট এ প্রোমো কোড হিসেবে জমা হবে।
4. ন্যূনতম জমার পরিমাণ হলো ৪৭০ টাকা
5. একবার ক্যাশব্যাক পাবার ২৪ ঘণ্টা পরে ২য় ক্যাশব্যাক এর জন্য প্রযোজ্য হবে।
6. ক্যাশব্যাকটি ২৪ ঘণ্টা অ্যাক্টিভ থাকবে এর মধ্যে ব্যবহার করা না হলে তা বাতিল হয়ে যাবে।
7. এই অফার এ অংশগ্রহণ করতে হলে আপনার অ্যাকাউন্ট এ “Take part in bonus offers” অংশে টিক দিয়ে দিন
8. এই অফারটি সম্পর্কে কোম্পানির সকল সিদ্ধান্ত চূড়ান্ত এবং বাধ্যতামূলক।
9. 1xBet কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো সময় প্রোমোশনাল অফারটি সংশোধন, বাতিল, শুরু অথবা প্রত্যাখ্যান করতে পারে।
10. প্রয়োজনীয় ক্ষেত্রে 1xBet গ্রাহকদের লেনদেনের রেকর্ড এবং লগ পর্যালোচনা করার অধিকার সংরক্ষণ করে। এরকম পর্যালোচনার পর যদি মনে হয় যে, কোনো গ্রাহক বা গ্রাহকেরা এমন কৌশলের অবলম্বন করছেন যা 1xBet নিজস্ব বিবেচনার ভিত্তিতে অপব্যবহার বলে বিবেচিত হয়, তবে 1xBet এরকম গ্রাহককে প্রোমোশনে অংশ নেওয়া থেকে বিরত করার এবং পুনরায় বোনাস দাবি করা থেকে বিরত করার অধিকার সংরক্ষণ করে।
11. প্রয়োজনে, পরিচয়ের প্রমাণ দেওয়ার জন্য গ্রাহককে শনাক্তকরণযোগ্য নথি (KYC) প্রদান করতে হবে। অনুরোধ সত্ত্বেও ডকুমেন্ট প্রদর্শনে ব্যর্থতার ফলে বোনাস ও জয়ী হওয়া অর্থ বাজেয়াপ্ত করা হতে পারে। কোম্পানি গ্রাহকদের কাছ থেকে যেকোনো সময় শনাক্তকারী ডকুমেন্টসহ তাদের ছবি (ছবিতে গ্রাহকের চেহারা স্পষ্ট হতে হবে) চাওয়ার বা ফোন করে যাচাই সম্পন্ন করার অধিকার সংরক্ষণ করে।
12. যদি 1xBet বিশ্বাস করে যে তারা নিজেরা প্রতারণা বা মানি লন্ডারিং-এর শিকার হচ্ছে, তাহলে কোম্পানি গ্রাহকের অ্যাকাউন্ট বন্ধ করার এবং অবশিষ্ট ব্যালেন্স আটকে দেওয়ার অধিকার সংরক্ষণ করে।

আপনারা যারা এখনও রেজিস্ট্রেশন করেন নি, তারা এখনই রেজিস্ট্রেশান করুণ আর বিকাশে টাকা জমা করে পেয়ে যান ৫% ক্যাশব্যাক অফার। এছারা নতুন রেজিস্ট্রেশান এর জন্য পাচ্ছেন ১০০ ভাগ বোনাস যার পরিমাণ ১০০০০ টাকা পর্যন্ত।

আপনি আগ্রহী হলে মোট ৪টি অপশনের মাধ্যমে যেমন- এক-ক্লিক, মোবাইল ফোনের নাম্বার, ইমেইল এবং সোশ্যাল মিডিয়াকে ব্যবহার সহজেই আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারেন। তাহলে, রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন এই লিংকে- https://bit.ly/2DTHPH4

Facebook Comments