September 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

0 0
Read Time4 Minute, 57 Second

রিয়াল মাদ্রিদ বনাম সেল্টা ভিগো 

স্প্যানিশ লা লিগায

শনিবার, 22 এপ্রিল 2023

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ অবশেষে আশার আলো পাচ্ছে। শীর্ষস্থানীয় বার্সেলোনা তাদের শেষ দুই ম্যাচ থেকে চার পয়েন্ট কমিয়েছে, এবং এটি লস ব্লাঙ্কোসের জন্য আঘাত করার মুহূর্ত।

Celta Vigo ইদানীং রাস্তায় তাদের ড্রকে রূপান্তর করার জন্য সংগ্রাম করছে, এবং তারা সাধারণত গত দুই দশক ধরে এই মাঠে ভালো ফল করতে পারেনি।

রিয়াল মাদ্রিদ বনাম সেল্টা ভিগোর পরিসংখ্যান

বিপরীত ম্যাচটি কার্লো আনচেলত্তির পুরুষদের জন্য 1-4-এর জয়ে শেষ হয়েছিল এবং সেটিও রাস্তায়। তারা বিগত দশটি h2h সংঘর্ষের মধ্যে নয়টিতে জিতেছে এবং শেষবার তারা এই প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে একটি লীগ খেলায় হেরেছে 2014 সালে।

কে জিতবে রিয়াল মাদ্রিদ বনাম সেল্টা ভিগোর ম্যাচে?

রয়্যাল হোয়াইটস রিভার্স ফিক্সচারে 1-4 জয় নথিভুক্ত করেছে, এবং তাও রাস্তায়। এখন তারা খ্যাতিমান হোম গ্রাউন্ডে রয়েছে, এবং এখানে ভিগো সর্বশেষ 2006 সালে লিগ জয়ের নিবন্ধন করেছিল। এটাও উল্লেখ্য যে লস ব্লাঙ্কোস গত দশটি সামগ্রিক h2h সংঘর্ষের মধ্যে নয়টি জিতেছে।

সবকিছু দেখে, এই সপ্তাহান্তে আয়োজক রিয়াল মাদ্রিদের জন্য একটি জয় প্রত্যাশিত।

কত গোল আশা করা যায়?

লস ব্ল্যাঙ্কোস ঘরের মাঠে গত তিনবার দেখা থেকে দশটি গোল করেছে এবং এই স্টেডিয়ামে গত পাঁচ ঘণ্টার মিটিং থেকে 17টি গোল করেছে। রাস্তার বিপরীতে তারা চারটি গোলও করেছে।

এই শনিবার প্রচুর পরিমাণে গোল হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

ম্যাচে কি দুই দলই স্কোর করবে?

Ancelotti এর পুরুষরা তাদের শেষ পাঁচটি সামগ্রিক গেমের মধ্যে চারটিতে ক্লিন শীট রেখেছিল এবং তারা ঘরের মাঠে পাঁচটি h2h সংঘর্ষের মধ্যে তিনটিতে একই কাজ করেছিল। ইদানীং বার্সেলোনার পয়েন্ট কমে যাওয়ায়, তারা সুবিধা নিতে আগ্রহী হবে এবং স্বাগতিকদের কাছে এমন একটি ক্লিন শীট প্রত্যাশিত।

রিয়াল মাদ্রিদ বনাম সেল্টা ভিগো ভবিষ্যদ্বাণী

রয়্যাল হোয়াইটস হল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন, এবং তারা বর্তমানে বার্সেলোনার দখলে থাকা শীর্ষস্থানের পরে যাচ্ছে। কাতালানরা ক্রমাগত খেলায় পয়েন্ট কমিয়ে চলেছে, এবং এটি আনচেলত্তির পুরুষদের আঘাত করার সুযোগ।

তারা বিপরীত খেলায় রাস্তায় 1-4 জয়ের নথিভুক্ত করেছে এবং গত দশটি সামগ্রিক h2h সংঘর্ষের মধ্যে নয়টি জিতেছে। ২০০৬ সাল থেকে ঘরের মাঠে লিগ খেলায় তারা অপরাজিত।

তাছাড়া, সেল্টা ভিগো আগস্ট থেকে মাত্র চারটি লিগ জিতেছে।

মনে হচ্ছে এই সপ্তাহান্তে হোস্টরা দৃঢ় ফেভারিট। রিয়াল মাদ্রিদে A -1.5 এশিয়ান হ্যান্ডিক্যাপ 2.20 বিজোড় সময়ে একটি শালীন বাছাই হবে।

চলমান, তারা এই গ্রাউন্ডে বিগত পাঁচটি h2h সংঘর্ষ থেকে 17টি গোল করেছে এবং শেষ তিনটি হোম গেম থেকে দশটি গোল করেছে। তার উপরে, ভিগোর রাস্তায় একটি সিঙ্গেল ক্লিন শীট রয়েছে যখন তারা ছয়টি দূরত্ব অতিক্রম করেছে।

সম্ভবত, রিয়াল মাদ্রিদের দ্বারা 2.5 ওভার টিম গোল 2.40 বিজোড় এ একটি ভাল বিকল্প হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
https://cutt.ly/34UmGA8
https://cutt.ly/d4Um4jc
তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !
Promo code: BDX3

 

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.