October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

স্কটল্যান্ড বনাম নিউজিল্যান্ড ১ম টি-টোয়েন্টি ম্যাচের ভবিষ্যদ্বাণী, বেটিং টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 37 Second

স্কটল্যান্ড বনাম নিউজিল্যান্ড ১ম টি-টোয়েন্টি ম্যাচ
তারিখ এবং সময়: জুলাই 27, 2022, 19:00 IST / 13:30 GMT
ভেন্যু: গ্রেঞ্জ ক্রিকেট ক্লাব – এডিনবার্গ, স্কটল্যান্ড

পূর্বরূপ:
স্কটল্যান্ড এবং নিউজিল্যান্ড বুধবার বিকেলে দ্য গ্রেঞ্জ ক্লাব, এডিনবার্গে দুটি IT20-এর প্রথমটিতে মুখোমুখি হয়। 2021 টি-টোয়েন্টি বিশ্বকাপের পর এই ফরম্যাটে স্কটল্যান্ডের এটিই প্রথম ম্যাচ। চলতি মাসের শুরুতে আয়ারল্যান্ডকে ৩-০ গোলে হারিয়ে এই ম্যাচে এসেছে নিউজিল্যান্ড। আমরা সিরিজের প্রথম গেমের পূর্বরূপ হিসাবে পড়ুন। স্থানীয় সময় 14:30 এ ম্যাচটি শুরু হবে।

যদিও স্কটল্যান্ড দেরীতে কিছু দুর্দান্ত ওডিআই পারফরম্যান্স তৈরি করেছে, তারা জুলাইয়ে তাদের চারটি ম্যাচের তিনটিতে জিতেছে, এটি স্বাগতিকদের জন্য একটি বিশাল পদক্ষেপ হবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে এই ফরম্যাটের প্রতিটি ম্যাচেই প্রভাবশালী ছিল নিউজিল্যান্ড। স্কটল্যান্ডের কন্ডিশন ঘরের মতো খুব একটা আলাদা হবে না এবং ব্ল্যাক ক্যাপরা এই খেলার আগে খুব আত্মবিশ্বাসী হবে।

পিচ রিপোর্ট:
এই পিচে 180-এর উপরে যেকোনো স্কোর রক্ষাযোগ্য হওয়া উচিত। সংক্ষিপ্ত বাউন্ডারি উভয় দিকের স্ট্রোক নির্মাতাদের উত্সাহিত করবে তবে পেস এবং স্পিন বোলারদের জন্য পৃষ্ঠ থেকে সহায়তাও থাকবে।

আবহাওয়া রিপোর্ট:
এই ম্যাচে বিকেলে তাপমাত্রা 17 ডিগ্রির বেশি না থাকায় বেশিরভাগ মেঘলা।

স্কটল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
জর্জ মুন্সি, মাইকেল জোন্স, অলি হেয়ারস, ম্যাথিউ ক্রস (উইকে), রিচি বেরিংটন (সি), ডিলান বাজ, মাইকেল লিস্ক, ক্রিস গ্রিভস, মার্ক ওয়াট, গ্যাভিন মেইন, আলাসদাইর ইভান্স।

নিউজিল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
ফিন অ্যালেন, মার্টিন গাপটিল, ডেন ক্লিভার (উইকে), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মাইকেল ব্রেসওয়েল, জিমি নিশাম, মিচেল স্যান্টনার (সি), লকি ফার্গুসন, ইশ সোধি, ব্লেয়ার টিকনার

পণ টিপস:
IT20 ক্রিকেটে জর্জ মুন্সির সর্বোচ্চ 127 নটআউট স্কোর রয়েছে এবং স্কটিশ ওপেনার এই ম্যাচে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পছন্দ। বল দিয়ে, মার্ক ওয়াট নিজেকে গত বছরের বিশ্বকাপে শীর্ষ ব্যাটারদের বিরুদ্ধে হুমকি হিসেবে প্রমাণ করেছিলেন। বুধবার স্কটল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য এই স্পিনার একটি শক্তিশালী পছন্দ।

মার্টিন গাপটিল এই ভেন্যুতে সংক্ষিপ্ত বাউন্ডারি উপভোগ করবেন এবং তার দুইটি IT20 সেঞ্চুরির সংখ্যা যোগ করতে পারে। এই ম্যাচে নিউজিল্যান্ডের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের পরামর্শ। লকি ফার্গুসনের সত্যিকারের গতি আছে এবং আমরা আশা করি স্কটল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের সর্বোচ্চ উইকেট শিকারী হবেন তিনি।

নিউজিল্যান্ডরা সম্প্রতি এই ফরম্যাটে প্রচুর ক্রিকেট খেলেছে এবং এক বল থেকে প্রস্তুত হবে। আমরা ব্ল্যাক ক্যাপস, গাপটিল এবং ফিন অ্যালেনের জন্য ওপেনারদের সমর্থন করছি, প্রথম উইকেটে উচ্চতর জুটি পোস্ট করার জন্য।

ভবিষ্যদ্বাণী:
স্কটল্যান্ডের সাথে এটি একটি ভাল প্রতিদ্বন্দ্বিতা হওয়া উচিত যাতে তারা আরও প্রতিষ্ঠিত ক্রিকেট দেশগুলির বিরুদ্ধে নিজেদের ভাল হিসাব দিতে চায়। স্বাগতিকরা 2018 সালে একটি হোম ওয়ানডেতে ইংল্যান্ডকে বিখ্যাতভাবে হারিয়েছিল এবং তারা এই খেলাটিকে অনুপ্রেরণা হিসাবে ব্যবহার করবে। সামগ্রিকভাবে, কিছু ভয়ের মধ্যেও, আমরা এই ম্যাচে জয়ের জন্য নিউজিল্যান্ডকে সমর্থন করছি।

নিউজিল্যান্ড স্কটল্যান্ডকে ১.১১-এ হারাতে ফেবারিট

 

✨Use Official Promo code for 200% Bonus – BD07👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.