March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

সুইজারল্যান্ড বনাম স্পেন ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 27 Second

সুইজারল্যান্ড বনাম স্পেন
ভেন্যু: স্টেড ডি জেনেভে স্টেডিয়াম
তারিখ এবং সময়: 09 জুন, 20:45 CET

পূর্বরূপ:
সুইজারল্যান্ড তাদের নেশনস লিগের প্রচারে একটি খারাপ শুরু করেছে এবং আগামী সপ্তাহগুলিতে তাদের ফিরে আসতে হবে। সুইসরা গত সপ্তাহে পর্তুগালের কাছে ৪-০ ব্যবধানে পরাজয় বরণ করেছে এবং লা ফুরিয়া রোজার বিপক্ষে জয়ের পথে ফিরতে চাইবে।

স্পেনও তাদের প্রচারে একটি অপ্রতিরোধ্য সূচনা করেছে এবং বৃহস্পতিবারের দিকে একটি পয়েন্ট রয়েছে। 2010 সালের বিশ্বকাপ বিজয়ীরা তাদের আগের খেলায় চেক প্রজাতন্ত্রের সাথে 2-2 গোলে ড্র করেছিল।

মুখোমুখি:
সুইজারল্যান্ডের বিপক্ষে স্পেনের একটি চিত্তাকর্ষক রেকর্ড রয়েছে, দুই দলের মধ্যে খেলা 23টি ম্যাচের মধ্যে 17টিতে জিতেছে। সুইসরা স্পেনের বিরুদ্ধে পাঁচটি জয় পেয়েছে এবং বৃহস্পতিবারের তালিকায় যোগ করতে চাইবে।

দুই দলের মধ্যে আগের বৈঠকটি গত বছর ইউরোতে হয়েছিল এবং স্পেনের জন্য পেনাল্টি শুট-আউটে জয়ের মাধ্যমে শেষ হয়েছিল। সুইজারল্যান্ড দিনে চিত্তাকর্ষক ছিল এবং এই সপ্তাহে প্রমাণ করার একটি পয়েন্ট আছে।

সুইজারল্যান্ড ফর্ম গাইড: L-L-D-L-W
স্পেন ফর্ম গাইড: D-D-W-W-W

পূর্বাভাসিত একাদশ:
সুইজারল্যান্ড পূর্বাভাসিত একাদশ (4-2-3-1): ইয়ান সোমার; সিলভান উইডমার, নিকো এলভেদি, ম্যানুয়েল আকানজি, রিকার্ডো রদ্রিগেজ; Granit Xhaka, Remo Freuler; স্টিভেন জুবের, জেরদান শাকিরি, রেনাটো স্টিফেন; ব্রিল এমবোলো

স্পেন পূর্বাভাসিত একাদশ (4-3-3): উনাই সাইমন; সিজার আজপিলিকুয়েটা, এরিক গার্সিয়া, পাউ টরেস, জর্ডি আলবা; সার্জিও বুসকেটস, কোকে, গাভি; পাবলো সারাবিয়া, আলভারো মোরাতা, ফেরান তোরেস

ভবিষ্যদ্বাণী:
স্পেন গত বছর তাদের প্রথম উয়েফা নেশন্স লিগ শিরোপা জয় থেকে ইঞ্চি দূরে ছিল এবং এবার আরও এক ধাপ এগিয়ে যেতে চাইবে। গেভি গত সপ্তাহে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে তার প্রথম আন্তর্জাতিক গোল করেছিলেন এবং এই ম্যাচে আরেকটি শুরুর সাথে পুরস্কৃত হতে পারে।

সুইজারল্যান্ড তাদের দিনে বিপর্যস্ত হতে পারে কিন্তু এই বছর প্রত্যাশা পূরণ করতে সংগ্রাম করেছে। স্পেন কাগজে ভাল দল এবং খেলা জিততে সক্ষম হওয়া উচিত।

পূর্বাভাস: সুইজারল্যান্ড 1-2 স্পেন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.