May 6, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

সহজ টার্গেটেও ঢাকা ডায়নামাইটস পরাজিত

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 34 Second

শুক্রবার (১ ফেব্রুয়ারি) শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসরের ৩৯তম ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস  ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন । আগে ব্যাট করতে নেমে ব্যাটিং ধ্বসে পড়ে ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান তোলে কুমিল্লা। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট ১২৬ রান তোলে ঢাকা। তাতেই ভিক্টোরিয়ান্সের কাছে মাত্র ১ রানে হারলো সাকিবের দল।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই করেছিল কুমিল্লা। দুই ওপেনার তামিম ও এভিন লুইস মিলে গড়েন ৩৮ রানের জুটি। তবে এই জুটি ভেঙে দেন সুনীল নারাইন। এরপর দলীয় ৪৫ রানে এনামুল হককে শূন্য হাতে ফেরান রুবেল হোসেন। এরপর দলীয় ৫২ রানে তামিমকে ফেরান শুভাগত হোম।  এরপর অধিনায়ক ইমরুল কায়েস ৭, শামসুর রহমান ২ রানে ফেরেন। পরের উইকেটে থিসারা পেরেরাকে সঙ্গে করে দলের হাল ধরার চেষ্টা করলেও দলীয় ৮৩ রানে ব্যক্তিগত ১৮ রানে ফেরেন শহীদ আফ্রিদি। এরপর দুই রানের ব্যবধানে ফেরেন সাইফউদ্দিন (২)। আর দলীয় ৮৭ রানে ফেরেন পেরেরা (৯)।  এরপর মেহেদী হাসানকে সঙ্গে করে দলের হাল ধরার চেষ্টা করেন ওয়াহাব রিয়াজ। তবে দলীয় ১০৮ রানে তাকে ফেরান রুবেল হোসেন। শেষ উইকেটে মেহেদী হাসান ২০ রানে আউট হলেও মোশাররফ হোসেন ৪ রানে অপরাজিত থাকেন।

শেষ ওভারে জয়ের জন্য ঢাকার দরকার ছিল ১৩ রান, হাতে ছিল ২টি উইকেট। কুমিল্লার হয়ে বোলিংয়ে আসেন সাইফউদ্দিন। প্রথম বলে রুবেলকে এলবিতে ফেরান শূন্য রানে। দ্বিতীয় বলে ১ রানে নিয়ে স্ট্রাইকে রাসেলকে পাঠান শাহাদাত হোসেন। তৃতীয় বলে কোনো রান পেলেন না রাসেল। চতুর্থ বলেও পেলেন না কোনো রান। তাতে জয়টা যে কঠিন হয়ে গেছে, সেটা বোঝাই যাচ্ছিল। তবে ওভারের পঞ্চম বলে ছক্কা হাঁকালেন রাসেল। তাতে শেষ বলে দরকার ছিল একটি ছয়। কিছুটা সময় নিয়ে শেষ বল করলেন সাইফউদ্দিন। শেষ বলে ইয়র্কার বল করলেও ব্যাটে লেগে বাউন্ডারিতে বল চলে যায়। তাতে ১ রানেই জয় নিয়েই মাঠ ছাড়ে কুমিল্লা।

১২৮ রানের সহজ টার্গেটে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৯ রানেই ৪ উইকেট হারায় ঢাকা। মিজানুর রহমান (১৬), উপুল থারাঙ্গা (০), রনি তালুকদার (১) ও সাকিব (৭) আউট হয়ে ফেরেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.