April 26, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তানের পূর্বরূপ

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 50 Second

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান
তারিখ এবং সময়: নভেম্বর 30, 2022 ; 14:30 IST / 9:00 GMT
ভেন্যু: পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়াম – ক্যান্ডি, শ্রীলঙ্কা

পূর্বরূপ:
পাল্লেকেলেতে বুধবার বিকেলে শ্রীলঙ্কা ও আফগানিস্তান তাদের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলবে। সিরিজের প্রথম খেলায় আফগানিস্তান জিতেছিল কিন্তু ম্যাচের দ্বিতীয়ার্ধে বৃষ্টির কারণে দ্বিতীয় খেলা শেষ হয়নি। 2020-23 বিশ্বকাপ সুপার লীগে পয়েন্ট আপের সাথে এই ম্যাচের পূর্বরূপ পড়ুন। পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এই ওডিআই শুরু হবে স্থানীয় সময় 14:30 এ।

রবিবার বল হাতে শ্রীলঙ্কা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে, আফগানিস্তানকে 135-1 থেকে 228 অলআউট করেছে (48.2)। যখন বৃষ্টি এল, স্বাগতিকরা শীর্ষে ছিল এবং তারা এই ওয়ানডে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী হবে।

সিরিজের দ্বিতীয় খেলায় আফগানিস্তান তাদের চূড়ান্ত স্কোর নিয়ে হতাশ হলেও রহমানুল্লাহ গুরবাজের ভালো ফর্ম খুবই উৎসাহব্যঞ্জক। তারা ক্রিকেটের কোনো ফরম্যাটে কোনো দলকে ভয় পায় না।

টস পূর্বাভাস:
আফগানিস্তান উভয় খেলায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে এবং এই ওডিআইয়ের আগে টস জিতে অধিনায়ক যদি কেউ প্রথমে ফিল্ডিং বেছে নেয় তবে এটি একটি বিশাল আশ্চর্য হবে।

পিচ রিপোর্ট:
সিরিজের দুটি ম্যাচেই আমরা ভালো ব্যাটিং উইকেট দেখেছি এবং বুধবারও আমরা একই প্রত্যাশা করছি। যে প্রথমে ব্যাট করবে সে ন্যূনতম 285 পোস্ট করতে চাইবে।

আবহাওয়া রিপোর্ট:
কিছু মেঘের আচ্ছাদন থাকবে এবং বিকেলের দিকে আর্দ্রতার মাত্রা বাড়বে তবে বুধবারের খেলার কোনো অংশে বৃষ্টি বাধাগ্রস্ত হওয়ার বিষয়ে কোনো উদ্বেগ নেই।

শ্রীলঙ্কা ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক), দিনেশ চান্দিমাল, চরিথ আসালাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, ধনঞ্জয়া লক্ষন, মহেশ থেকশানা, কাসুন রাজিথা, লাহিরু কুমারা

আফগানিস্তান ভবিষ্যদ্বাণী করেছে খেলা ১১:
রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), ইব্রাহিম জাদরান, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নায়েব, মোহাম্মদ নবী, হাসমতুল্লাহ শাহিদি (সি), রশিদ খান, ফজলহক ফারুকী, মুজিব উর রহমান, ইয়ামিন আহমেদজাই

বেটিং টিপস:
ওপেনার পথুম নিসাঙ্কা এই ভেন্যুতে ওডিআইতে ৫০.৬৬ গড়ে এবং এই ম্যাচে শ্রীলঙ্কার সর্বোচ্চ রান স্কোরার হিসেবে তিনি সমর্থনযোগ্য। ওয়ানিন্দু হাসারাঙ্গার মুখোমুখি হওয়ার সময় আফগান ব্যাটাররা খুব সতর্ক থাকে কিন্তু সে এখনও উইকেট নেওয়ার উপায় খুঁজে পায়। আফগানিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে তিনিই আমাদের বাছাই করা।

রহমানুল্লাহ গুরবাজ এখন পর্যন্ত সিরিজের উভয় ওয়ানডেতেই হাফ সেঞ্চুরি করেছেন এবং এই ম্যাচে আফগানিস্তানের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য ওপেনার আমাদের টিপ। বল দিয়ে, আমরা শুক্রবারের ওয়ানডেতে চার উইকেট নেওয়া ফজলহক ফারুকীকে এই খেলায় আফগানিস্তানের সর্বোচ্চ উইকেট শিকারী হিসেবে সমর্থন করছি।

এই পিচে এই ফরম্যাটে এত শক্তিশালী রেকর্ড থাকায়, আমরা পথুম নিসাঙ্কাকে ম্যাচে ফিফটি করার পরামর্শ দিই।

ভবিষ্যদ্বাণী:
দ্বিতীয় ওয়ানডে শেষ করতে না পারলেও এই সিরিজে এখন পর্যন্ত অনেক বিনোদনমূলক মুহূর্ত এসেছে। আমরা বুধবার আরেকটি ভালো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের প্রত্যাশা করছি কিন্তু এবার আমরা আশা করছি শ্রীলঙ্কা বল ও ব্যাট উভয় ক্ষেত্রেই এগিয়ে থাকবে। আফগানিস্তানের ব্যাটিং তাদের টপ এবং মিডল অর্ডার জুড়ে যথেষ্ট ধারাবাহিক নয় এবং আমরা ওয়ানডে জয়ের জন্য শ্রীলঙ্কাকে সমর্থন করছি।

আফগানিস্তানকে ১.৫০ ব্যবধানে হারাতে ফেবারিট শ্রীলঙ্কা

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help ❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.