May 8, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া ২য় টেস্টের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time6 Minute, 24 Second

শ্রীলঙ্কা বনাম অস্ট্রেলিয়া ২য় টেস্ট
তারিখ এবং সময়: জুলাই 08,2022, 19:00 IST / 13:30 GMT
ভেন্যু: গল ইন্টারন্যাশনাল স্টেডিয়াম


পূর্বরূপ:

আগামীকাল শ্রীলঙ্কার গলের গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট ম্যাচে অসিদের আতিথ্য দিতে প্রস্তুত হচ্ছে শ্রীলঙ্কা। প্রথম টেস্টে দশ উইকেটের বড় ব্যবধানে হেরেছে শ্রীলঙ্কা দল। দ্বিতীয় ইনিংসে তাদের পতন সহ্য করতে হয়েছিল যার ফলে তারা 113 রানে গুটিয়ে যায়। স্বাগতিকদের জন্য বিষয়টি আরও খারাপ করার জন্য, তারা এখন এই লড়াইয়ের জন্য অসিথা ফার্নান্দো, জেফরি ভ্যান্ডারসে এবং ধনঞ্জয়া ডি সিলভাকে অনুপস্থিত করবে। এই সব খেলোয়াড়ই প্রথম টেস্টের পর করোনাভাইরাস পজিটিভ এসেছে। এটি দলের জন্য একটি বড় ধাক্কা কারণ এরা সবাই শ্রীলঙ্কার টিম কম্বিনেশনের গুরুত্বপূর্ণ উপাদান। এই ম্যাচে শ্রীলঙ্কার নেতৃত্ব দেবেন দিমুখ করুনারত্নে। টেস্ট ম্যাচে সিরিজ হার এড়াতে লঙ্কান অধিনায়ককে আরও ভালো পারফর্ম করতে হবে এবং অনেক দায়িত্ব নিতে হবে।

অন্যদিকে অস্ট্রেলিয়া টেস্ট ম্যাচে বিশ্বের শীর্ষস্থানীয় দল। লঙ্কানদের কাছ থেকে কোনো বাস্তব প্রতিরোধ ছাড়াই খেলার সব বিভাগেই তারা প্রথম টেস্টে আধিপত্য বিস্তার করে। ট্র্যাভিস হেড, মিচেল সুইপসন এবং নাথান লিয়নের সাথে খেলায় অস্ট্রেলিয়ার স্পিন ত্রয়ী খেলা চলাকালীন যে 20টি উইকেট পড়েছিল তার মধ্যে 18টি নিতে সক্ষম হয়েছিল। অস্ট্রেলিয়ার হয়ে প্রথম ইনিংসে অর্ধশতক করেছেন ইনফর্ম ওপেনিং ব্যাটসম্যান উসমান খাজা ও অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। উসমান খাজা অস্ট্রেলিয়ার একজন অভিজ্ঞ প্রচারক। এই সফরেও ব্যাট হাতে দুর্দান্ত ফর্ম অব্যাহত রেখেছেন তিনি। প্রথম টেস্টের প্রথম ইনিংসে তিনি ৭১ রান করেন। দ্বিতীয় ইনিংসেও তিনি অপরাজিত থাকেন। অস্ট্রেলিয়ার হয়ে শেষ পাঁচটি টেস্ট ম্যাচ খেলেছেন দুইশ তিন অর্ধশতক। অন্যদিকে ক্যামেরন গ্রিন অস্ট্রেলিয়ার তরুণ অলরাউন্ডার। 23 বছর বয়সী এই অসি প্রথম ইনিংসে প্রথম টেস্টে মাত্র 109 বলে 77 রান করেছিলেন। গল উইকেটে স্পিন বোলিংয়ের বিরুদ্ধে আত্মবিশ্বাসী এই অলরাউন্ডার।

পিচ এবং শর্তাবলী:
গলের গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের প্রস্তাবিত পৃষ্ঠ প্রথম টেস্ট ম্যাচে স্পিনারদের সাহায্য করেছিল। স্লোয়ার বোলারদের জন্য স্বর্গ প্রমাণিত হয়েছে। অস্ট্রেলিয়া ম্যাচে ৩ স্পিনার খেলতে যথেষ্ট স্মার্ট ছিল। তারা একসাথে ১৮ উইকেট নিয়ে ম্যাচে আধিপত্য বিস্তার করে। ব্যাটসম্যানরা তাদের বেল্টের নিচে কিছু রান পেতে দ্রুত বোলারদের গতিকে কাজে লাগানোর জন্য এই খেলায় পিচের অবস্থা একই রকম থাকতে পারে। সর্বোপরি আপনি একটি কম স্কোরিং এনকাউন্টার আশা করতে পারেন।

বেটিং টিপস:
বাংলাদেশের বিপক্ষে শেষ টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে জিতেছিল শ্রীলঙ্কা। কিন্তু সিরিজের ওপেনারে অস্ট্রেলিয়ার বিপক্ষে 10 উইকেটের লজ্জাজনক পরাজয় তারা ধাক্কা খেয়েছে। তাদের ব্যাটসম্যান এবং বোলার উভয়কেই এই খেলায় আরও ভাল পারফরম্যান্স দেওয়ার জন্য তাদের মোজা তুলতে হবে। অন্যদিকে অস্ট্রেলিয়া পাকিস্তানে পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের পর এগিয়ে গেছে। তারা প্রথম টেস্টে ব্যাট এবং বল উভয়ের সাথেই ভালো করে ম্যাচের উপর আধিপত্য বিস্তার করে এবং একটি দুর্দান্ত জয় নিবন্ধন করে। সিরিজে ২-০ ব্যবধানে অপ্রতিরোধ্য লিড নিতে এই ম্যাচেই সিরিজ জিততে চাইবে অসিরা। যদিও স্বাগতিকদের জন্য এটা কর বা মরো পরিস্থিতি। আমরা আশা করি অস্ট্রেলিয়া এই ম্যাচে ট্রাম্পকে ছাড়িয়ে সিরিজ দখল করবে।

ভবিষ্যদ্বাণী:
বৃষ্টির বাধা ম্যাচের গতিপথ বদলে দিতে পারে। ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে বৃষ্টি হলে আপনি আশা করতে পারেন এটি খেলার ফলাফলকে প্রভাবিত করবে।

কোভিড-১৯ এর কারণে শ্রীলঙ্কার তিনজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় বাদ পড়েছেন। এটা দলের মনোবলের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

এই উইকেট আবার স্পিনারদের সহায়তা করার সম্ভাবনা রয়েছে। সুতরাং, আপনি আশা করতে পারেন যে তারা এই ম্যাচেও আধিপত্য বিস্তার করবে।

অস্ট্রেলিয়া ম্যাচ জিততে, 1.84

✨Use Official Promo code – BD2021👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.