May 2, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

লিভারপুল বনাম ওয়াটফোর্ডের পূর্বাভাস :মোহাম্মদ সালাহ কি আজ গোল করবে?

0 0
1 min read
0 0
Read Time7 Minute, 55 Second

কিক অফ: রাত 11.30 বাংলাদেশ সময় , 29/02/2020

স্টেডিয়াম: ভিকারেজ রোড

লিভারপুলের প্রিমিয়ার লিগের অমরত্বের দিকে যাত্রা । শনিবার সন্ধ্যায় ওয়াটফোর্ডের মুখোমুখি হওয়ায় তারা আরও সাফল্য এবং অর্জনের প্রত্যক্ষ সাক্ষী হবে আমরা অনুমান করছি

শিরোপা দাবী থেকে মাত্র 12 পয়েন্ট, জুরগেন ক্লপ্পের দলটি এই সপ্তাহান্তে টানা 19 তম ম্যাচে চূড়ান্তভাবে জয় লাভের জন্য একটি নতুন প্রিমিয়ার লিগের রেকর্ড তৈরি করবে, তবে ওয়াটফোর্ডের একটি দলকে নিয়ে যেতে হবে, যা তাদের এফিল্ডে রিভার্স ফিক্সচারের কাছাকাছি পৌঁছেছিল।

ম্যানচেস্টার সিটি যখন ২০১8-১৮ সালে কোনও একক পয়েন্ট না ফেলে পুরো অর্ধ-মৌসুম চলে গেল তখন প্রস্তাব দেওয়া হয়েছিল যে এই জাতীয় কীর্তি আর কখনও পুনরাবৃত্তি হবে না, তবুও লিভারপুল এই মৌসুমের শুরুর দিকে রেকর্ডের একটির মধ্যে পরে শেষ পর্যন্ত তাদের সর্বশেষ 18 টিতে জয়লাভ করেছিল। 

ক্লোপ্পের ক্লাসটি 2019-20 সম্ভবত এত আকর্ষণীয় উপায়ে করেনি, তবে তারা এই সপ্তাহান্তে প্রত্যাশা অনুযায়ী 19 তম ধারাবাহিক জয় দাবি করতে পারে তবে এটি বাড়তি যুক্তিতে আরও একটি প্রমাণ হবে যে এটি ইংলিশ ফুটবলের অন্যতম সেরা দল কখনও দেখেছি।

পরিসংখ্যান অবশ্যই তাই পরামর্শ; সোমবার রাতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে সোমবার রাতের 3-2 জয়টি অনেক প্রত্যাশার চেয়ে বেশি কাছাকাছি ছিল, তবে এর অর্থ লিভারপুল এখন ১৯৯৯-৯৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেডের ত্রি-বিজয়ী এবং ২০০-০৪ থেকে আর্সেনালের অপরাজেয় হিসাবে যত জয় লাভ করেছে।

এই দুটি দল সর্বসম্মতভাবে সর্বকালের সেরা তর্কের অন্তর্ভুক্ত এবং এখনও লিভারপুল তাদের মৌসুমের পুরো ম্যাচ বাকি 11 টি ম্যাচের সাথে মিলিয়েছে।

ওয়াটফোর্ডের বাজির অডস এ এক নজর:

ওয়াগফোর্ড ভাগ্যক্রমে একটি উত্থান উপভোগ করেছেন যখন নাইজেল পিয়ারসন দায়িত্বভার গ্রহণ করেছিলেন তবে জয় ছাড়াই পরেছেন।যদিও শেষবারের মতো ম্যানচেস্টার ইউনাইটেডে ৩-০ ব্যবধানে পরাজিত হয়েছিল চূড়ান্ত স্কোরলাইন বলে তার চেয়ে বেশি প্রতিযোগিতায় ছিল। ওয়াটফোর্ড ট্রয় ডিইনির বেশ কয়েকটি প্রারম্ভিক সম্ভাবনার সাথে আরও ভাল করা উচিত ছিল এবং তার সম্ভাব্য সমতাটি ছিল মাত্র ১-০-এ, ডাউন ক্যারিজ ডাউসনকে ভিএআর-এর মাধ্যমে পরিচালিত করার বিষয়ে রায় দেওয়া হয়েছিল।পিয়ারসন বলেছিলেন, “এই অর্থে হতাশার দিন যে, আপনি যখন বড় ক্লাবগুলিতে খেলেন, তখন এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে আপনি যখন সুযোগ তৈরি করেন বা সুযোগ পান, তখন সেগুলি নেওয়ার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন।”“আমরা গেমের প্রথম দিকে যে সম্ভাবনা নিয়েছিলাম তা নিয়ে নি। আমি মনে করি আমাদের উপরের দিকে চাপ দেওয়ার চেষ্টা তাদের মাঝে মাঝে হতাশ করার ক্ষেত্রে কয়েকটি সমস্যা সৃষ্টি করেছিল।“আমি মনে করি আমরা 1-0 নামতে নামতে নিজেদেরকে কিছুটা বিরক্ত করেছিলাম, কারণ আমাদের কিছু ভাল সম্ভাবনা ছিল এবং আমাদের আকারের দিক দিয়ে শালীন শৃঙ্খলা দেখিয়েছিল।”ওয়াটফোর্ড তাদের সর্বশেষ পাঁচটি হোম ম্যাচে নয় বার গোল করেছে এবং কোনও ভেন্যুতে নয়টি শীর্ষ-বিমানের ফিক্সারের মধ্যে সাতটিতে ব্যবধানের আগে গোল করেছে।

শেষ ওয়াটফোর্ড লাইন-আপ: ফস্টার, ডসন, মাসিনা, ক্যাথকার্ট, কাবাসেল, ডকৌরে, হিউজেস, ক্যাপু, পেরেরেরা, দেউলোফিউ, ডিনি।

 

লিভারপুলের বাজির অডস এ এক নজর:
অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরে যাওয়ার পরে লিভারপুলকে ওয়েস্ট হ্যামের হোস্টিংয়ের সময় বিস্ময়কর ভীতি থেকে বেঁচে থাকতে হয়েছিল।জর্জিনিও উইজনালডাম প্রথম দিকে অচলাবস্থাকে ভেঙে ফেললে সকলেই ঠিকঠাক দেখতে পেলেন, তবে সালাহ সমতা আনার আগে রেডরা ২-১ ব্যবধানে পিছলে গেল এবং সাদিও ম্যান ৮১ তম মিনিটের সিদ্ধান্ত গ্রহণ করলেন।
জুরগেন ক্লোপসের পক্ষে শেষ পর্যন্ত ম্যানচেস্টার সিটির টানা লিগ জয়ের রেকর্ডটি মিলেছে এবং যদিও এই মরসুমে আরও বেশ কয়েকটি ল্যান্ডমার্ক অর্জনের জন্য অবশ্যই রয়ে গেছে।"কয়েক বছর আগে, সম্ভবত তিন বা চার, শুরুতে, আমি বলেছিলাম যে আমরা আমাদের নিজস্ব গল্প লিখতে চাই, আমরা আমাদের নিজস্ব ইতিহাস তৈরি করতে চাই," ক্লোপ বলেন।
"স্পষ্টতই, আমি সেখানে যা বলেছিলাম তা ছেলেরা সত্যই গুরুত্ব সহকারে নিয়েছিল এবং এগুলি দুর্দান্ত।"ভার্জিল ভ্যান ডিজক যোগ করেছেন: "আমরা কেবল এগিয়ে যাব এবং ইতিবাচক থাকব এবং নার্ভাস হব না। এটিই মূল বিষয় ”

 

অতিরিক্ত পরিসংখ্যান

শেষ ফলাফল:

ম্যানচেস্টার ইউনাইটেড 3-0 ওয়াটফোর্ড;লিভারপুল 3-2 ওয়েস্ট হ্যাম - জর্জিঞ্জিও উইজনালডুম, মোহাম্মদ সালাহ, সাদিও মনে
মুখোমুখি: লিভারপুল 2-0 ওয়াটফোর্ড, লিভারপুল 5-0 ওয়াটফোর্ড, ওয়াটফোর্ড 0-3 লিভারপুল, লিভারপুল 5-0 ওয়াটফোর্ড, ওয়াটফোর্ড 3-3 লিভারপুল

 আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/32s6SvW . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/32s6SvW . । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর 3০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: BDbonus / 1x_141815)।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.