March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রিয়াল মাদ্রিদ বনাম ম্যানচেস্টার সিটি প্রিভিউ, মূল পয়েন্ট এবং ভবিষ্যদ্বাণী

2 0
1 min read
2 0
Read Time5 Minute, 57 Second

রিয়াল মাদ্রিদ বনাম ম্যানচেস্টার সিটি
ভেন্যু: সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম, মাদ্রিদ শহর, স্পেন
তারিখ এবং সময়: 04 মে, 20:00

পূর্বরূপ:
রিয়াল মাদ্রিদ একটি শিরোপা জিতেছে এবং তারা আরেকটির সন্ধানে থাকবে, যখন তারা তাদের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের ফিরতি লেগে ম্যানচেস্টার সিটিকে আয়োজক করবে। ম্যানচেস্টার সিটি প্রথম লেগে থেকে 4-3 এগিয়ে এবং রিয়াল মাদ্রিদ এটি শেষ করতে হোম সুবিধার উপর গণনা করবে। স্বাগতিকরা শেষ রাউন্ডে একটি ইংলিশ দলকে বাদ দিয়েছিল, তবে এটি কখনই মসৃণ যাত্রা ছিল না, কারণ তারা চেলসির কাছে হেরেছিল। এটা আরও কঠিন হবে, কারণ তারা ম্যাচ পিছিয়ে যাবে। স্প্যানিশ জায়ান্টরা গত সপ্তাহান্তে 35 তম লা লিগা শিরোপা জয়ের উদযাপন করেছে, মূল পুরুষদের বিশ্রাম দেওয়া সত্ত্বেও এবং এখানে যে খেলোয়াড়দের তারা সত্যিই নির্ভর করবে তাদের একজন হলেন ক্যাসেমিরো, যিনি প্রথম লেগের জন্য পুরোপুরি ফিট ছিলেন না। করিম বেনজেমা লা লিগা খেলায় বেঞ্চ থেকে এসেছেন এবং গোল করেছেন, এবং তিনি এখানে ফোকাসের মূল পুরুষদের মধ্যে থাকবেন। রিয়াল মাদ্রিদ তাদের শেষ পাঁচ ম্যাচে 15 গোল করেছে এবং শুধুমাত্র একটি ক্লিন শীট ফিরিয়ে দিয়েছে। এই পাঁচটি ম্যাচের প্রতিটিতে 3.5 টিরও বেশি গোল পোস্ট করা হয়েছে এবং খেলায় ফরোয়ার্ড লাইনের প্রকৃতি, আমরা আরেকটি উচ্চ স্কোরিং খেলা আশা করি।

ম্যানচেস্টার সিটি আসছে আরেকটি বড় জয়। তারা পাঁচ ম্যাচে তাদের দ্বিতীয় ক্লিন শিটের জন্য লিডস ইউনাইটেডকে 4-0 গোলে পরাজিত করে এবং চতুর্থ খেলায় তারা তিন বা তার বেশি গোল করেছিল। ম্যানচেস্টার সিটি তাদের শেষ পাঁচ ম্যাচে মোট ১৮টি গোল করেছে। পাঁচটি ম্যাচের প্রতিটিতেই 3.5 গোল হয়েছে। পেপ গার্দিওলার দলগুলি কখনই পিছিয়ে বসতে পারে না, তাই আমরা আশা করি যে তারা বার্নাব্যুতে একটি সংকীর্ণ নেতৃত্ব নিয়েও আক্রমণ চালিয়ে যাবে। গ্যাব্রিয়েল জেসুস এই খেলায় দুর্দান্ত ফর্মে রয়েছেন, শেষ তিন ম্যাচে ছয়বার গোল করেছেন, এবং এটি রক্ষণভাগে গার্দিওলার উদ্বেগ থাকবে, সিটি শেষ পাঁচ ম্যাচে সাতটি হার মেনেছে। কাইল ওয়াকার ইনজুরির কারণে অনুপস্থিত ছিলেন এবং আশা করা যায় যে তিনি এখানে উপস্থিত হতে পারেন, গার্দিওলা হয়তো এই ধরনের খেলায় তাকে ঝুঁকি নিতে চান না। জন স্টোনসকে আউট করার সাথে সাথে এটি আরও কঠিন, এবং ফার্নান্দিনহোকে ডান ব্যাক পজিশনে খেলা প্রথম লেগে তার উদ্বেগ নিয়ে এসেছিল।

গুরুত্বপূর্ণ দিক:

  • পাঁচ ম্যাচে একটি ক্লিন শিট আছে মাদ্রিদের।
  • গত চার ম্যাচে তিন বা তার বেশি গোল করেছে মাদ্রিদ।
  • মাদ্রিদের শেষ পাঁচটি ম্যাচেই ৩.৫-এর বেশি গোল হয়েছে।
  • ম্যানচেস্টার সিটির শেষ পাঁচটি ম্যাচে 3.5 গোল হয়েছে।
  • গত চার ম্যাচে তিন বা তার বেশি গোল করেছে ম্যানচেস্টার সিটি।

ভবিষ্যদ্বাণী:
রিয়াল মাদ্রিদ প্রথম লেগের বেশির ভাগের জন্য আউটপ্লে হয়েছিল কিন্তু 4-3 পরাজয়ের পরেও কোনোভাবে প্রতিযোগিতায় রয়েছে। তারা সপ্তাহান্তে ঘরের মাঠে 4-0 ব্যবধানে জয়ের সাথে লিগ শিরোপা জিতেছে তাই বুধবারের দ্বিতীয় লেগটিতে আত্মবিশ্বাসে পূর্ণ এবং ভাল মেজাজে থাকবে।

রিয়াল মাদ্রিদ পুরো মৌসুমে ঘরের মাঠে মাত্র তিনবার হেরেছে এবং এর মধ্যে দুটি তাদের শেষ চারে পড়েছে, যার মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের শেষ রাউন্ডে চেলসির কাছে ঘরের মাঠেও রয়েছে। ম্যানচেস্টার সিটিও গত মৌসুমে বার্নাব্যুতে জিতেছে এবং ডিসেম্বর থেকে সব প্রতিযোগিতায় ঘরের বাইরে অপরাজিত রয়েছে। শহরটি ভাল দিক এবং এর মধ্য দিয়ে যাওয়া উচিত তবে কোনও সন্দেহ নেই যে পথ ধরে নাটক হবে।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.