October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রিয়াল মাদ্রিদ বনাম আরবি লিপজিগ ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস টিমের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 53 Second

রিয়াল মাদ্রিদ বনাম আরবি লিপজিগ
তারিখ এবং সময়: 14 সেপ্টেম্বর 2022, 22:00
ভেন্যু: সান্তিয়াগো বার্নাব্যু

পূর্বরূপ:
RB Leipzig বর্তমানে বুন্দেসলিগা স্ট্যান্ডিংয়ে 10 তম স্থানে রয়েছে এবং এই মরসুমে অসামঞ্জস্যপূর্ণ। অ্যাওয়ে সাইড গত সপ্তাহে বরুসিয়া ডর্টমুন্ডকে ৩-০ স্কোরলাইনে হারিয়েছে এবং এই ম্যাচের আগে আত্মবিশ্বাসী হবে।

অন্যদিকে, রিয়াল মাদ্রিদ লা লিগা টেবিলের শীর্ষে রয়েছে এবং এই মৌসুমে এখনও পর্যন্ত একটি ত্রুটিহীন রেকর্ড রয়েছে। লস ব্লাঙ্কোস তাদের আগের খেলায় ম্যালোর্কাকে ৪-১ স্কোরলাইনে পরাজিত করেছিল এবং এই সপ্তাহে একই ফলাফল অর্জনের দিকে নজর দেবে।

মুখোমুখি:
রিয়াল মাদ্রিদ আরবি লিপজিগের বিপক্ষে কখনোই অফিসিয়াল ম্যাচ খেলেনি এবং এই সপ্তাহে নতুন প্রতিপক্ষের সাথে মানিয়ে নিতে হবে। দূরের দিকটি গত সপ্তাহে বরুসিয়া ডর্টমুন্ডকে হতবাক করে দিয়েছে এবং বুধবার আরেকটি বিপর্যস্ত টেনে আনতে দেখবে।

রিয়াল মাদ্রিদ ফর্ম গাইড: W-W-W-W-W
RB Leipzig ফর্ম গাইড: W-L-L-W-W

টস পূর্বাভাস:
টুর্নামেন্টে এখন পর্যন্ত সব দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। যদিও ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ব্যাট করে জিতেছে, আমরা ভবিষ্যদ্বাণী করছি যে বুধবার দুই অধিনায়কই প্রথমে ব্যাট করতে চাইবেন।

পূর্বাভাসিত একাদশ:
রিয়াল মাদ্রিদ পূর্বাভাসিত একাদশ (4-3-3): থিবাউট কোর্তোয়া; ফেরল্যান্ড মেন্ডি, ডেভিড আলাবা, আন্তোনিও রুডিগার, দানি কারভাজাল; অরেলিয়ান চৌমেনি, লুকা মডরিচ, টনি ক্রুস; ফেদেরিকো ভালভার্দে, ভিনিসিয়াস জুনিয়র, ইডেন হ্যাজার্ড

আরবি লিপজিগ প্রেডিকটেড একাদশ (4-2-3-1): পিটার গুলাকসি; ডেভিড রাউম, মোহাম্মদ সিমাকান, উইলি অরবান, আবদু দিয়ালো; জাভার শ্লেগার, কনরাড লাইমার; ক্রিস্টোফার নকুনকু, এমিল ফরসবার্গ, ডমিনিক সোবোসজলাই; টিমো ওয়ার্নার

ভবিষ্যদ্বাণী:
রিয়াল মাদ্রিদ অভিজ্ঞ ইউরোপীয় প্রচারক এবং সাম্প্রতিক বছরগুলোতে প্রতিযোগিতায় আধিপত্য বিস্তার করেছে। বর্তমান চ্যাম্পিয়নরা এই মৌসুমে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং তাদের গ্রুপের শীর্ষে থাকতে চাইবে।

RB Leipzig এই মরসুমে কয়েকটি জঘন্য পারফরম্যান্স তৈরি করেছে কিন্তু বরুসিয়া ডর্টমুন্ডের বিরুদ্ধে তাদের সেরা পা রাখতে পেরেছে। তবে রিয়াল মাদ্রিদ ভালো দল এবং এই ম্যাচে জিততে সক্ষম হওয়া উচিত।

ভবিষ্যদ্বাণী: রিয়াল মাদ্রিদ 2-0 আরবি লিপজিগ

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.