April 24, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রিপাবলিক অফ আয়ারল্যান্ড বনাম ইউক্রেন ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 33 Second

আয়ারল্যান্ড প্রজাতন্ত্র বনাম ইউক্রেন
ভেন্যু: আভিভা স্টেডিয়াম, ডাবলিন সিটি
তারিখ এবং সময়: 08 জুন, 20:45 CET


পূর্বরূপ:

রিপাবলিক অফ আয়ারল্যান্ড তাদের নেশনস লিগের প্রচারে একটি খারাপ সূচনা করেছে এবং অনেক কাজ করার আছে। তারা তাদের আগের খেলায় আর্মেনিয়ার কাছে ১-০ ব্যবধানে পরাজয় বরণ করেছিল এবং এই সপ্তাহে তারা ফিরে যেতে চাইবে।

অন্যদিকে, ইউক্রেন 2022 বিশ্বকাপে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে এবং এই ম্যাচে তাদের দক্ষতা প্রমাণ করতে আগ্রহী হবে। তারা গত সপ্তাহে ওয়েলসের বিপক্ষে ১-০ গোলে হেরেছে এবং আইরিশদের বিপক্ষে তাদের একটি খাঁজ নিতে হবে।

মুখোমুখি:
রিপাবলিক অফ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ইউক্রেনের একটি ভাল রেকর্ড রয়েছে, দুই দলের মধ্যে খেলা ছয় ম্যাচের মধ্যে তিনটি জিতেছে। আইরিশরা ইউক্রেনের বিপক্ষে মাত্র একটি জয় পেয়েছে এবং বুধবার ঘাটতি কাটাতে চাইবে।

দুই দলের মধ্যে আগের বৈঠকটি গত বছর হয়েছিল এবং ইউক্রেনের জন্য 1-0 জয়ে শেষ হয়েছিল। আয়ারল্যান্ড প্রজাতন্ত্র সেদিন চিত্তাকর্ষক ছিল তবে এই সপ্তাহে আরও ক্লিনিকাল হতে হবে।

রিপাবলিক অফ আয়ারল্যান্ড ফর্ম গাইড: L-W-D-W-D
ইউক্রেন ফর্ম গাইড: L-W-W-W-D

পূর্বাভাসিত একাদশ:
রিপাবলিক অফ আয়ারল্যান্ড প্রেডিকটেড একাদশ (3-4-3): Caoimhin Kelleher; সাইরাস ক্রিস্টি, শেন ডাফি, জন এগান; সিমাস কোলম্যান, জোশ কুলেন, জেফ হেনড্রিক, কনর হোরিহান; চিডোজি ওগবেন, ক্যালাম রবিনসন, ট্রয় প্যারট

ইউক্রেন পূর্বাভাসিত একাদশ (4-3-3): হিওরহি বুশচান; Vitalii Mykolenko, Illia Zabarnyi, Mykola Matvienko, Oleksandr Karavaev; তারাস স্টেপানেঙ্কো, রুসলান মালিনোভস্কি, ওলেক্সান্ডার জিনচেনকো; ভিক্টর সিগানকভ, আন্দ্রি ইয়ারমোলেনকো, রোমান ইয়ারেমচুক

ভবিষ্যদ্বাণী:
ইউক্রেনের কাছে প্রমাণ করার একটি পয়েন্ট আছে এবং তাদের সাম্প্রতিক পারফরম্যান্স থেকে প্রচুর হৃদয় নেবে। আন্দ্রি ইয়ারমোলেঙ্কো এবং অলেক্সান্ডার জিনচেঙ্কোর মতন গত সপ্তাহে তাদের হৃদয়ের বাইরে খেলেছে এবং তারা তাদের ফর্ম বজায় রাখতে চাইবে।

রিপাবলিক অফ আয়ারল্যান্ড কোন সুবিধা স্বীকার করার মুডে থাকবে না এবং তাদের নেশনস লিগের প্রচারণায় সংশোধন করতে চাইবে। ইউক্রেন কাগজে একটি চিত্তাকর্ষক দল, তবে, এবং বুধবার জয় নিশ্চিত করতে সক্ষম হতে পারে।

ভবিষ্যদ্বাণী: আয়ারল্যান্ড প্রজাতন্ত্র 1-2 ইউক্রেন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.