April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রাজস্থান রয়্যালস বনাম গুজরাট টাইটান্স প্রিভিউ, বেটিং টিপস এবং ভবিষ্যদ্বাণী

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 59 Second

রাজস্থান রয়্যালস বনাম গুজরাট টাইটানস
ভেন্যু: ডাঃ ডিওয়াই পাতিল স্পোর্টস একাডেমী – মুম্বাই, ভারত
তারিখ এবং সময়: 14 এপ্রিল, 07:00 pm স্থানীয়

 

পূর্বরূপ:
রাজস্থান রয়্যালস তার শক্তিশালী ব্যাটিংয়ের কারণে ম্যাচ জিতেছে কিন্তু আমরা এটাও দেখেছি যে আগের ম্যাচে এর বোলিং লাইনআপ কতটা কার্যকর হতে পারে। সমমূল্যের নীচের টোটালকে রক্ষা করে, ট্রেন্ট বোল্ট এলএসজি টপ অর্ডারকে ছিঁড়ে ফেলেন এবং তারপরে যুজবেন্দ্র চাহালকে খুব ভাল সমর্থন করেছিলেন যিনি চার উইকেট নিয়ে শেষ করেছিলেন।
আমরা ব্যাটিং লাইনআপে একটি পরিবর্তন দেখেছি কারণ রাসি ভ্যান ডের ডুসেন সুযোগ পেয়েছিলেন এবং দেবদত্ত পাডিক্কল শীর্ষে উন্নীত হয়েছিল। আমরা মনে করি এটি একটি চমৎকার পদক্ষেপ যা দীর্ঘ মেয়াদে রয়্যালদের জন্য অর্থ প্রদান করবে। এটি পাডিক্কল যেখানে পছন্দ করে সেখানে ব্যাট করতে দেয় এবং মিডল অর্ডারকেও শক্তিশালী করে।

গুজরাট টাইটানস শেষ পর্যন্ত SRH-এ নেমে আইপিএল 2022-এর তাদের প্রথম ম্যাচে হেরেছে। ন্যায্যভাবে বলতে গেলে, শুধুমাত্র রাহুল তেওয়াতিয়াই তাদের আগে ম্যাচ হারতে বাধা দিয়েছিলেন। আমরা মনে করি গুজরাট টাইটান্স লাইনআপে কিছু ত্রুটি দেখা দিয়েছে এবং তারা এখান থেকে আরও কঠিন বলে মনে করতে পারে।

গুজরাট টাইটান্সও তাদের বোলিং লাইনআপ নিয়ে কিছুটা চিন্তিত হবে। রশিদ খান দুর্দান্ত বোলিং করছেন কারণ তিনি গুরুত্বপূর্ণ উইকেট তুলেছেন এবং রান শক্ত রেখেছেন কিন্তু মহম্মদ শামি দুর্দান্ত শুরুর পরে ধীর হয়ে গেছে, লকি ফার্গুসন রান ফাঁস করছেন এবং তৃতীয়-সিমারের ভূমিকা এখনও স্থির হয়নি।

পিচ এবং শর্তাবলী:
আশেপাশে কোন বৃষ্টি নেই এবং তাই আমাদের কোন বাধা থাকা উচিত নয়। ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচ পুরো ম্যাচে ব্যাটিংয়ের জন্য বেশ ভালো ছিল। নতুন বলের প্রস্তাবে কিছুটা বাউন্স এবং নড়াচড়া রয়েছে তবে তার পরে, এটি সবই ব্যাটসম্যানদের পক্ষে। আমরা এখন স্পিনকে একটি ভূমিকা পালন করতে দেখতে শুরু করেছি যে পিচগুলি কিছুটা ক্লান্ত হতে শুরু করেছে।

RR প্রেডিকটেড প্লেয়িং 11:
জস বাটলার, দেবদত্ত পাডিকল, সঞ্জু স্যামসন (c) (wk), রাসি ভ্যান ডের ডুসেন, শিমরন হেটমায়ার, রিয়ান পরাগ, কুলদীপ সেন, রবিচন্দ্রন অশ্বিন, প্রসিধ কৃষ্ণ, ট্রেন্ট বোল্ট, যুজবেন্দ্র চাহাল

GT প্রেডিকটেড প্লেয়িং 11:
ম্যাথিউ ওয়েড (উইকেটরক্ষক), শুভমান গিল, সাই সুদর্শন, হার্দিক পান্ড্য (সি), অভিনব মনোহর, ডেভিড মিলার, রাহুল তেওয়াতিয়া, দর্শন নালকান্দে, লকি ফার্গুসন, মহম্মদ শামি, রশিদ খান

পণ টিপস:
জস বাটলার প্রতিযোগিতার শীর্ষস্থানীয় রান স্কোরার এবং ইংলিশ ওপেনার এই ম্যাচে রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পছন্দ। বল হাতে, যুজবেন্দ্র চাহাল লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে 4-41 নেন এবং গুজরাট টাইটান্সের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের শীর্ষ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।

শুভমান গিল 2022 আইপিএলে দুটি হাফ সেঞ্চুরি করেছেন এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে গুজরাট টাইটান্সের সর্বোচ্চ রান স্কোরারদের জন্য আমাদের টিপ। রশিদ খান এখন পর্যন্ত প্রতিটি খেলায় উইকেট নিয়েছেন এবং আফগান স্পিনার এই খেলায় গুজরাট টাইটানসের শীর্ষ উইকেট শিকারীর জন্য একটি শক্তিশালী পছন্দ।

টুর্নামেন্টে জস বাটলারের চেয়ে বেশি ছক্কা মারেননি কোনো খেলোয়াড়। এই সংঘর্ষে সবচেয়ে বেশি ছক্কা মারার জন্য তিনি আমাদের ভবিষ্যদ্বাণী।

ভবিষ্যদ্বাণী:
দলগুলিকে আলাদা করার জন্য খুব কমই আছে কিন্তু আমরা রাজস্থান রয়্যালসের উচ্চতর ব্যাটিংকে সমর্থন করছি পার্থক্য হতে এবং তাদের জয়ের দিকে নিয়ে যেতে।
রাজস্থান রয়্যালস গুজরাট টাইটানসকে 1.83 এর মতভেদে হারাতে ফেভারিট

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
100 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.