April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

রহমতগঞ্জ এমএফসির সাথে চট্টগ্রাম আবাহনীর ড্র

0 0
1 min read
https://bit.ly/2RN55iY

https://bit.ly/2RN55iY

0 0
Read Time2 Minute, 4 Second

প্রথম ম্যাচে জয় পাওয়া চট্টগ্রাম আবাহনী বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের (বিপিএল) দ্বিতীয় ম্যাচে হোঁচট খেল জায়ান্ট কিলার হিসেবে দেশের ফুটবলে খ্যাত রহমতগঞ্জ এমএফসির কাছে। শেষ মুহূর্তের গোলে বন্দর নগরীর দলটির সঙ্গে ড্র করেছে পুরান ঢাকার দলটি।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) নিজেদের দ্বিতীয় ম্যাচ ও হোম ভেন্যুতে রহমতগঞ্জের সঙ্গে ১-১ গোল ব্যবধানে ড্র করেছে চট্টগ্রাম আবাহনী। এর আগে প্রথম ম্যাচে ২-১ ব্যবধানে সাইফের কাছে হেরেছিল রহমতগঞ্জ। ওদিকে প্রথম ম্যাচে ১-০ ব্যবধানে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে হারিয়ে বিপিএল মিশন শুরু করেছিল চট্টগ্রাম আবাহনী।

এই ম্যাচে প্রথমার্ধ্ব গোলশূন্য ড্র উপহার দিলেও দ্বিতীয়ার্দ্বে এসে গোলের মুখ দেখে চট্টগ্রাম আবাহনী। মোনায়েম রাজুর পাস থেকে ৫৬ মিনিটে গাম্বিয়ান স্ট্রাইকার মামাদো বাহ’র গোলে লিড আবাতেনিস । এ মৌসুমে চমক হওয়া রহমতগঞ্জও শেষ মুহূর্তে গোল ফেরত দিয়ে ম্যাচে ফেরে। ৮০ মিনিটে দামিয়ান উদেহ’র পাস থেকে গোল করে রহমতগঞ্জকে সমতায় ফেরান সিয়ো জোনাপিও (১-১)।

এ ড্রয়ে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় দুই দলকে। এক জয় এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিনে চট্টগ্রাম আবাহনী। এক পয়েন্ট নিয়ে আটে রহমতগঞ্জ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.