April 19, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী, বেটিং টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 25 Second

ম্যানচেস্টার সিটি বনাম ম্যানচেস্টার ইউনাইটেড
তারিখ এবং সময়: 02 অক্টোবর, 2022, 19:00
ভেন্যু: সান সিরো/জিউসেপ মেজা

পূর্বরূপ:
ম্যানচেস্টার ইউনাইটেড বর্তমানে প্রিমিয়ার লিগের অবস্থানে পঞ্চম স্থানে রয়েছে এবং তাদের প্রচারে একটি খারাপ শুরুর পরে উন্নতি করেছে। রেড ডেভিলরা তাদের আগের খেলায় শেরিফকে ২-০ ব্যবধানে হারিয়েছে এবং এই সপ্তাহান্তে একই রকম ফলাফল পেতে চাইবে,

অন্যদিকে ম্যানচেস্টার সিটি এই মুহূর্তে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে এবং এই মৌসুমে এখন পর্যন্ত চিত্তাকর্ষক। হোম সাইড আন্তর্জাতিক বিরতির আগে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে 3-0 ব্যবধানে পরাজিত করেছে এবং এই ম্যাচের আগে আত্মবিশ্বাসী হবে।

মুখোমুখি :
ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে একটি ভাল ঐতিহাসিক রেকর্ড রয়েছে এবং সিটিজেনদের 57টি জয়ের বিপরীতে দুটি দলের মধ্যে খেলা 187টি ম্যাচের মধ্যে 77টিতে জয় পেয়েছে।

ম্যানচেস্টার সিটি 2014 সালে চারটি জয়ের পর প্রথমবারের মতো ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে টানা তিনটি ম্যাচ জিততে চাইছে।

ম্যানচেস্টার ইউনাইটেড প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে মোট 17টি ম্যাচ হেরেছে – তারা শুধুমাত্র চেলসি এবং লিভারপুলের বিপক্ষে লিগের বেশি পরাজয়ের শিকার হয়েছে।

মূল সংখ্যা:
অ্যাওয়ে সাইড ম্যানচেস্টার সিটি এবং ম্যানচেস্টার ইউনাইটেডের মধ্যে প্রিমিয়ার লিগের মিটিংয়ে 21 বার জয়লাভ করেছে – প্রতিযোগিতার ইতিহাসে যেকোনো ম্যাচের মধ্যে এটি সবচেয়ে বেশি।

ম্যানচেস্টার সিটি ইতিহাদ স্টেডিয়ামে তাদের শেষ সাতটি প্রিমিয়ার লিগের ম্যাচ জিতেছে এবং এই প্রতিটি খেলায় অন্তত তিনটি গোল করেছে।

প্রিমিয়ার লিগে টানা চারটি পরাজয়ের পর, ম্যানচেস্টার ইউনাইটেড প্রতিযোগিতায় তাদের শেষ চারটি খেলায় জয়লাভ করেছে।

বেটিং টিপস:
টিপ 1: ফলাফল – ম্যানচেস্টার সিটি
টিপ 2: 2.5 গোলের বেশি খেলা – হ্যাঁ
টিপ 3: ম্যানচেস্টার সিটি প্রথম গোল করতে – হ্যাঁ
টিপ 4: এরলিং হ্যাল্যান্ড স্কোর করতে – হ্যাঁ

ভবিষ্যদ্বাণী:
ম্যানচেস্টার সিটির কাছে ইউরোপের অন্যতম সেরা স্কোয়াড রয়েছে এবং তারা এই মৌসুমে আবারও লিগ শিরোপা জয়ের ফেভারিট। এরলিং হ্যাল্যান্ড, বিশেষ করে, জোরদার ফর্মে রয়েছেন এবং তার প্রথম সাতটি প্রিমিয়ার লিগের উপস্থিতিতে আশ্চর্যজনক 11 গোল করেছেন।

ম্যানচেস্টার ইউনাইটেড এরিক টেন হ্যাগের অধীনে উল্লেখযোগ্য উন্নতি দেখিয়েছে এবং সাম্প্রতিক অতীতে পেপ গার্দিওলার বিপক্ষে চমকের ন্যায্য অংশ টেনে এনেছে। ম্যানচেস্টার সিটি একটি দল হিসাবে ভালভাবে সেটেল, তবে, এবং এই খেলায় এগিয়ে হাত ধরে আছে.

ভবিষ্যদ্বাণী: ম্যানচেস্টার সিটি 3-1 ম্যানচেস্টার ইউনাইটেড

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

More Stories

You may have missed

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.