April 17, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস বাজির টিপস, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 23 Second

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস
ভেন্যু: ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই, ভারত
তারিখ এবং সময়: 21, মে, 2022 / 07:30 pm স্থানীয়

 

পূর্বরূপ:
আইপিএল 2022-এ MI এর ব্যাটিং নিয়ে লড়াই করেছে৷ রোহিত শর্মা এবং ইশান কিশান শেষ পর্যন্ত আগের ম্যাচে কিছু রান পেয়েছিলেন কিন্তু কিশান এখনও বেশ খামখেয়ালী দেখাচ্ছে৷ তিলক ভার্মা এবং টিম ডেভিড হলেন দুজন খেলোয়াড় যারা ম্যাচ জেতাতে ব্যাপক ভূমিকা রাখতে পারে এবং তারা এমন একজন যাকে আমরা এই ম্যাচেও রান করার জন্য বাজি ধরতে পারি।

MI কিছু নতুন খেলোয়াড়দের চেষ্টা করছে এবং এটি আগের ম্যাচে সঞ্জয় যাদব, রমনদীপ সিং, ত্রিস্তান স্টাবস, এবং মায়াঙ্ক মার্কন্ডে খেলেছে। নতুন খেলোয়াড়দের পরীক্ষা করা সবসময়ই দলকে ক্ষতির মুখে ফেলে দেয় কারণ তরুণ খেলোয়াড়রা আইপিএল স্তরে অভ্যস্ত হতে কিছুটা সময় নেয়।

ডিসি এই ম্যাচে সেরা অবস্থানে আসে এবং প্লে-অফের জন্য চেষ্টা করে। শুধুমাত্র ম্যাচ জেতার দিকে মনোনিবেশ করার জন্য এটির নেট রান-রেট রয়েছে। বাকি সবকিছু নিজের যত্ন নেবে। এই ম্যাচের আগে একটি জটিল নির্বাচন সমস্যা ডিসির মুখোমুখি হবে।

প্রতিবেদনে বলা হয়েছে যে পৃথ্বী শ এই ম্যাচের জন্য ফিট হতে চলেছেন এবং নির্বাচনের জন্য উপলব্ধ। যদিও আগের ম্যাচে একেবারে টপ অর্ডারে ছিলেন সরফরাজ খান। ডিসি কি শ-এর কাছে ফিরে যায় নাকি সরফার্জের সাথে লেগে থাকে? এটি সরফরাজকে মিডল অর্ডারে স্থানান্তরিত করতে পারে এবং ললিত যাদবকে বাদ দিতে পারে।

পিচ এবং শর্তাবলী:
ওয়াংখেড়ে স্টেডিয়ামে আইপিএল 2022-এ ব্যবহৃত সমস্ত ভেন্যুগুলির মধ্যে কয়েকটি সংক্ষিপ্ত বাউন্ডারি রয়েছে৷ নতুন বলের সাথে বোলারদের জন্য কিছুটা সাহায্য হবে বলে মনে হচ্ছে কারণ এখানে পাওয়ারপ্লে স্কোর গড় মাত্র 41.2৷

পিচে সবসময় কিছু বাউন্স থাকে এবং টুর্নামেন্টের এই শেষ পর্যায়ে, আমরা কিছু টার্নও আশা করতে পারি। আমরা মনে করি প্রায় 170 স্কোরকে বেশ প্রতিযোগিতামূলক হিসাবে দেখা উচিত।

বেটিং টিপস:
এই ম্যাচে জিততে আমরা দিল্লি ক্যাপিটালসের সাথে বাজি ধরতে যাচ্ছি। ডিসির একটি শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়েছে এবং পৃথ্বী শকে আরও একবার লাইনআপে ফিরিয়ে আনতে পারে। গত কয়েক ম্যাচে ডেভিড ওয়ার্নার এবং মিচেল মার্শ যে ফর্ম দেখিয়েছেন তা দিল্লি ক্যাপিটালসের জন্যও খুব উত্সাহজনক লক্ষণ।

ভবিষ্যদ্বাণী:
ডিসি তার আগের চারটি ম্যাচের মধ্যে তিনটি জিতেছে এবং সঠিক সময়ে শীর্ষে পৌঁছেছে।

এমআই তার প্লেয়িং ইলেভেন নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছে এবং এই ফাইনাল ম্যাচে আরও তরুণদের সুযোগ দেবে।

DC এর জন্য খেলার জন্য সবকিছু আছে এবং সেই অনুপ্রেরণাটি আমাদের মতে একটি বিশাল ফ্যাক্টর।
দিল্লি ক্যাপিটালস ম্যাচ জিততে, 1.73

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.