March 28, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস বেটিং টিপস, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

2 0
1 min read
2 0
Read Time4 Minute, 51 Second

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস
ভেন্যু: ডিওয়াই পাতিল স্টেডিয়াম, নাভি মুম্বাই।
তারিখ এবং সময়: 21 এপ্রিল, 7:30 pm স্থানীয়

 

পূর্বরূপ:
মুম্বাই ইন্ডিয়ান্স গত মৌসুমে চারটি খেলায় তিনটি জয় নিয়ে শেষ করেছিল কিন্তু এই বছর তারা তাদের ছয়টি ম্যাচের সবকটিতেই হেরেছে। শিবিরে আত্মবিশ্বাস কম এবং এই সংঘর্ষে জয় পাওয়া তাদের জন্য বড় চাওয়া হবে।

CSK 2021 আইপিএল জিতেছে কিন্তু এই মরসুমে ফ্যাকাশে অনুকরণের মতো দেখাচ্ছে। যাইহোক, সম্প্রতি পারফরম্যান্সের উন্নতি হয়েছে এবং তারা ইতিমধ্যেই 2022 সালের প্রচারাভিযানে তাদের বেল্টের নিচে একটি জয় পেয়েছে।

পিচ রিপোর্ট:
২৮ তম ম্যাচে এই পিচে ওমরান মালিকের পেস সমালোচনামূলক ছিল এবং আমরা আশা করি ফাস্ট বোলাররা এই উইকেটে আবার সাফল্য পাবে। 180 এর উপরে যেকোনও মোট এই পৃষ্ঠে রক্ষাযোগ্য হওয়া উচিত।

আবহাওয়া রিপোর্ট:
খেলা চলাকালীন আর্দ্রতার মাত্রা বাড়বে তবে তাপমাত্রা 32 ডিগ্রির কম হবে না।

MI ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
রোহিত শর্মা (সি), ইশান কিশান (উইকেটরক্ষক), ডিওয়াল্ড ব্রেভিস, তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, জয়দেব উনাদকাট, মুরুগান অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, বাসিল থামপি

CSK পূর্বাভাসিত প্লেয়িং 11:
রুতুরাজ গায়কওয়াড়, রবিন উথাপ্পা, মঈন আলি, শিবম দুবে, আম্বাতি রাইডু, এমএস ধোনি (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সি), ডোয়াইন ব্রাভো, ক্রিস জর্ডান, মহেশ থেকশানা, মুকেশ চৌধুরী

পণ টিপস:
মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সূর্যকুমার যাদব লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ২৭ বলে ৩৭ রান করেন। টুর্নামেন্টে তার গড় 66.00 এবং আমরা আশা করি এই ম্যাচে সে তাদের সর্বোচ্চ রান স্কোরার হবে। বল হাতে, জাসপ্রিত বুমরাহ এখনও পর্যন্ত প্রতিযোগিতায় মাত্র 4 উইকেট নিয়েছেন তবে একজন বিশ্বমানের বোলার। সিএসকে-র বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের সর্বোচ্চ উইকেট নেওয়ার জন্য তিনি আমাদের পছন্দ।

গতবার গুজরাট টাইটান্সের কাছে ৩ উইকেটে হেরে টুর্নামেন্টে তার সর্বোচ্চ স্কোর করেছিলেন রুতুরাজ গায়কওয়াদ। এই ম্যাচে সিএসকে-এর সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি একটি কঠিন পছন্দ। ডোয়েন ব্রাভোর এখন পর্যন্ত প্রতিযোগিতায় ছয়টি খেলায় 10টি উইকেট রয়েছে এবং আমরা ভবিষ্যদ্বাণী করছি যে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে CSK-এর সর্বোচ্চ উইকেট শিকারী হবেন।

ডোয়াইন ব্রাভো 2022 আইপিএলে এখনও উইকেটহীন হতে পারেননি এবং ম্যাচে 1.5-এর বেশি উইকেট নেওয়ার জন্য সমর্থনযোগ্য।

ভবিষ্যদ্বাণী:
যদিও আইপিএল ইতিহাসের এই দুটি দৈত্য দল এই মরসুমে এখনও পর্যন্ত লড়াই করছে, আমরা এখনও কিছু বিশ্বমানের খেলোয়াড়দের সাথে প্রদর্শনে একটি খুব বিনোদনমূলক খেলা দেখার প্রত্যাশা করছি। মুম্বাই ইন্ডিয়ান্স এখন পর্যন্ত জয়ের লাইন অতিক্রম করতে পারেনি এবং আমরা আশা করি এটি অব্যাহত থাকবে। আমরা সিএসকে জয়ের ভবিষ্যদ্বাণী করছি।

চেন্নাই সুপার কিংস 1.95 এর মতভেদে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাতে ফেভারিট

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.