October 4, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালস পূর্বরূপ, বাজি টিপস এবং ভবিষ্যদ্বাণী

1 0
1 min read
1 0
Read Time5 Minute, 16 Second

মুম্বাই ইন্ডিয়ান্স বনাম রাজস্থান রয়্যালস
ভেন্যু: ডাঃ ডিওয়াই পাতিল স্পোর্টস একাডেমী – মুম্বাই, ভারত
তারিখ এবং সময়: 2 এপ্রিল, 12:00 CET/ 3:30 PM স্থানীয়

 

পুনঃমূল্যায়ন:
মুম্বাই ইন্ডিয়ান্স- সবকিছু একপাশে রেখে, আসন্ন ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সবচেয়ে বড় খবর হবে সূর্যকুমার যাদবের প্রত্যাবর্তন, যিনি সাম্প্রতিক বছরগুলিতে তাদের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান। তার প্রত্যাবর্তন অবিলম্বে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম ম্যাচে উন্মোচিত সবচেয়ে বিশিষ্ট ব্যবধানটি পূরণ করবে।
ক্যাপিটালসের বিরুদ্ধে, মুম্বাই ইন্ডিয়ান্স একটি ভাল শুরু করেছিল, কিন্তু রোহিত শর্মা এবং ইশান কিশানের সেট করা গতিকে কাজে লাগাতে পারেনি। আনমোলপ্রীত সিং এবং তিলক ভার্মার দুই তরুণের সাথে, মুম্বাইয়ের ব্যাটিং ইউনিট মাঝখানে কিছুটা ভঙ্গুর দেখাচ্ছিল। তারা তাদের ইনিংসটি একটি সমৃদ্ধির সাথে শেষ করেছিল এবং 177 রানের কমান্ডিং টোটালে পৌঁছেছিল, তারা শুরু করার পরে যেখানে তাদের হওয়া উচিত ছিল তার থেকে সম্ভবত এটি একটি ভাল ডজন রান কম ছিল। যাদব আসার সাথে সাথে তাদের ব্যাটিং ভাল দেখাবে এবং অর্ডারের মাধ্যমেই ফায়ার পাওয়ার পাওয়া যাবে।

RAJASTHAN ROYALS- রাজস্থান রয়্যালস নিলামের দ্বিতীয় দিনে কিছুটা পিছিয়ে ছিল, কিন্তু যখন তারা মাঠে নেমেছিল তখন ঠিক তার বিপরীত ছিল। নিলামে কয়েকটি আশ্চর্যজনক বাছাই ছিল, কিন্তু সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে তাদের প্রথম খেলায় তাদের দৃষ্টিভঙ্গি এবং কৌশল প্রদর্শন করার পরে তাদের নিলাম কৌশলটি উজ্জ্বল দেখায়।
বোলিংয়েও, রাজস্থান রয়্যালস তাদের সমস্ত ঘাঁটি ঢেকে রেখেছে বলে মনে হচ্ছে। ট্রেন্ট বোল্ট এবং প্রসিধ কৃষ্ণের উদ্বোধনী জুটি এমন একটি পৃষ্ঠে প্রাণঘাতী লাগছিল যেটিতে কিছুটা অতিরিক্ত বাউন্স এবং গতি ছিল।

পণ টিপস:
দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৪৮ বলে অপরাজিত ৮১ রান করে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে সর্বোচ্চ রান করেন ইশান কিশান। এই ম্যাচে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য তিনি আমাদের পরামর্শ। বল হাতে, বাসিল থাম্পি ম্যাচ 2-এ 3-35 নিয়েছিলেন এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্সের শীর্ষ উইকেট নেওয়ার জন্য একটি শক্তিশালী পছন্দ।

ক্যাপ্টেন সঞ্জু স্যামসন সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে 27 বলে 55 রান করেছেন এবং মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য আমাদের পছন্দ। স্পিনার যুজবেন্দ্র চাহাল 5 ম্যাচে 3-22 নিয়েছিলেন এবং এই ম্যাচে রাজস্থান রয়্যালসের শীর্ষ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।

টুর্নামেন্টের ওপেনারে উমেশ যাদব এই উইকেটে স্ট্যান্ডআউট বোলার ছিলেন এবং আমরা প্লেয়ার অফ দ্য ম্যাচ পুরষ্কার সহ তার জন্য আরও সাফল্যের পূর্বাভাস দিচ্ছি।

ভবিষ্যদ্বাণী:
খুব বিনোদনমূলক খেলোয়াড়ের সাথে দুটি দলের মধ্যে দেখার জন্য এটি একটি দুর্দান্ত খেলা হওয়া উচিত। মুম্বাই ইন্ডিয়ান্স আরেকটি পরাজয় এড়াতে মরিয়া হয়ে উঠবে যেখানে রাজস্থান রয়্যালস তাদের প্রথম খেলায় জয় গড়ে তোলার সুযোগ অনুভব করবে। আমরা রাজস্থান রয়্যালসের জয়ের ভবিষ্যদ্বাণী করছি। (2.17)

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.