April 26, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

মাত্র ৬২.৭৯ টাকায় একটি টিকিট কাটুন আর জিততে থাকুন নগদ টাকা

32 8
1 min read
https://bit.ly/2SSWE5p

https://bit.ly/2SSWE5p

32 8
Read Time3 Minute, 10 Second

প্রতিদিনেই একটি করে লটারি ড্র অফার করে। আপনিও চাইলে অংশগ্রহণ করতে পারেন। অংশগ্রহণ করুন আর অনন্য ৬-সংখ্যার একটি লটারি ক্রয় করুন। আপনি যত ইচ্ছা টিকিট কিনতে পারেন। এই টিকিটের কোন সীমাবদ্ধতা নেই।

যেকেউ প্রতি টিকিটে মাত্র ৬২.৭৯ টাকা এর বিনিময়ে ক্রয় করতে পারবেন। আপনি যত টিকিট কিনবেন আপনার জেতার সুযোগ বেশী হবে। আপনার সুযোগ হারাবেন না! এখনই একটি টিকিট কিনুন!

যারা এর সাথে নিবন্ধিত নয় তারা এই লটারিতে অংশগ্রহণ করতে পারবেন না। তাই যারা এখনও এর সাথে নেই তারা সবার আগে এই (https://bit.ly/2SSWE5p)  লিঙ্ক এ ক্লিক করে আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করুন। এর পর টিকিট কাটুন আর জিততে থাকুন নগদ টাকা। নির্দিষ্ট করে দৈনিক লটারি এর ফলাফলের প্রাপ্ত টাকার পরিমান বিষয়ে বলা মুশকিল। যার পরিমান প্রত্যেকদিন পরিবর্তন হয়। গত কয়েকমাসের প্রাপ্ত ইতিহাস পর্যালোচনা করে বলা যায় যার পরিমাণ ৬ অঙ্ক ছারিয়ে গেছে।

আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন হয়ে যাবার পরে সাইটের মেইন বাটনগুলোর সব শেষের টি যার নামে অতিরিক্ত বা আপনি যদি ইংরাজি ভাষায় থাকেন তবে বাটন এ করসার রাখলে লটারি অপশনটি দেখতে পাবেন। এর পর লটারি অপশন ক্লিক করুন আর লটারি ধরুন।

কিভাবে খেলবেন

1. আপনি যে কয়টি টিকিট ক্রয় করতে চান তা নির্বাচন করুন। আপনি যত বেশি টিকিট কিনবেন, আপনার জেতার সম্ভাবনা তত বেশি হবে!

2. ‘ক্রয় করুন’-এ ক্লিক করুন। (অবশ্য আপনার একাউন্ট এ টাকা থাকতে হবে)

3. ড্র-এর জন্য অপেক্ষা করুন এবং সত্যিকারের নগদ অর্থ পুরস্কার পান!

ঘাবড়ানোর কিছু নেই! আপনার টিকিটটি যদি জয়ী না হয় তবে অপেক্ষা করুন , যে সকল টিকিট দৈনিক লটারিতে কিছু জিততে পারেনি, সেগুলো সাপ্তাহিক লটারির ড্র-এর অন্তর্ভুক্ত করা হবে এবং তারপর অবশিষ্ট টিকিটগুলো মাসিক লটারির ড্র-তে বিজয়ী হওয়ার আরেকটি সুযোগ থাকছে। যার মানে হচ্ছে, সব সময় জেতার সম্ভাবনা অনেক বেশী!

ইন্টারনেটে যে ভাগ্যবান ব্যক্তিদের কথা সব সময় শুনে থাকেন, আপনিও তাদের একজন হয়ে যান! জয়ের দিকে এক পা এগিয়ে আপনার জীবনটাকে আরো সুন্দর করে তুলুন!

Happy
Happy
60 %
Sad
Sad
10 %
Excited
Excited
5 %
Sleepy
Sleepy
5 %
Angry
Angry
5 %
Surprise
Surprise
15 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.