March 28, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

মরক্কো বনাম ক্রোয়েশিয়া পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস।

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 11 Second

মরক্কো বনাম ক্রোয়েশিয়া
তারিখ এবং সময়: 23.11.2022; 20:00 UK/ 21:00 CET
ভেন্যুঃ আল বায়ত স্টেডিয়াম

পূর্বরূপ:
ক্রোয়েশিয়া তাদের টানা তৃতীয় বিশ্বকাপে খেলছে এবং, আগের সংস্করণে রানার্স আপ হওয়ার পর, তারা কাতারে ভালো করবে বলে আশা করা হচ্ছে।

উভয় দলই দুর্দান্ত ফর্মে তাদের প্রচারাভিযানের উদ্বোধনী ম্যাচে নেমেছে এবং সমস্ত প্রতিযোগিতা জুড়ে তাদের শেষ পাঁচটি খেলায় অপরাজিত রয়েছে। সেই সময়ের মধ্যে মরক্কোর চারটি জয় এবং ক্রোয়েশিয়া পাঁচটি জয় তুলে নিয়েছে।

মরোক্কো বৃহস্পতিবার তাদের প্রস্তুতি খেলায় জর্জিয়াকে ৩-০ গোলে পরাজিত করেছে, ইউসেফ এন নেসিরি, হাকিম জিয়াচ এবং সোফিয়ান বোফালের গোলের সুবাদে। বুধবার সৌদি আরবের বিপক্ষে ক্রোয়েশিয়া একটি ঘনিষ্ঠ ম্যাচ খেলেছে, খেলার একমাত্র গোলটি করেছিলেন আন্দ্রেজ ক্রামরিক।

মুখোমুখি;
মাত্র দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে দুই দল। এটি একটি অফিসিয়াল খেলায় এই দুই দলের প্রথম সাক্ষাত হবে, কারণ তাদের একমাত্র পূর্ববর্তী মুখোমুখি হয়েছিল 1996 সালে একটি বন্ধুত্বপূর্ণ টুর্নামেন্ট হাসান II ট্রফিতে।

নির্ধারিত সময়ে খেলা ২-২ গোলে শেষ হয় এবং পেনাল্টির সিদ্ধান্ত নিতে হয়। ক্রোয়েশিয়া শুটআউটে ৭-৬ গোলে জয় নিশ্চিত করে শীর্ষে উঠেছিল।

মরক্কো 2018 সংস্করণে একটি জয় নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে, দুটি পরাজয়ের শিকার হয়েছে এবং তাদের তিনটি গ্রুপ-পর্যায়ের খেলায় একটি ড্র করেছে।

মূল সংখ্যা:
ক্রোয়েশিয়া 2018 সংস্করণে সাতটি খেলা খেলেছে এবং ফাইনালে তাদের যাত্রায় অপরাজিত ছিল। ফ্রান্সের বিপক্ষে ৪-২ ব্যবধানে পরাজিত হওয়ার আগে তারা চারটি ম্যাচ জিতেছে এবং কয়েকটি ড্র করেছে।

মরক্কো সমস্ত প্রতিযোগিতা জুড়ে তাদের শেষ চারটি খেলায় ক্লিন শিট রেখেছে, সেই সময়ের মধ্যে সাতটি গোল করেছে। ক্রোয়েশিয়া তাদের শেষ পাঁচটি খেলায় তিনটি ক্লিন শিট রয়েছে, সেই সময়কালে আটটি গোল করেছে।

ফিফা বিশ্বকাপে মরক্কো তাদের শেষ 10 ম্যাচের নয়টিতে জিততে পারেনি।

পণ টিপস:
টিপ 1: ফলাফল – আঁকা

টিপ 2: গোল – 2.5 ওভার/অর্ধেয় গোল – 2.5 এর বেশি

টিপ 3: ক্রোয়েশিয়া প্রথমে স্কোর করবে – হ্যাঁ

টিপ 4: দ্বিতীয়ার্ধে কমপক্ষে একটি গোল করতে হবে – হ্যাঁ

টিপ 5: Sofiane Boufal যেকোন সময় গোল করতে বা সহায়তা করতে – হ্যাঁ

টিপ 6: লুকা মডরিচ যেকোনো সময় গোল করতে বা সহায়তা করতে – হ্যাঁ

ভবিষ্যদ্বাণী:
অ্যাটলাস লায়ন্সের একটি শক্তিশালী স্কোয়াড রয়েছে, তাদের বেশিরভাগ প্রথম দলের খেলোয়াড়রা কিছু শীর্ষ ইউরোপীয় লীগে খেলে। তারা আন্তর্জাতিক টুর্নামেন্টে তাদের সম্ভাব্যতা পূরণ করতে ব্যর্থ হয়েছে এবং গত বছর আফ্রিকা কাপ অফ নেশনস-এ তারা কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে। তারা এই প্রতিযোগিতায় আন্ডারঅ্যাচিভার ট্যাগ এড়াতে চাইবে।

2018 সালের ফাইনালে তাদের উপস্থিতির পর থেকে ককাস্তি তাদের স্কোয়াডে কয়েকটি নতুন মুখ যুক্ত করেছে। রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার লুকা মডরিচ মাঠে দলের প্রধান হবেন এবং ক্রোয়েশিয়া এই খেলায় তার অভিজ্ঞতা এবং নেতৃত্বের উপর নির্ভর করবে।

উভয় দলই এই মুহুর্তে ভাল স্পর্শে আছে এবং, প্রচারাভিযানের ওপেনারের স্নায়ু দেখে, তারা এখানে একটি ড্র খেলতে পারে।

ভবিষ্যদ্বাণী: মরক্কো 2-2 ক্রোয়েশিয়া

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.