April 19, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা T20 ম্যাচের ভবিষ্যদ্বাণী এবং বেটিং টিপস 2022৷

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 45 Second

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা
তারিখ এবং সময়: সেপ্টেম্বর 28, 07:30 PM IST
ভেন্যু: গ্রীনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়াম, তিরুবনন্তপুরম

পূর্বরূপ:
একটি হতাশাজনক 2022 T20 এশিয়া কাপ থাকার পর, টিম ইন্ডিয়া টি-টোয়েন্টি ফর্ম্যাটে একটি শক্তিশালী প্রত্যাবর্তন করেছে কারণ তারা বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে রোমাঞ্চকর তিন ম্যাচের সিরিজে পরাজিত করেছে। মেন ইন ব্লু এখন দক্ষিণ আফ্রিকার মতো আরেকটি কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হবে।

ভারতের বিপক্ষে দর্শকদের একটি চমৎকার দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজের রেকর্ড রয়েছে এবং তারা এটি আরও বাড়াতে চাইবে। এদিকে, মেন ইন ব্লু তার কিছু গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে অনুপস্থিত করবে এবং হোম টিম কীভাবে শক্তিশালী চেহারার দক্ষিণ আফ্রিকা দলের মুখোমুখি হবে তা দেখা বাকি রয়েছে।

পিচ রিপোর্ট:
2019 সাল থেকে এই গ্রাউন্ডটি কোনো টি-টোয়েন্টি খেলার আয়োজন করেনি। তবে, এনকাউন্টারের জন্য একটি ভাল ব্যাটিং পৃষ্ঠ প্রত্যাশিত। টস জয়ী দল মোট তাড়া করার আগে প্রতিপক্ষ দলকে 170 রানের নিচে সীমাবদ্ধ রাখতে চায়।

সম্ভাব্য একাদশ:
ভারত: কেএল রাহুল, রোহিত শর্মা (সি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল

দক্ষিণ আফ্রিকা: কুইন্টন ডি কক (ডাব্লু), রেজা হেন্ড্রিক্স, টেম্বা বাভুমা, এইডেন মার্করাম, ডেভিড মিলার (সি), ট্রিস্তান স্টাবস, অ্যান্ডিলে ফেহলুকওয়ায়ো, কেশব মহারাজ, অ্যানরিচ নর্টজে, লুঙ্গি এনগিদি, তাবরেজ শামসি

ভবিষ্যদ্বাণী:
২৮ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে ভারত ও দক্ষিণ আফ্রিকা। সিরিজটি আসন্ন T20 বিশ্বকাপ 2022 এর জন্য একটি নিখুঁত প্রস্তুতি হবে যা 16ই অক্টোবর শুরু হতে চলেছে।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে শেষ 2 সিরিজ ড্রতে শেষ হয়েছিল এবং ভারত সর্বশেষ 2017/18 সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি সিরিজ জিতেছিল। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে ভারত এখনও তাদের প্রথম টি-টোয়েন্টি সিরিজ জিততে পারেনি। প্রোটিয়ারা ভারতে ৩টি টি-টোয়েন্টি সিরিজ খেলেছে যার মধ্যে ১টি জিতেছে এবং বাকি ২টি ড্র হয়েছে।

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জিতবে ভারত।

 

💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
👉Use Official Promo code – BDX12👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help ❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

More Stories

You may have missed

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.