March 28, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

বার্নলি (Burnley) বনাম চেলসি (Chelsea): ইংলিশ প্রিমিয়ার লীগ

0 0
1 min read
0 0
Read Time2 Minute, 21 Second

২৬শে অক্টোবর ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় বার্নলি (Burnley) ও চেলসি (Chelsea) পরস্পরের মুখোমুখি হবে। বার্নলি (Burnley) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচে জয় পেয়েছিল, ২টি ম্যাচে ড্র এবং ২টি ম্যাচে পরাজিত হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে লেইচেস্টারের বিপক্ষে ২-১ গোলে পরাজিত হয়েছিল। অপরদিকে চেলসি (Chelsea) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৬টিতেই জয় পেয়েছিল । এছাড়া তাদের শেষ ম্যাচে তারা আয়াক্সদের বিপক্ষে ০-১ গোলে জয় পেয়েছিল। বার্নলি (Burnley) ও চেলসি (Chelsea) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচের মধ্যে চেলসি (Chelsea) ৩টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে ড্র করেছে এবং ১টি ম্যাচে চেলসি (Chelsea) তার প্রতিপক্ষ বার্নলিদের বিপক্ষে পরাজিত হয়েছিল। এ বার্নলি (Burnley)-র বিপক্ষে চেলসি (Chelsea)-র জেতার সম্ভাবনা বেশি ।

বার্নলি (Burnley) ও চেলসি (Chelsea) – র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার

 

সম্ভাব্য লাইনআপস

পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী

ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় বার্নলি (Burnley) ও চেলসি (Chelsea) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.