May 6, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ফ্রান্স বনাম মরক্কো ফিফা বিশ্বকাপ 2022 সেমি ফাইনাল

4 0
1 min read
4 0
Read Time5 Minute, 9 Second

ফ্রান্স বনাম মরক্কো

ফিফা বিশ্বকাপ 2022 সেমি ফাইনাল

তারিখ: 14 ডিসেম্বর 2022, বুধবার

19:00 UK / 20:00 CET-এ কিক-অফ

ভেন্যু: আল বায়ত স্টেডিয়াম (আল খোর)।

ওয়ালিদ রেগরাগুই তার দলের ব্যাক লাইনে চোট নিয়ে ব্যাপক সমস্যায় পড়েছেন

টুর্নামেন্টে এখন পর্যন্ত কোনো প্রতিপক্ষের সঙ্গে খুব বেশি ঝামেলা পোহাতে হয়নি ফ্রান্সকে

পাঁচ গোল করে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা কিলিয়ান এমবাপ্পে

লেস ব্লুস পরপর বিশ্বকাপের পর ডাবল

শনিবার খেলার শেষ দিকে হ্যারি কেনের পেনাল্টি মিস করা ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের সেমিফাইনালে পাঠানোর কারণে ফ্রান্স কোনওভাবে শনিবার ইংল্যান্ডের কঠিন চ্যালেঞ্জ থেকে বেঁচে গেছে।

দিদিয়ের ডেসচ্যাম্পের পুরুষরা সপ্তাহান্তে উজ্জ্বল হয়নি। বড় ইউরোপীয় প্রতিদ্বন্দ্বীকে জয়ের জন্য তাদের যথেষ্ট পরিশ্রম করার ছাপ রেখে গেছে তারা।

কিলিয়ান এমবাপ্পে আশ্চর্যজনকভাবে শান্ত ছিল কিন্তু তার আক্রমণাত্মক স্বদেশী অলিভিয়ের গিরুদ তার পরিবর্তে থ্রি লায়ন্সের বিপক্ষে দ্বিতীয়ার্ধে বিজয়ী হওয়ার জন্য এগিয়ে গিয়েছিলেন।

ফ্রান্সের এখন প্রতিযোগিতার শীর্ষ তিন গোলদাতার মধ্যে এমবাপ্পে এবং গিরুদের মতো দুইজন রয়েছে। তারা নয়টি গোলের জন্য একত্রিত হয়েছে এবং কোন সন্দেহ নেই যে বুধবার মরক্কোর গোলের প্রধান হুমকির প্রতিনিধিত্ব করবে।

এটলাস লায়ন্স কাতারে ইতিহাস লিখছে

শনিবার পর্তুগালকে ১-০ গোলে বিধ্বস্ত করে মরক্কো প্রথম আফ্রিকান দল যারা বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে।

ওয়ালিদ রেগ্রাগুইয়ের পুরুষদের থেকে এটি ছিল আরেকটি মাস্টারক্লাস ডিফেন্সিভ প্রদর্শন। এটলাস লায়নরা এখন নকআউট পর্বে ক্লিন শিট ধরে রেখেছে স্পেন ও পর্তুগালের মতের মোকাবেলা করেও।

কৃতিত্ব আরও বড় যদি আমরা জানি যে তারা রক্ষণাত্মক লাইনে স্ট্যান্ডার্ড চার খেলোয়াড়ের মধ্যে তিনজন ছাড়াই পর্তুগালকে বাদ দিয়েছে (রোমেন সাইসকে চোটের কারণে পিচ ছাড়তে হয়েছিল)।

মরক্কো নিশ্চিতভাবেই টুর্নামেন্টে এখন পর্যন্ত ভেঙে পড়া সবচেয়ে কঠিন দল কিন্তু ফ্রান্সের বিপক্ষে এই ম্যাচটি বিশ্লেষণ করার সময় আমাদের অবশ্যই তাদের খেলোয়াড়দের শারীরিক অবস্থা বিবেচনা করতে হবে।

আগুয়ের্ড এবং মাজরাউই সম্ভবত এই সংঘর্ষটিও মিস করবেন, যখন সাইসের উপস্থিতি সন্দেহজনক নয়। আচরাফ হাকিমি, হাকিম জিয়াচ এবং কোম্পানি কি আরেকটি ধাক্কা শুরু করতে পারে, যা এখনও পর্যন্ত সবচেয়ে বড়?

ফ্রান্স বনাম মরক্কো ভবিষ্যদ্বাণী

মরক্কোর প্রতি যথাযথ সম্মানের সাথে এবং কাতারের এই বিশ্বকাপে তারা দুর্দান্ত কৃতিত্বের সাথে, তারা এখানে বর্তমান চ্যাম্পিয়নদের চমকে দেবে বলে আশা করা খুব কঠিন। ফ্রান্স পর্তুগাল এবং স্পেনের চেয়ে অনেক বেশি গুরুতর প্রতিদ্বন্দ্বী এবং আমরা বিশ্বাস করি যে ক্লান্তি এবং আঘাত এখানে আফ্রিকানদের জন্য একটি টোল নিতে চলেছে।

2.10 প্রতিদ্বন্দ্বিতায় ফ্রান্সকে শূন্যে জিততে আমাদের প্রধান বাজির বিকল্প, যেখানে টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার কাইলিয়ান এমবাপ্পে এখানে যেকোনো সময় স্কোর করার জন্য আমাদের প্রস্তাবিত 2.25 প্রতিকূলতা নিতে হবে।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:

https://bit.ly/3SaI8ko ; 

https://bit.ly/3UeY6fh

তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !

 Promo code: BDX1

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.