April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

প্রিভিউ পড়ে জিতুন, আয় করুন: বাংলাদেশ বনাম শ্রীলংকা

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 42 Second

২৬৩১ জুলাই পর্যন্ত কলোম্বোর আর. প্রেমাদাস স্টেডিয়ামে একদিনের আর্ন্তজাতিক ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকা পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2xQcZM9 . । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • সম্প্রতি এই বিশ্বকাপের খেলায় বাংলাদেশ মোট ৯টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জিতেছে, আর ৫টি ম্যাচে হেরেছে, একটি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • শ্রীলংকামোট ৯টি ম্যাচের মধ্যে ৩টি ম্যাচে জিতেছে, আর ৪টি ম্যাচে হেরেছে, ২টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • সম্প্রতি এই বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলংকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যাক্ত ঘোষনা করা হয়।

  • বাংলাদেশ শ্রীলংকার সাথে ২০টি টেস্ট ম্যাচ খেলেছে, শ্রীলংকা ১৬টি ম্যাচে জয় পেয়েছে। বাংলাদেশ শুধুমাত্র একটি ম্যাচে জয় পেয়েছে। আর ৩টি ম্যাচ ড্র হয়েছিল।

  • এছাড়া বাংলাদেশ সাথে শ্রীলংকা মোট ৪৬টি একদিনের ম্যাচ খেলেছে, বাংলাদেশ ১১টি ম্যাচ আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি।

  • শ্রীলংকার বিপক্ষে বাংলাদেশ মোট ১১টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে বাংলাদেশ ৪টি আর শ্রীলংকা ৩৬টি ম্যাচে জয় পেয়েছে।

  • সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ ভাল রেকর্ড করেছে । শ্রীলংকান ব্যাটিং বিশেষ করে একটি সংক্ষিপ্ত ম্যাচে বিপজ্জনক।
    উভয় দলের একটি দুর্বল বোলিং আক্রমণ আছে ।

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেন: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইক), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মো। সাইফুদ্দিন, মেহেদী হাসান মির্যাজ, মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার (ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অলরাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান) মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অলরাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার), মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অলরাউন্ডার)

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্ন, দীমুথ করুনারত্ন, কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস, ধনঞ্জয় দে সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, জীবন মেন্ডিস / জেফ্রি ওয়ান্ডারস, থিসারা পেরেরা, ইশুর উদানা, সুরঙ্গ লাকমল, লাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন (ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অলরাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার), ইশুরু উদানা (অলরাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার), জীবন মেন্ডিস (অলরাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার)

একদিনের আর্ন্তজাতিক ম্যাচে বাংলাদেশ ও শ্রীলংকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2xQcZM9 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2xQcZM9 . । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.