October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

পাকিস্তান বনাম হংকং পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time5 Minute, 23 Second

পাকিস্তান বনাম হংকং এশিয়া কাপ টি-টোয়েন্টি
তারিখ এবং সময়: সেপ্টেম্বর 02, 2022, 19:30 IST 
ভেন্যু: শারজাহ ক্রিকেট স্টেডিয়াম – শারজাহ, সংযুক্ত আরব আমিরাত

পূর্বরূপ:
শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে 2022 এশিয়া কাপের চূড়ান্ত গ্রুপ এ খেলায় শুক্রবার সন্ধ্যায় পাকিস্তান ও হংকং মুখোমুখি হয়। রবিবার ভারতের কাছে পাকিস্তান হেরেছে এবং বুধবার সন্ধ্যায় একই প্রতিপক্ষের কাছে হংকং হেরেছে। এই খেলার বিজয়ী সুপার ফোর পর্বে যাবে। আমরা ম্যাচ প্রিভিউ হিসাবে পড়ুন. এই ম্যাচটি শারজাহতে স্থানীয় সময় 18:00 এ শুরু হবে।

পাকিস্তান 2022 সালে তাদের আইটি 20গুলির একটিও জিততে পারেনি এবং এই ফর্ম্যাটে তাদের শেষ জয় পেতে আপনাকে গত বছরের ডিসেম্বরে ফিরে যেতে হবে। তবে এই ম্যাচের আগে তারা অপ্রতিরোধ্য ফেভারিট হবে।

হংকং ভারতের বিরুদ্ধে নিজেদের অসম্মানিত করেনি এবং খেলায় নামার হুমকি দেওয়ার সময় কয়েক মুহূর্ত ছিল। পাকিস্তানকে চ্যালেঞ্জ করতে গেলে তাদের এই সংঘর্ষে আরও কয়েকটি স্তর বাড়াতে হবে।

টস পূর্বাভাস:
বুধবার টস জিতে হংকং প্রথমে ফিল্ডিং বেছে নেয় এবং শেষ খেলায় এই মাঠে বিজয়ী দল প্রথমে ফিল্ডিং করে। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে এই ম্যাচে উভয় দলই প্রথমে বোলিং বেছে নেবে।

PAK বনাম HK পিচ রিপোর্ট:
শারজাহ পিচ কখনই দ্রুততম নয় কিন্তু সবসময় স্পিনারদের জন্য ঘুরে দাঁড়ায়। আমরা এই ধীর পৃষ্ঠে 150 এর সমান স্কোর আশা করি।

আবহাওয়া রিপোর্ট:
খেলার অগ্রগতির সাথে আর্দ্রতার মাত্রা বৃদ্ধির সাথে জুড়ে খুব উষ্ণ। 34 ডিগ্রি তাপমাত্রা সহ সন্ধ্যার আকাশ পরিষ্কার করুন।

পাকিস্তান ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
বাবর আজম (c), মোহাম্মদ রিজওয়ান (wk), ফখর জামান, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, আসিফ আলী, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, নাসিম শাহ, হারিস রউফ, শাহনওয়াজ দাহানি

হংকং ভবিষ্যদ্বাণী করেছে খেলা 11:
নিজাকত খান (সি), ইয়াসিম মুর্তজা, বাবর হায়াত, কিঞ্চিত শাহ, আইজাজ খান, জিশান আলী, স্কট ম্যাককেনি (উইকেটরক্ষক), হারুন আরশাদ, ঈশান খান, আয়ুশ শুক্লা, মোহাম্মদ গজানফর

পণ টিপস:

  • বাবর আজম ভারতের বিপক্ষে মাত্র 10 রানে আউট হয়েছিলেন কিন্তু এই ফরম্যাটে তার গড় 44.93 এবং এই ম্যাচে পাকিস্তানের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য অধিনায়ক আমাদের টিপ। বল হাতে, নাসিম শাহ রবিবার 2-27 নেন এবং 19 বছর বয়সী এই ম্যাচে পাকিস্তানের সর্বোচ্চ উইকেট শিকারীর জন্য আমাদের বাছাই করা হয়।
  • বুধবার সন্ধ্যায় হংকংয়ের পক্ষে বাবর হায়াত ছিলেন অসাধারণ ব্যাটার এবং তিনি পাকিস্তানের বিরুদ্ধে তাদের সর্বোচ্চ রান সংগ্রাহকের জন্য একটি শক্তিশালী পছন্দ। এহসান খান ভারতের বিপক্ষে উইকেটহীন হয়ে গেলেও চার ওভারে মাত্র ২৬ রান দেন। আমরা আশা করি শুক্রবারে সে আরও পুরষ্কার পাবে এবং এই ম্যাচে হংকংয়ের সর্বোচ্চ উইকেট শিকারী হিসাবে সমর্থনযোগ্য।
  • নাসিম শাহের বিশ্বের সেরা খেলোয়াড়দের পরাজিত করার গতি আছে এবং আমরা তাকে এই খেলায় 1.5 উইকেট নেওয়ার জন্য বাজি ধরতে চাই।

ভবিষ্যদ্বাণী:
পাকিস্তান দলে নাসিম শাহের বাড়তি গতির সাথে, আমরা দেখতে পাচ্ছি হংকং এই খেলায় ভারতের বিপক্ষে তাদের চেয়ে বেশি লড়াই করেছে ব্যাট হাতে। সে বলে, আমরা আশা করি হংকং এই ম্যাচে পরিকল্পনা ও শৃঙ্খলার সাথে বল করবে। সামগ্রিকভাবে, আমরা পাকিস্তানের জন্য আরামদায়ক জয়ের প্রত্যাশা করছি।

 

👉Use Official Promo code – BDX12👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.