March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল ভারত

0 0
1 min read
https://bit.ly/2sQIdAo

https://bit.ly/2sQIdAo

0 0
Read Time3 Minute, 17 Second

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচেও জিতলো সফরকারী টিম ইন্ডিয়া। বে ওভালে সিরিজের তৃতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে বিরাট কোহলির দল। এর আগে প্রথম ম্যাচে ৮ উইকেটে আর দ্বিতীয় ম্যাচে ৯০ রানে জিতেছিল ভারত। এই জয়ে দুই ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করলো মেন ইন ব্লুরা।

আগে ব্যাটিংয়ে নেমে নিউজিল্যান্ড ৪৯ ওভারে গুটিয়ে যাওয়ার আগে তোলে ২৪৩ রান। জবাবে, ৪৩ ওভারে মাত্র ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙ্গর করে ভারত। নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচে ফিরেছিলেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। এই জয়ে টানা চারটি সিরিজ জিতলো ভারত। এশিয়া কাপ, ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, অস্ট্রেলিয়া সিরিজের পর এবার নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে এশিয়ার পরাশক্তিরা।

কিউই ওপেনার মার্টিন গাপটিল ১৩ আর কলিন মুনরো ৭ রানে বিদায় নেন। দলপতি কেন উইলিয়ামসন তিন নম্বরে নেমে করেন ২৮ রান। চার নম্বরে নামা রস টেইলর খেলেন ৯৩ রানের দারুণ এক ইনিংস। তার ১০৬ বলে সাজানো ইনিংসে ছিল ৯টি বাউন্ডারি। উইকেটরক্ষক ব্যাটসম্যান টম ল্যাথাম ৬৪ বলে করেন ৫১ রান।

মাঝে হেনরি নিকোলস ৬, মিচেল স্যান্টনার ৩, ডগ ব্রেসওয়েল ১৫, ইস সোধি ১২, ট্রেন্ট বোল্ট ২ রান করেন। ভারতের পেসার মোহাম্মদ শামি তিনটি উইকেট পান। দুটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া এবং যুভেন্দ্র চাহাল। কোনো উইকেট পাননি কুলদীপ যাদব এবং কেদার যাদব।

জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ভারতের ওপেনার রোহিত শর্মা ৭৭ বলে তিনটি চার আর দুটি ছক্কায় করেন ৬২ রান। ২৭ বলে ছয়টি বাউন্ডারিতে আরেক ওপেনার শিখর ধাওয়ান করেন ২৮ রান। তিন নম্বরে নেমে দলপতি কোহলি ৭৪ বলে ৬টি চার আর একটি ছক্কায় করেন ৬০ রান। এরপর আর কোনো উইকেট যায়নি। আম্বাতি রাইডু ৪২ বলে ৪০ এবং দিনেশ কার্তিক ৩৮ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন। দুজনের ব্যাট থেকে আসে ৫টি করে চার আর একটি করে ছক্কার মার। নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ড দুটি, মিচেল স্যান্টনার একটি করে উইকেট পান। ম্যাচ সেরা নির্বাচিত হন মোহাম্মদ শামি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.