April 20, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

দিল্লির রাজধানী বনাম পাঞ্জাব রাজাদের বাজির টিপস, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time6 Minute, 14 Second

দিল্লির রাজধানী বনাম পাঞ্জাব রাজা
ভেন্যু: মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়াম, পুনে
তারিখ এবং সময়: এপ্রিল 20। 07:00 PM স্থানীয়

পূর্বরূপ:
দিল্লি ক্যাপিটালস 5টি ম্যাচ খেলেছে যেখানে তারা 2টি জিতেছে এবং 3টি ম্যাচে হেরেছে৷ ডিসি বর্তমানে 0.219 এর নেট রান রেট সহ পয়েন্ট টেবিলে 8 তম স্থানে রয়েছে। তারা তাদের শেষ আউটে RCB এর কাছে 16 রানে হেরেছে। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ, পাঞ্জাব কিংস ৩টি জয় এবং ততটা পরাজয় নিয়ে ডিসি-র উপরে অবস্থান করছে। তারা এখনও তাদের সাম্প্রতিক গেমের ফলাফল থেকে স্পষ্ট হিসাবে তাদের ফর্ম খুঁজে পেতে সংগ্রাম করছে। তারা এসএইচের বিপক্ষে তাদের আগের ম্যাচে ৭ উইকেটে হেরেছে। প্রতিযোগিতার আগের সংস্করণে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে দুটি খেলাই জিতেছিল দিল্লি ক্যাপিটালস। দুই পক্ষের মধ্যে এটি একটি রোমাঞ্চকর প্রতিযোগিতা হবে। আমি DC বনাম PBKS ম্যাচের ভবিষ্যদ্বাণী থেকে সেরা বেটিং টিপস বাছাই করার বিশেষাধিকার নিয়েছি।

পিচ রিপোর্ট:
ওয়াংখেড়ে স্টেডিয়াম হল সেই মাঠ যা বর্তমানে ব্যাটিংয়ের জন্য সেরা পৃষ্ঠ প্রদান করে। আমরা এই খেলায় উভয় পক্ষ থেকে উল্লেখযোগ্য রান আশা করছি।

আবহাওয়া রিপোর্ট:
খেলার শুরুতে সর্বোচ্চ 33, উভয় দলের ইনিংসের সময় এটি 30 এর নিচে নামবে না।

ডিসি ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (c) (উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, ললিত যাদব, ক্রিস ওকস, রবি অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্টজে, আভেশ খান।

PBKS পূর্বাভাসিত প্লেয়িং 11:
কেএল রাহুল (c) (wk), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, দীপক হুডা, নিকোলাস পুরান, শাহরুখ খান, ঝিয়ে রিচার্ডসন, মুরুগান অশ্বিন, রিলি মেরেডিথ, মোহাম্মদ শামি, আরশদীপ সিং।

পণ টিপস:
সহজভাবে বলতে গেলে, এখন পর্যন্ত টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালসের ওপেনাররা যখন ভালো ব্যাট করে তখন তারা জয় পায়। অফ ডে থাকলে তারা হেরে যায়। সিএসকে-র বিরুদ্ধে, পৃথ্বী শ’র 72 রান শিখর ধাওয়ানের 85 রানের দ্বারা ছাড়িয়ে গিয়েছিল কারণ তারা 8 বল বাকি রেখে জয়ে পৌঁছেছিল। যাইহোক, রাজস্থান রয়্যালসের বিপক্ষে, তারা সম্মিলিত 11 রান করেছিল এবং অধিনায়ক ঋষভ পান্তের 51 রান সত্ত্বেও, দিল্লি 3 উইকেটে পতন হয়েছিল। বল হাতে, আভেশ খান 3-32 এবং 2-23 এর পরিসংখ্যান নিয়ে বোলারদের সেরা হয়েছেন। ক্রিস ওকস এবং কাগিসো রাবাদাও দুর্দান্ত ছিলেন।

ব্যাট হাতে পাঞ্জাব কিংসের পারফরম্যান্স খুঁটি ছাড়া হয়েছে। তাদের উদ্বোধনী খেলায়, কেএল রাহুল 91, দীপক হুডা 64 এবং ক্রিস গেইল 40 রান করেছিলেন কারণ তারা রাজস্থানকে পরাজিত করেছিল। যাইহোক, সিএসকে-র বিরুদ্ধে, শীর্ষ 5 ব্যাটসম্যান তাদের মধ্যে 25 রানের অবদান রেখেছিলেন শুধুমাত্র শাহরুখ খানের সাথে 47 রানের সাথে তারা একটি লক্ষ্য নির্ধারণ করতে বিধ্বস্ত হয়েছিল। মহম্মদ শামি এবং আরশদীপ সিং উল্লেখযোগ্য বোলার ছিলেন, উভয় খেলোয়াড়ই এখন পর্যন্ত টুর্নামেন্টে 4 উইকেট নিয়েছেন।

কাগিসো রাবাদা তাদের শেষ খেলায় দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলার জন্য কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এসেছিলেন এবং সহকর্মী দেশীয় অ্যানরিচ নর্টজের সাথেও এটি করার প্রলোভন থাকতে হবে যিনি এখন কোয়ারেন্টাইনের বাইরে রয়েছেন। পাঞ্জাব কিংসের হয়ে, আমরা এখনও ক্রিস জর্ডানকে তার পঞ্চম আইপিএল মরসুমে মাঠে নামতে দেখিনি।

ভবিষ্যদ্বাণী:
উভয় দলই তাদের শেষ খেলায় তাদের পরাজয় কাটিয়ে উঠতে চাইবে এবং কোন দল এগিয়ে যেতে পারে, তা ভুলে গিয়ে তাদের সামনের ম্যাচে মনোনিবেশ করবে। আমরা আশা করি কেএল রাহুলের পাঞ্জাব কিংস নিজেদের সম্পর্কে উল্লেখযোগ্যভাবে ভাল হিসাব দেবে কিন্তু ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালসকে লাইনচ্যুত করার মতো শক্তিশালী হবে না। তারা প্রায়শই জয়ের সাথে পরাজয়ের প্রতিক্রিয়া জানায় এবং আমরা মনে করি এখানেও একই শক্তিশালী প্রতিক্রিয়া হবে।

দিল্লি ক্যাপিটালস পাঞ্জাব কিংসের বিরুদ্ধে 1.72 ব্যবধানে জিততে ফেবারিট

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.