April 23, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

তরুণ ফরোয়ার্ড ব্রাহিম দিয়াস এখন রিয়াল মাদ্রিদে

0 0
1 min read
0 0
Read Time2 Minute, 25 Second
১৪ বছর বয়সে ২০১৩ সালে মালাগা থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন দিয়াস। ২০১৬১৭ মৌসুমে ইংলিশ লিগ কাপে সোয়ানসি সিটির বিপক্ষে ১৭ বছর ৪৯ দিন বয়সে ইংলিশ ক্লাবটির মূল দলে অভিষেক হয় তার। স্পেনের অনূর্ধ্ব১৭, অনূর্ধ্ব১৯ ও অনূর্ধ্ব২১ দলে খেলা দিয়াসকে সিটির পক্ষ থেকে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব দেওয়ার হয়েছিল বলে জানান ক্লাবটির কোচ পেপ গুয়ার্দিওলা। ১৯ বছর বয়সী এই খেলোয়াড়কে সাড়ে ছয় বছরের চুক্তিতে দলে নেওয়ার কথা রোববার নিজেদের ওয়েবসাইটে জানায় রিয়াল। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, দিয়াসকে কিনতে দেড় কোটি ইউরো গুনতে হয়েছে স্পেনের সফলতম ক্লাবটিকে।
রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে দারুণ খুশি তরুণ ফরোয়ার্ড ব্রাহিম দিয়াস। ‘বিশ্বের সেরা ক্লাবের’ হয়ে খেলার সুযোগ পেয়ে নিজের স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।“শুরু করার জন্য আমি উন্মুখ হয়ে আছি, এটি একটি অনন্য ও বিশেষ মুহূর্ত। আমি খেলতে প্রস্তুত কিন্তু কোচই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।”“এখানকার সব খেলোয়াড়ই দুর্দান্ত। আমি এখানে সফল হতে এবং দলে অবদান রাখতে চাই। মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।”
সাবেক ক্লাব ম্যানচেস্টার সিটির প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি তিনি। “আমি সিটির কাছে অনেক বেশি কৃতজ্ঞ, কিন্তু এখন আমি বিশ্বের সেরা ক্লাবে আছি। আর আমি এখানে শুরু করতে চাই। একজন খেলোয়াড় হিসেবে, আমার মূল্যায়ন অন্যরাই করবে। এটা খুব আনন্দের একটা মুহূর্ত। আর আমি আমার দারুণ স্বপ্নটা পূরণ করেছি।”
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.