May 16, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

টি-টোয়েন্টি ম্যাচে সেঞ্চুরিয়ানে রেকর্ড

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 9 Second

একই টি-টোয়েন্টি ম্যাচে দুই দলে দুই সেঞ্চুরি, শেষ কবে দেখেছেন আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে? এমনই এক ম্যাচ হয়ে গেল দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে। টসে হেরে ব্যাট করতে নেমে ক্যারিবিয়ানদের ব্যাটিং তান্ডব৷ পাওয়ারপ্লেতে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ছিল ১ উইকেটে ৬২ রান। মাত্র ২৩ বলে ফিফটি করেন জনসন চার্লস। উইন্ডিজদের দলীয় ১০০ রান আসে মাত্র ৫০ বলে। এরপর ব্যাট হাতে তুফান তোলেন কাইল মায়ার্স ও জনসন চার্লস। ১১তম ওভারে মায়ার্স আউট হওয়ার আগেও হয় আরও একটি রেকর্ড, টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ (১৩৫) রানের পার্টনারশিপ। ১৩তম ওভারে মাত্র ৩৯ বলে সেঞ্চুরি করেন চার্লস৷ যা টি-টোয়েন্টিতে উইন্ডিজ ব্যাটারদের দ্রুততম সেঞ্চুরির রেকর্ড এবং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে চতুর্থ সর্বোচ্চ।

 

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন:
https://cutt.ly/34UmGA8
https://cutt.ly/d4Um4jc
তাছাড়া, প্রমোকোড ব্যবহারে পাচ্ছেন ১০০% বোনাস !
Promo code: BDX3

চার্লসের আউট হওয়ার পর শেষ দিকে রোমারিও শেফার্ডের ১৮ বলে ৪১ রানে ভর করে ২০ ওভার শেষে উইন্ডিজদের সংগ্রহ দাঁড়ায় ২৫৮, যা আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে পঞ্চম সর্বোচ্চ দলীয় স্কোর। এক ইনিংসে সর্বোচ্চ ২২ ছক্কার রেকর্ডও করে ওয়েস্ট ইন্ডিজ।

দক্ষিণ আফ্রিকাকে জিততে হলে নতুন ইতিহাস তৈরী করেই জিততে হতো। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে ২৫৮ রানের লক্ষ্যে ব্যাট করে জেতেনি কোনো দল। প্রোটিয়াদের জিততে হলে প্রয়োজন ছিলো দারুণ শুরুর, রেজা হ্যান্ডরিক্স ও কুইন্টন ডি কক মিলে যেটা এনে দিয়েছেন। পাওয়ারপ্লেতেই এই দুই ব্যাটার নিয়েছেন ১০২ রান, যা কি না প্রথম ৬ ওভারে টি-টোয়েন্টি ইতিহাসেই সর্বোচ্চ। ইনিংসের পঞ্চম ওভারেই ১৫ বলে হাফসেঞ্চুরি করেন ডি কক, প্রোটিয়া ব্যাটারদের মধ্যে দ্রুততম, আন্তর্জাতিক ক্রিকেটে পঞ্চম।

তবে ২১ বলে ৩৮* রানের দারুণ এক ইনিংস খেলে সাউথ আফ্রিকাকে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে ঠিকই পৌছে দিয়েছেন এইডেন মার্করাম।

 

 

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.