March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

জয়ের দ্বারপ্রান্তে নিউজিল্যান্ড

0 0
1 min read
0 0
Read Time2 Minute, 48 Second

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে মুখোমুখি স্বাগতিক নিউজিল্যান্ড। ক্রাইস্টচার্চে লঙ্কানদের সামনে রানের পাহাড় তুলে দিয়েছে কিউইরা। প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ের পর দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে সফরকারীরা। শনিবার (২৯ ডিসেম্বর) চতুর্থ দিন শেষে এখনও ৪২৯ রানে পিছিয়ে আছে লঙ্কানরা।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২৩১ রান তুলে চতুর্থ দিন শেষ করেছে শ্রীলঙ্কা। ৪ উইকেট হাতে রেখে শেষ দিনে ৪২৯ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামবে তারা। তবে ঘরের মাঠে এই ম্যাচে অনেকটাই এগিয়ে আছে কিউইরা। সেদিক থেকে বলাই যায়, জয়ের সুবাস পাচ্ছে নিউজিল্যান্ড।

এর আগে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১৭৮ রানেই নিউজিল্যান্ডের ইনিংস থামে। জবাবে প্রথম ইনিংসে ১০৪ রানেই থেমে যায় লঙ্কান ইনিংস। এরপর দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমে ৪ উইকেটে ৫৮৫ রান তুলেই ইনিংস ঘোষণা করে স্বাগতিকরা। ওপেনার টম ল্যাথাম ইনিংস সর্বোচ্চ ১৭৬ রান করে আউট হন। এছাড়াও হেনরি নিকোলস ১৬২ রানে অপরাজিত থাকেন।

এরপর ৬৬০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামে লঙ্কানরা। তবে চতুর্থ দিনের ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খায় তারা। দলীয় ৯ রানেই মধ্যেই দুই ওপেনার দানুশকা গুনাথিলাকা () ও দিমুথ করুনারত্নে () আউট হন। এরপর দলের হাল ধরেন ওপেনার দিনেশ চান্দিমাল ও কুশল মেন্ডিস। তবে ব্যক্তিগত ৫৬ রানে চান্দিমাল এবং ৬৭ রানে আউট হন মেন্ডিস। আর ইনজুরিতে পড়ে ব্যক্তিগত ২২ রানে মাঠ ছাড়েন অ্যাঞ্জালো ম্যাথিউস।

এরপর রোশন সিলভা ১৮ ও নিরোশান ডিকভেলা ১৯ রানে আউট হওয়ার পর দিলরুয়ান পেরেরা ২২ ও সুরাঙ্গা লাকমল ১৬ রানে অপরাজিত থেকে দিন শেষ করেন। নেইল ওয়েঙ্গার সর্বোচ্চ ৩টি উইকেট নেন। আর টিম সাউদি ২টি ও ট্রেন্ট বোল্ট ১টি উইকেট নেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.