April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ, তৃতীয় ওডিআই: সম্ভাব্য একাদশ, ম্যাচের পূর্বাভাস, পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস এবং লাইভ স্ট্রিমিং

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 8 Second

জিম্বাবুয়ে বনাম বাংলাদেশ, তৃতীয় ওয়ানডে
তারিখ এবং সময়: আগস্ট 10, 2022: 12:45 PM IST
ভেন্যু: হারারে স্পোর্টস ক্লাব, হারারে

পূর্বরূপ:
বুধবার (১০ আগস্ট) তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশ। সিকান্দার রাজার দুর্দান্ত ব্যাটিংয়ে এরই মধ্যে সিরিজ জিতেছে স্বাগতিকরা। বাংলাদেশের বিপক্ষে দলের রান তাড়া করতে গিয়ে অসাধারণ সেঞ্চুরি করেন তিনি।

এটি আন্তর্জাতিক ক্রিকেটে জিম্বাবুয়ের জন্য সেরা পর্যায়গুলির মধ্যে একটি, আগে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে এবং এখন ওয়ানডে সিরিজও সিল করেছে। তদুপরি, এটি একটি অত্যন্ত বিরল ঘটনা যা তাদের একটি খেলার সাথে সিরিজ সিল করে দিয়েছে।

অন্যদিকে, সফরে দুই সিরিজেই হারের পর চরম নিরীক্ষার মুখোমুখি বাংলাদেশ। তাদের ব্যাটিং, যথারীতি, ক্লিক করেছে কিন্তু বোলিং আক্রমণটি বড় স্কোর রক্ষা করার সময় নিয়মিত বিরতিতে উইকেট নেওয়ার জন্য যথেষ্ট অনুপ্রবেশকারী ছিল না।

জিম্বাবুয়ে প্রাথমিকভাবে তাড়া করতে গিয়ে স্তব্ধ হয়ে যায়, তাদের শীর্ষ চারটি 15 ওভারে মাত্র 49 রানে আউট হয়ে যায়। যাইহোক, এটি তাদের অধিনায়ক রেগিস চাকাবভা এবং সিকান্দার রাজার জুটি ছিল যারা পঞ্চম উইকেটে 201 রানের জুটি গড়ে ইনিংসটিকে দুর্দান্তভাবে পুনরুজ্জীবিত করেছিল।

উভয় ব্যাটসই তাদের নিজ নিজ টন ছুঁড়ে ফেলেন এবং প্রাক্তনের ফরম্যাটে তার প্রথম সেঞ্চুরি ছিল। রাজা নিশ্চিত করেছেন যে তিনি অপরাজিত 117 রান করে শেষ পর্যন্ত মাঝখানে থাকবেন। জিম্বাবুয়ে লক্ষ্য তাড়া করতে নেমেছে পাঁচ উইকেট এবং 15 বল হাতে।

পিচ রিপোর্ট:
হারারে পিচ ইতিমধ্যে দুটি উচ্চ-স্কোরিং এনকাউন্টার তৈরি করেছে এবং তৃতীয় ও শেষ ওয়ানডেতে একই রকমের অফার আশা করছে। দুই ম্যাচে জিম্বাবুয়ে 290 এবং 304 রান তাড়া করে, টস জিতে দলটি প্রথমে বল করবে বলে আশা করা হচ্ছে।

আবহাওয়ার পূর্বাভাস:
সিরিজের শেষ খেলার জন্য হারারেতে আবহাওয়া পরিষ্কার হতে চলেছে। তাপমাত্রা 20 এর দশকের শেষের দিকে থাকতে পারে এবং বৃষ্টির কোন সম্ভাবনা নেই।

সম্ভাব্য একাদশ জিম্বাবুয়ে:
তাদিওয়ানাশে মারুমনি, তাকুদজওয়ানাশে কাইতানো, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলি মাধেভেরে, সিকান্দার রাজা, রেগিস চাকাবভা (সি অ্যান্ড ডব্লিউকে), টনি মুনিওঙ্গা, লুক জংওয়ে, ভিক্টর নিয়াউচি, ব্র্যাড ইভান্স, তানাকা চিভাঙ্গা

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:
তামিম ইকবাল (সি), আনামুল হক/মোহাম্মদ নাইম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম (ডব্লিউকে), মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম

ম্যাচের পূর্বাভাস:
অনেক ইনজুরি সমস্যা নিয়ে, বাংলাদেশ তাদের শক্তিশালী প্লেয়িং ইলেভেন রাখার জন্য লড়াই করছে। তারা এখন পর্যন্ত দুটি ওয়ানডেতে 290 এবং 303 এর স্কোর রক্ষা করতে পারেনি এবং জিম্বাবুয়ের উপর চাপ সৃষ্টি করতে মাঝমাঠের ওভারে উইকেট নিতে হবে।

জিম্বাবুয়ে, এদিকে, সুবিধার বাড়ি রাইড করতে এবং দর্শকদের ক্লিনসুইপ করতে পছন্দ করবে। 18 আগস্ট থেকে শুরু হতে যাওয়া ভারত সিরিজের আগে এটি তাদের জন্য একটি বিশাল উত্সাহ হবে।

এই ম্যাচে জিতে সিরিজ ৩-০ তে জিম্বাবুয়ে ফেভারিট।

ভবিষ্যদ্বাণী: জিম্বাবুয়ে এই লড়াইয়ে জিতবে বলে আশা করা হচ্ছে।

 

👉Use Official Promo code – BD07👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76 
❗❗ Knock me, for any Information and Help❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.