April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

গুজরাট টাইটান্স বনাম রাজস্থান রয়্যালস বেটিং টিপস, ভবিষ্যদ্বাণী এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 55 Second

গুজরাট টাইটান্স বনাম রাজস্থান রয়্যালস
ভেন্যু: ইডেন গার্ডেন স্টেডিয়াম – কলকাতা, ভারত
তারিখ এবং সময়: 24 মে, 07:30 pm স্থানীয়

 

পূর্বরূপ:
অনেককে অবাক করে, গুজরাট টাইটান্স প্লে-অফের জন্য যোগ্যতা অর্জনকারী প্রথম দল হয়ে ওঠে এবং তারপরে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের মাধ্যমে, তারা সিঁড়ির শীর্ষে তাদের অবস্থান সিল করে। তারা শুরু থেকেই উজ্জ্বল ছিল এবং লিগ পর্বে খেলা মোট 14টি খেলার মধ্যে 10টিতে জিতেছে। এর পাশাপাশি, তাদের টুর্নামেন্টের সেরা নেট রান রেট ছিল 0.316, যা তারা কতটা প্রভাবশালী ছিল সে সম্পর্কে ভলিউম বলে যদিও নেট রান-রেট এখন আর গুরুত্বপূর্ণ নয়।

যদিও রয়্যালস লিগ পর্বের মাঝামাঝি সময়ে অসঙ্গতি নিয়ে তাদের সমস্যায় পড়েছিল, তারা তাদের শেষ দুটি ম্যাচে দুটি জয়ের সাথে রাউন্ডটি শেষ করতে সক্ষম হয়েছিল এবং ফলস্বরূপ শীর্ষ-দুটিতে জায়গা করে নিয়েছে। তারা শেষ পর্যন্ত 14টি খেলায় 9টি জয় এবং 0.298 এর নেট রান-রেট নিয়ে গ্রুপ পর্ব শেষ করে, যা তাদের এবং লখনউ সুপার জায়ান্টদের মধ্যে পার্থক্য হিসাবে প্রমাণিত হয়েছিল যতদূর দ্বিতীয় স্থানের জন্য রেস সম্পর্কিত।

বেটিং টিপস:
এই ম্যাচের বিজয়ী পরবর্তী রাউন্ডে অগ্রসর হওয়ার সাথে সাথে, এটি উচ্চ তাৎপর্যপূর্ণ একটি ম্যাচ বলাই বাহুল্য। অ্যাড্রেনালিন উচ্চ গতিতে চলছে এবং যত্ন নেওয়ার জন্য স্নায়ু থাকবে। অভিজ্ঞতা একটি চাবিকাঠি হতে চলেছে এবং উভয় পক্ষেরই প্রচুর পরিমাণে তা রয়েছে। এটা বলার পরে, রয়্যালসদের তাই তাদের লাইনআপের মাধ্যমে উপলব্ধ অভিজ্ঞতার সাথে একটি প্রান্ত রয়েছে, তা ব্যাট বা বল দিয়েই হোক। এছাড়াও, তারা টানা কয়েকটি জয়ের পিছনে এই ম্যাচে আসছে এবং গতি পাবে। এটি এবং উপরে বর্ণিত অন্যান্য কারণ বিবেচনা করে, রাজস্থান রয়্যালস কিছুটা এগিয়ে রয়েছে। এই সব-গুরুত্বপূর্ণ ম্যাচে শীর্ষে উঠতে রয়্যালসের উপর বাজি ধরুন।

ভবিষ্যদ্বাণী:
রয়্যালস এই ম্যাচে আসছে কয়েকটি ক্রঞ্চ জয়ের পিছনে এবং এটি একটি বিশাল আত্মবিশ্বাস বুস্টার হিসাবে কাজ করবে

জস বাটলার, শিমরন হেটমায়ার, রবি অশ্বিন এবং যুজবেন্দ্র চাহালের মতো তাদের পেছনে প্রচুর ট্রাক-লোড অভিজ্ঞতা রয়েছে এবং তাদের টাইটানদের প্রতিপক্ষের তুলনায় চাপ সামলাতে সক্ষম হওয়া উচিত।

গুজরাট টাইটানদের কিছুটা ভঙ্গুর ব্যাটিং লাইনআপ রয়েছে যা কলকাতার ইডেন গার্ডেনের একটি নতুন পৃষ্ঠে লড়াই করতে পারে
রাজস্থান রয়্যালস ম্যাচ জিততে, 2.07

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.