April 24, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

খুলনা পেলো প্রথম জয়

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 19 Second

টানা এক হালি ম্যাচে হারের পর অবশেষে জয়ের দেখা পেল খুলনা টাইটানস। মঙ্গলবার বিপিএলের সিলেটপর্বের প্রথম ম্যাচে তারা হারিয়েছে রাজশাহী কিংসকে। মেহেদী হাসান মিরাজের দলকে ২৫ রানে হারায় মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা।

জয়খরা কাটানোর মিশনে প্রথমে ব্যাট করে ১২৮ রানের স্বল্প পুঁজি পায় খুলনা। সেটা তাড়া করতে নেমে ১০৩ রানে থামে রাজশাহীর ইনিংস। খুলনার এটি প্রথম জয়, আর পাঁচ ম্যাচে রাজশাহীর তৃতীয় হার।

আয়ত্বে থাকা লক্ষ্য তাড়া করতে নেমেই আউট জন ইভান্স। স্কোরবোর্ডে এক রান উঠলেও তার নামের পাশে তখনো কোনো রান জমা হয়নি। ইনিংসের চতুর্থ বলে তাইজুল ইসলামের ক্যাচ বানিয়ে ইংল্যান্ড ব্যাটসমানকে ফেরান জুনায়েদ খান।

উইকেট হারিয়ে পাল্টা আক্রমণের কৌশল নেন মেহেদী হাসান মিরাজ। অধিনায়ক যখন রান তোলায় জোর দিচ্ছিলেন, তখন অপরপ্রান্ত থেকে আউট হয়ে যান মুমিনুল হক। নিচু বলে ৭ রান করা মুমিনুলকে বোল্ড করেন খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ।

মুমিনুল ফিরতেই যেন শুরু হয় উইকেট পড়ার বৃষ্টি। পরের ওভারেই মুমিনুলের রাস্তা ধরেন মিরাজ। ব্যাটেবলে ভালো সংযোগ হওয়া মিরাজ ফেরেন ১৬ বলে ২৩ রান করে। তাইজুলে বলে ভাসিয়ে মারতে গিয়ে আরিফুল হকের হাতে ধরা পড়েন কিংসদের অধিনায়ক।

ওপেনিং থেকে বেশ পরে ব্যাটে এলেও সাজঘরে ফিরতে দেরি হয়নি সৌম্য সরকারের। ২ করে ব্র্যাথওয়েটের হাতে ক্যাচ দিয়ে তিনিও ফেরেন তাইজুলের বলে। দলকে খাদে ফেলে স্কোর পঞ্চাশ ছোঁয়ার আগে ফেরেন জাকির হাসান। ব্র্যাথওয়েটের হাতে মাহমুদউল্লাহ’র দ্বিতীয় শিকার হওয়ার আগে তার নামের পাশে মাত্র ৭ রান।

টানা দ্বিতীয় ম্যাচে পাওয়া সুযোগ কাজে লাগাতে ব্যর্থ রায়ান টেন ডেসকাট। ১৩ রান করে তাইজুলের তিননম্বর শিকার হন ডাচ অলরাউন্ডার। ১৫ রান করে আউট হন সাউথ আফ্রিকান অলরাউন্ডার ক্রিস্টিয়ান জোঙ্কার। শেষ পর্যন্ত কোনমতে তিনঅঙ্কে গেলেও রাজশাহী ম্যাচটা হারে ২৫ রানে।

খুলনার হয়ে তাইজুল ৩ উইকেট ছাড়াও দুটি করে উইকেট নেন জুনায়েদ খান ও মাহমুদউল্লাহ রিয়াদ।

এর আগে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৮ রান করে খুলনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.