April 19, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ বেটিং টিপস, ভবিষ্যদ্বাণী, মতভেদ এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 37 Second

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ
তারিখ এবং সময়: জুলাই 07, 2022, 11:00 PM
ভেন্যু: প্রোভিডেন্স স্টেডিয়াম, গায়ানা

পূর্বরূপ:
সফরে ওয়েস্ট ইন্ডিজ সব ফরম্যাটেই বাংলাদেশের ওপর বেশ দাপট দেখিয়েছে। তারা টেস্ট সিরিজে দর্শকদের বিধ্বস্ত করে এবং তারপর দ্বিতীয় টি-টোয়েন্টিতে 35 রানে পরাজিত করে। বাংলাদেশ আত্মবিশ্বাস কম বলে মনে হচ্ছে। তারা ভালো দল হলেও যৌথ পারফরম্যান্স করতে পারেনি। এর কৃতিত্ব অবশ্যই ওয়েস্ট ইন্ডিজকে যেতে হবে, যারা বাংলাদেশকে খেলায় আধিপত্য বিস্তারের কোনো সুযোগ দেয়নি।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজে ২-০ তে এগিয়ে যাবে, যদি না বাংলাদেশ চমক না দেখায়। তবে জিততে হলে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ ও লিটন দাসের মতো খেলোয়াড়দের সত্যিই ভালো খেলতে হবে।

পিচ এবং আবহাওয়ার অবস্থা:
এই পৃষ্ঠটি ক্যারিবীয় অঞ্চলে দ্রুততম বা বাউন্সিস্ট নয়। এটি বলেছে, এখনও অফারে রান থাকবে এবং আমরা অনুমান করি যে একটি সমান স্কোর 160 হবে।

খেলার শুরুর সময় জুড়ে বিক্ষিপ্ত বজ্রঝড়ের সম্ভাবনা রয়েছে তবে প্রতিযোগিতার বাকি অংশটি 28 ডিগ্রির উচ্চতা সহ শুষ্ক হওয়া উচিত।

ওয়েস্ট ইন্ডিজ খেলছে ১১
কাইল মায়ার্স, ব্র্যান্ডন কিং, শামারহ ব্রুকস, নিকোলাস পুরান (সি) (উইকে), রোভম্যান পাওয়েল, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ওবেদ ম্যাককয়, হেইডেন ওয়ালশ, আকিল হোসেইন

বাংলাদেশ ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা
আনামুল হক, লিটন দাস, সাকিব আল হাসান, আনামুল হক, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, মাহেদী হাসান, নুরুল হাসান (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান

বেটিং টিপস:
উদ্বোধনী IT20-এ মাত্র 13 ওভার এবং দ্বিতীয়টিতে একটি হোম জয়ের পরে, বৃহস্পতিবার বিকেলে সিরিজের তৃতীয় ও শেষ খেলায় ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ মুখোমুখি হয়। ডোমিনিকাতে দ্বিতীয় আইটি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজ প্রভাবশালী ছিল এবং 35 রানে জিতেছিল। আমরা এই ফিক্সচার পূর্বরূপ হিসাবে পড়ুন. এই ম্যাচটি গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে শুরু হবে 13:30 টায়

রবিবার ওয়েস্ট ইন্ডিজের রভম্যান পাওয়েলকে তাদের মোট 193-5 পর্যন্ত করার জন্য ধন্যবাদ জানানো হয়েছিল। তাদের একটি উত্তেজনাপূর্ণ টি-টোয়েন্টি দল রয়েছে এবং আমরা আশা করি তারা আবারও এই মার্চে দর্শকদের জন্য খুব শক্তিশালী হবে।

সাকিব আল হাসান না থাকলে বাংলাদেশ দ্বিতীয় আইটি২০তে ৩৫ রানের চেয়ে অনেক বেশি ব্যবধানে পরাজিত হতো। তারা এই সফর জুড়ে সংগ্রাম করেছে এবং আঁকড়ে থাকার জন্য কিছু ইতিবাচক লক্ষণ রয়েছে।

ভবিষ্যদ্বাণী:
এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ায় 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য উভয় দলই খারাপ ফর্মের সময়কাল থেকে বেরিয়ে আসার আশা করছে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজে অনেক ভালো দল হয়েছে এবং আমরা আশা করি এটা অব্যাহত থাকবে। আমরা ওয়েস্ট ইন্ডির জন্য আরেকটি আরামদায়ক জয়ের ভবিষ্যদ্বাণী করছি

ওয়েস্ট ইন্ডিজ বাংলাদেশকে ১.৩৩-এ হারাতে ফেবারিট

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

More Stories

You may have missed

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.