April 24, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড বনাম ভারত বাজি টিপস, ভবিষ্যদ্বাণী, মতভেদ এবং আরও অনেক কিছু

1 0
1 min read
1 0
Read Time5 Minute, 29 Second

ইংল্যান্ড বনাম ভারত
তারিখ এবং সময়: জুলাই 07, 2022, 11:00 PM
ভেন্যু: রোজ বোল, সাউদাম্পটন, যুক্তরাজ্য

পূর্বরূপ:
ইংল্যান্ড তাদের সাদা বলের অধিনায়ক হিসাবে জস বাটলারকে মনোনীত করেছে এবং বাটলারের পারফরম্যান্স প্রভাবিত হবে কিনা বা দলের প্রয়োজন অনুসারে তিনি তার ভূমিকা পরিবর্তন করবেন কিনা তা দেখতে খুব আকর্ষণীয় হবে। টেস্ট সিরিজে জড়িত একজনও খেলোয়াড় টি-টোয়েন্টি আন্তর্জাতিকের জন্য নাম লেখাননি। এছাড়াও, জোফরা আর্চার, টম কুরান, সাকিব মাহমুদ, মার্ক উড, আদিল রশিদ এবং ক্রিস ওকসের মতো বেশ কয়েকজন খেলোয়াড় আছেন যারা বিভিন্ন কারণে নির্বাচনের জন্য উপলব্ধ নেই।

যে ইংল্যান্ড এখনও ফেভারিট হিসাবে যায় তা দেখায় যে এই মুহুর্তে এটির প্রতিভার পুল কতটা গভীর।

আমরা মনে করি ইংল্যান্ডের ব্যাটিং অর্ডারে বাটলার এবং রয় ইনিংস শুরু করবে এবং তার পরে মালান, লিভিংস্টোন, আলি এবং ব্রুক। নামধারী খেলোয়াড়দের মধ্যে ফিল সল্ট মিস করতে পারে। এটি বাটলার (সম্ভবত বিশ্বের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান) সহ একটি সুপার শক্তিশালী শীর্ষ-6।

প্রথম ম্যাচের জন্য ভারতের টি-টোয়েন্টি দল টেস্ট ম্যাচে কী ঘটল তা নিয়ে মাথা ঘামাবে না কারণ খেলোয়াড়দের কেউই এর অংশ ছিল না। এছাড়াও, রোহিত শর্মা অধিনায়ক হিসাবে ফিরে এসেছেন এবং হাতের কাজের দিকে তার দলকে ফোকাস করতে বাহ্যিক বিভ্রান্তি থেকে নিজেকে বিচ্ছিন্ন করতে সক্ষম হবেন।

ভারত আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিকে বেশ ব্যাপকভাবে জিতেছে। এটি ডার্বিশায়ার এবং নর্দাম্পটনশায়ারের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচও জিতেছে। তবে এখন আসল চ্যালেঞ্জ শুরু হবে।

ঈশান কিষানের সঙ্গে ব্যাটিং ওপেন করার সম্ভাবনা রয়েছে রোহিত শর্মার। একটি চমৎকার ওপেনিং পার্টনারশিপ যা পাওয়ারপ্লেতে দ্রুত স্কোর করার অভিপ্রায় দেখিয়েছে এমনকি যদি এর অর্থ সামগ্রিক ব্যক্তিগত গড় কমে যায়। সূর্যকুমার যাদব, দীপক হুডা, হার্দিক পান্ড্য এবং দিনেশ কার্তিককে বাকি ব্যাটিং লাইনআপ গঠন করতে হবে।

পিচ এবং শর্তাবলী:
সাউদাম্পটনের কন্ডিশন ক্রিকেটের জন্য চমৎকার হবে বলে আশা করা হচ্ছে। বৃষ্টির কোনো পূর্বাভাস নেই এবং পিচও সেরা হবে! ভারসাম্য বজায় রাখতে সাহায্য করার জন্য পৃষ্ঠে কিছুটা বাড়তি বাউন্স সহ ব্যাটিংয়ের জন্য পিচ সাধারণত ভাল। রোজ বোলের আউটফিল্ড বেশ বড় এবং তাই স্পিনাররা ভূমিকা রাখতে পারে।

এখানে খেলা আগের দশ ইনিংসে মাত্র চারবার 160-এর উপরে স্কোর পৌঁছেছে এবং শুধুমাত্র একবার 200-এর উপরে স্কোর হয়েছে।

দেখে মনে হচ্ছে প্রায় 160-170 এর ঘা এই ভেন্যুতে বেশ প্রতিযোগিতামূলক হতে চলেছে।

বেটিং টিপস:
এই ম্যাচে জিততে আমরা ইংল্যান্ডের সাথে বাজি ধরতে যাচ্ছি। আমরা মনে করি ব্যাটিং শক্তি, বর্তমান ফর্ম, সেইসাথে টি-টোয়েন্টি ব্যাটিংয়ে কীভাবে অ্যাপ্রোচ করা যায় সে সম্পর্কে পরিষ্কার ধারণার দিক থেকে এর সুবিধা রয়েছে। ভারতের দল দুর্বল নয় এবং অবশ্যই ইংলিশ দলের কাছে কঠিন হতে চলেছে তবে তাদের বোলিং এবং তাদের প্রধান ব্যাটারদের ফর্ম নিয়ে বড় প্রশ্ন চিহ্ন রয়েছে।

ভবিষ্যদ্বাণী:
জস বাটলারের নেতৃত্বে ইংল্যান্ডের শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়েছে, সম্ভবত এই মুহূর্তে বিশ্বের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান।

ভারতের বোলিং লাইনআপ বেশিরভাগই মাঝারি গতির বোলিং এবং বল সুইং করা বন্ধ হয়ে গেলে লড়াই করতে পারে।

ইংল্যান্ডের খেলোয়াড়রা অবশ্যই কন্ডিশনের সাথে খুব পরিচিত এবং এটি একটি বড় সুবিধাও।

ইংল্যান্ড ম্যাচ জিততে, 1.74

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.