March 29, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড : আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 20 Second

৩ জুন রিভারসাইড গ্রাউন্ড, চেস্টারযেস্ট্রিট এ ইংল্যান্ড ও নিউজিল্যান্ড মধ্যকার ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ র ৪১তম ম্যাচ অনুষ্ঠিত হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • এই বিশ্বকাপে ইংল্যান্ড মোট ৮টি ম্যাচ খেলেছে, তার মধ্যে ৬টিতে জিতেছে, ২টিতে ম্যাচে হেরেছে,

  • অপরদিকে, নিউজিল্যান্ড এ বিশ্বকাপের মোট ৮টি ম্যাচ খেলেছে, ৫টি ম্যাচে তারা জয় পেয়েছে, ২টি ম্যাচে তারা পরাজিত হয়েছে, আর ১টি ম্যাচ পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে বৃষ্টির কারণে।

  • গত বিশ্বকাপগুলোতে ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড পরস্পরের বিপক্ষে মোট ৮টি ম্যাচ খেলেছে, ইংল্যান্ড ৩টি ম্যাচে জিতেছে, আর নিউজিল্যান্ড ৫টি ম্যাচে জিতেছে।

  • নিউজিল্যান্ড ইংল্যান্ডের সাথে মোট ৮৯টি ওয়ানডে ম্যাচ খেলেছে, সেখানে নিউজিল্যান্ড ৪৩টি ম্যাচে জয় পেয়েছে আর ইংল্যান্ড ৪০টি ম্যাচে জয় পেয়েছে, ২টি ম্যাচে ড্র হয়েছে, আর ৪টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • নিউজিল্যান্ড ইংল্যান্ডের সাথে মোট ১৬টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, সেখানে ইংল্যান্ডের ১০টি ম্যাচে, ৫টি ম্যাচে নিউজিল্যান্ড জয় পেয়েছে। ১টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট১০৩টি টেস্ট ম্যাচ খেলেছে, সেখানে ইংল্যান্ড ৪৮টি ম্যাচে জয় পেয়েছে আর নিউজিল্যান্ড ১০টি ম্যাচে জয় পেয়েছে, এছাড়াও ৪৫টি ম্যাচ ড্র হয়েছে।

নিউজিল্যান্ড সম্ভাব্য ইলেভেন: মার্টিন গুপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন (সি), রস টেলর, টম ল্যাথাম (উইকেটরক্ষক), জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন।

নিউজিল্যান্ড স্কোয়াডস: কেইন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল (উইকেটরক্ষক), ট্রেন্ট বোল্ট (বোলার), কলিন ডি গ্র্যান্ডহোম (অলরাউন্ডার), লকি ফার্গুসন (বোলার), মার্টিন গুপটিল (ব্যাটসম্যান), ম্যাট হেনরি (বোলার) , টম ল্যাথাম (উইকেটরক্ষক), কলিন মুনরো (অলরাউন্ডার), জেমস নিশাম (অলরাউন্ডার), হেনরি নিকোলস (ব্যাটসম্যান), মিচেল সানটনার (অলরাউন্ডার), টিম সাউদি (বোলার), ইশ সোহি (বোলার) , রস টেলর (ব্যাটসম্যান)

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেন: জেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস, জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান), জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড (বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ ইংল্যান্ড ও নিউজিল্যান্ড আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.