October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা, ১ম ওডিআই: সম্ভাব্য একাদশ, ম্যাচের পূর্বাভাস, পিচ রিপোর্ট, আবহাওয়ার পূর্বাভাস এবং লাইভ স্ট্রিমিং বিশদ

2 0
1 min read
2 0
Read Time4 Minute, 42 Second

ইংল্যান্ড বনাম দক্ষিণ আফ্রিকা

তারিখ এবং সময়: 19 জুলাই 2022, মঙ্গলবার, 05:30 PM IST

ভেন্যু: রিভারসাইড গ্রাউন্ড, চেস্টার-লে-স্ট্রিট

 

 

পূর্বরূপ:

সম্প্রতি সীমিত ওভারের সিরিজের পর একটি মাত্র টেস্টে ইংল্যান্ড ভারতের মুখোমুখি হয়েছিল। ইংল্যান্ডের ফুল-টাইম অধিনায়ক জস বাটলার তার অধিনায়কত্বের ক্যারিয়ারে সেরা শুরু করতে পারেননি কারণ তারা 2-1 ব্যবধানে T20I সিরিজ হেরেছে। তারা ওয়ানডে সিরিজে 1-1 তে সমতা আনতে বাউন্স ব্যাক করেছিল কিন্তু ফাইনাল খেলায় ভারতীয় দল তাদের জন্য খুব শক্তিশালী বলে প্রমাণিত হয়েছিল কারণ স্বাগতিকরা আবারও একই 2-1 ব্যবধানে সিরিজ হেরেছিল।

আসন্ন সিরিজে প্রোটিয়া দলকে নিয়ে ইংলিশদের সচেতন হতে হবে। আদিল রশিদের অন্তর্ভুক্তি তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। ম্যাটি পটস ওডিআই দলে প্রথমবার ডাক পেয়েছেন। জস বাটলার আশা করবেন যে তার দল ঐক্যবদ্ধভাবে ফায়ার করবে এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে প্রথম দিকে লিড পাবে।

অন্যদিকে, কনুইয়ের চোটের কারণে টেম্বা বাভুমা সিরিজ থেকে ছিটকে যাওয়ার পরে কেশব মহারাজের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকা। গত মাসে, তারা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারত সফর করেছিল, যা 2-2 তে শেষ হয়েছিল।

এরপর তারা ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রস্তুতির অংশ হিসেবে ইংল্যান্ড লায়ন্সের মুখোমুখি হয়। প্রোটিয়ারা শুরুর প্রস্তুতি ম্যাচে হেরেছে কিন্তু দ্বিতীয় খেলায় ব্যাপকভাবে জয়লাভ করে।

 

পিচ রিপোর্ট:

রিভারসাইড গ্রাউন্ডের পিচটি একটি ভারসাম্যপূর্ণ ট্র্যাক। নতুন বলের বোলাররা কিছুটা পাশ্বর্ীয় মুভমেন্ট পাবে এবং ব্যাটারদের তাদের ইনিংসের শুরুতেই ধৈর্য ধরতে হবে। একবার সেট হয়ে গেলে, তারা অবাধে তাদের স্ট্রোক খেলা শুরু করতে পারে।

 

আবহাওয়ার পূর্বাভাস:

পরিস্থিতি ক্রিকেট খেলার জন্য আদর্শ হবে। চেস্টার-লে-স্ট্রীটের তাপমাত্রা 18 থেকে 37 ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে।

 

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ:

জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (c&wk), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রেগ ওভারটন, ডেভিড উইলি, আদিল রশিদ, রিস টপলে

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ:

কুইন্টন ডি কক/ হেনরিখ ক্লাসেন, জ্যানিম্যান মালান, রাসি ভ্যান ডের ডুসেন, এইডেন মার্করাম, ডেভিড মিলার, অ্যান্ডিল ফেহলুকওয়ে, কেশব মহারাজ (সি), অ্যানরিচ নর্টজে, লুঙ্গি এনগিডি, মার্কো জানসেন, তাবরেজ শামসি

 

ভবিষ্যদ্বাণী:

গুরুত্বপূর্ণ 2020-2023 আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগের পয়েন্টগুলি দখলের জন্য তৈরি হবে বলে উভয় পক্ষই সমস্ত বন্দুক বের করে দেবে। হোম কন্ডিশন সম্ভবত ইংলিশ দলের পক্ষে থাকবে এবং সিরিজে তারা প্রথম দিকে লিড পেতে পারে।

 

ভবিষ্যদ্বাণী: ইংল্যান্ড এই লড়াইয়ে জিতবে।

 

✨অফিশিয়াল প্রোমো কোড ব্যবহার করুন – BD2021👈

🔗 রেজিস্ট্রেশন লিংক: https://bit.ly/36jqJ76

❗ যেকোন তথ্য এবং সাহায্যের জন্য আমাকে নক করুন❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.