April 23, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আলবেনিয়া বনাম ইস্রায়েল ভবিষ্যদ্বাণী, পূর্বরূপ, দলের খবর এবং আরও অনেক কিছু

0 1
1 min read
0 1
Read Time3 Minute, 56 Second

আলবেনিয়া বনাম ইসরাইল
ভেন্যু: এয়ার আলবেনিয়া স্টেডিয়াম
তারিখ এবং সময়: 10 জুন, 12:45 CET

পূর্বরূপ:
এই সপ্তাহের শুরুতে আলবেনিয়া তাদের প্রথম খেলায় আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল। আটলান্টার ডিফেন্ডার বেরাত জিমসিতির ত্রুটির কারণে পুনরায় শুরু হওয়ার পর তাদের প্রতিপক্ষরা সমান মিনিটে ড্র করার আগে তাউল্যান্ট সেফেরি প্রথমার্ধে ঈগলদেরকে তার প্রথম গোল দিয়ে এগিয়ে দেয়।

হোম সাইড তাদের প্রথম খেলায় এক পয়েন্ট তুলেছে কিন্তু এই শুক্রবার জয়ের সাথে গ্রুপের শীর্ষে যেতে পারে।

ইসরায়েলকেও তাদের প্রথম খেলায় আইসল্যান্ডের বিপক্ষে পয়েন্টের জন্য স্থির থাকতে হয়েছিল, গত সপ্তাহে স্ট্রাকারনির ওকারের বিপক্ষে ২-২ ড্র খেলেছিল। দ্য ব্লু অ্যান্ড হোয়াইটস একটি লিল আবদা স্ট্রাইকের মাধ্যমে এগিয়ে গিয়েছিল কিন্তু রিয়াল ভ্যালাডোলিডের শোন ওয়েইসম্যান তার দেশের জন্য একটি পয়েন্ট বাঁচাতে বেঞ্চ থেকে নেমে আসার আগে তারা শীঘ্রই পুনরায় শুরু হওয়ার পরে নিজেদেরকে পিছনে ফেলেছিল।

মুখোমুখি:
আলবেনিয়া ও ইসরায়েলের মধ্যে চারটি বৈঠক হয়েছে। দুই দলই দুটি করে ম্যাচ জিতেছে।
2018 নেশনস লিগে গ্রুপ পর্বের সংঘর্ষে দুই দল শেষবার মুখোমুখি হয়েছিল, যেটি ইসরাইল ২-০ গোলে জিতেছিল।

আলবেনিয়া ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): D-D-L-W-L
ইসরায়েল ফর্ম গাইড (সমস্ত প্রতিযোগিতা): D-D-L-W-L

পূর্বাভাসিত একাদশ:
আলবেনিয়া প্রেডিকটেড একাদশ (3-5-2): ইত্রিত বেরিশা (জিকে); মারাশ কুম্বুল্লা, বেরাত জিমসিটি, আরদিয়ান ইসমাজলি; এলসিড হাইসাজ, আমির আবরাশি, ক্লাউস গজাসুলা, ক্রিস্টজান আসলানি, ইভান বালিউ; তাউল্যান্ট সেফেরি, আরমান্দো ব্রোজা

ইসরায়েল পূর্বাভাসিত একাদশ (4-4-2): ওফির মার্সিয়ানো; এলি দাসা, মিগুয়েল ভিটর, শন গোল্ডবার্গ, সান মেনাহেম; ডর পেরেটজ, মোহাম্মদ আবু ফানি, ইডেন কারজেভ; মনোর সোলায়মান, লিল আবাদা, মুনাস ডাব্বুর

ভবিষ্যদ্বাণী:
আলবেনিয়া তিন গেমের জয়হীন রানে রয়েছে এবং সমস্ত প্রতিযোগিতা জুড়ে তাদের শেষ ছয়টি গেমের মধ্যে মাত্র একটি জিতেছে। তবে তারা তাদের শেষ পাঁচটি হোম গেমের মধ্যে মাত্র একটি হেরেছে এবং এই সপ্তাহে তাদের হোম সুবিধাকে পুঁজি করতে চাইবে।

ইসরায়েলও তাদের শেষ তিন ম্যাচে জয়হীন এবং তাদের শেষ আটের মধ্যে মাত্র দুটি জিতেছে। তারা দেরীতে ফলাফলের জন্য লড়াই করেছে, তাদের শেষ চারটি অ্যাওয়ে গেমে হেরেছে এবং শুক্রবার হারতে পারে।

পূর্বাভাস: আলবেনিয়া 2-1 ইসরাইল

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.