May 8, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আর্জেন্টিনা বনাম মেক্সিকো পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী, বিনামূল্যে বেটিং টিপস এবং মতভেদ।

3 0
1 min read
3 0
Read Time5 Minute, 0 Second

আর্জেন্টিনা বনাম মেক্সিকো
তারিখ এবং সময়: 26.09.2022; সন্ধ্যা ৭টা ইউকে
ভেন্যু: লুসাইল আইকনিক স্টেডিয়াম স্টেডিয়াম

পূর্বরূপ:
2019 সালের কোপা আমেরিকায় ব্রাজিলের কাছে হেরে যাওয়ার পর থেকে, আর্জেন্টিনা 36-গেমের অপরাজিত রানের একটি জাতীয় রেকর্ড শুরু করেছিল এবং দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়ন হিসাবে, অন্তত চূড়ান্ত চারের জন্য বেশিরভাগ পন্ডিতদের পছন্দের মধ্যে পৌঁছেছিল।

তবুও, সেই সমস্ত গতি তাদের বিশ্বকাপ অভিযানের প্রথম দিনে অল্পের জন্য গণনা করা হয়েছিল, কারণ লিওনেল স্কালোনির দল লুসাইল স্টেডিয়ামে ছয় সেকেন্ড-অর্ধ মিনিটের ব্যবধানে তাদের দখল থেকে একটি প্রাথমিক সুবিধা পিছলে যায়।

পেনাল্টি স্পট থেকে লিওনেল মেসির ওপেনারের মধ্য দিয়ে এগিয়ে, আলবিসেলেস্তেরা হাফ টাইমে বিষয়গুলি নিয়ন্ত্রণে বলে মনে হয়েছিল, অফসাইডের জন্য আরও তিনটি ‘গোল’ বাতিল হয়ে গেছে। ব্যবধানের পরপরই দুটি সৌদি আরবের স্ট্রাইক খেলাটিকে মাথার দিকে ঘুরিয়ে দেয়, তবে, এবং গ্রুপ সি-এর আন্ডারডগরা এমন একটি ফলাফল রেকর্ড করতে বসেছিল যা যুগে যুগে প্রতিধ্বনিত হবে।

কাতার 2022-এর উদ্বোধনী সপ্তাহে বেশ কয়েকটি গোলশূন্য অচলাবস্থার মধ্যে একটি, পোল্যান্ডের সাথে 0-0 ড্র করে মেক্সিকোর টুর্নামেন্টটি মঙ্গলবার তুলনামূলকভাবে স্থিরভাবে শুরু হয়েছিল, এবং কিছু ক্ষেত্রে একটি একক পয়েন্ট কৃতজ্ঞতা সহকারে টাটা মার্টিনোর পুরুষদের দ্বারা গ্রহণ করা হয়েছিল। শেষ.

হেক্টর মোরেনোকে বক্সের মধ্যে রবার্ট লেভান্ডোস্কিকে ফেলে দেওয়ার পরে, পোলিশ মার্কসম্যান পেনাল্টি স্পট থেকে তার সুবর্ণ সুযোগটি রূপান্তর করতে ব্যর্থ হন, কারণ অভিজ্ঞ গোলরক্ষক গুইলারমো ওচোয়া একটি গুরুত্বপূর্ণ সেভটি টেনে নিয়েছিলেন।

এই ফলাফলটি এই সপ্তাহান্তে গ্রুপ সি থেকে যোগ্যতার দিক থেকে একটি সম্ভাব্য গুরুত্বপূর্ণ এনকাউন্টার সেট আপ করে, কারণ এল ট্রাই আবারও নকআউট পর্বে পৌঁছানোর লক্ষ্য রাখে।

এখন তাদের টানা অষ্টম বিশ্বকাপে উপস্থিত হওয়া, মেক্সিকানরা তাদের শেষ সাতটি প্রচেষ্টার প্রতিটিতে শেষ 16-এ বাদ পড়েছে এবং আর্জেন্টিনার প্রাক্তন কোচ মার্টিনো সেই ব্যক্তি যিনি প্রত্যাশাকে অস্বীকার করে সেই প্রবণতাকে থামানোর দায়িত্ব দিয়েছেন। কোয়ার্টার ফাইনাল।

আর্জেন্টিনার সম্ভাব্য শুরুর লাইনআপ:
ই. মার্টিনেজ; মন্টিয়েল, রোমেরো, লি। মার্টিনেজ, তাগলিয়াফিকো; ডি পল, পেরেদেস, ম্যাক অ্যালিস্টার; মেসি, লা মার্টিনেজ, ডি মারিয়া

মেক্সিকো সম্ভাব্য শুরু লাইনআপ:
ওচোয়া; সানচেজ, মন্টেস, মোরেনো, গ্যালার্দো; আলভারেজ, হেরেরা, শ্যাভেজ; লোজানো, মার্টিন, ভেগা

ভবিষ্যদ্বাণী:
শেষবার আর্জেন্টিনা তাদের প্রথম বিশ্বকাপ ম্যাচে পরাজিত হয়েছিল 1990 সালে, যখন ম্যারাডোনা শেষ পর্যন্ত তার দলকে ফাইনালে নিয়ে গিয়েছিলেন। একটি ফুটবল-পাগল জাতি এবং একটি ক্রান্তিকালীন মেক্সিকো দল উভয়ের প্রত্যাশার মুখোমুখি, এই মেসির নেতৃত্বাধীন আলবিসেলেস্তে এখন 2022 সংস্করণের একটি গুরুত্বপূর্ণ প্রথম জয় অর্জন করতে পারে – তবে এটি একটি সরল পদ্ধতি প্রমাণ করবে না।

আর্জেন্টিনা ২-১ মেক্সিকো

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help ❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.