April 25, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আরব আমিরাত বনাম ওমান: আইসিসি ম্যানস টি-২০ বিশ্বকাপ কোয়ালিফার

0 0
1 min read
0 0
Read Time3 Minute, 35 Second

আগামী ১৮ অক্টোবর২নভেম্বর ২০১৯ পর্যন্ত ইউনাইটেড আরব আমিরাতে আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের খেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রথম দিনেই ওমান ও আরব আমিরাত পরস্পরের মুখোমুখি হতে যাচ্ছে। । দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2BixtyR। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • ওমান এ পর্যন্ত ৫টি আর্ন্তজাতিক একদিনের ম্যাচ খেলেছে, তার মধ্যে ৩টি তে জিতেছে আর ২টিতে হেরেছে। আরব আমিরাত মোট ৫৩টি একদিনের ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ১৪টিতে জয় পেয়েছে আর ৩৯টি ম্যাচে হেরেছে।

  • ওমান মোট ২৪টি টি২০ ম্যাচ খেলেছে, তার মধ্যে ৯টি তে জিতেছে, ১৪টিতে হেরেছে, আর ১টি ম্যাচে হেরেছে। আরব আমিরাত মোট ৩৬টি টি২০ ম্যাচ খেলেছে, সেখানে তারা মোট ১৫টিতে ম্যাচে জয় পেয়েছে আর ২০টি ম্যাচে হেরেছে, আর ১টি ম্যাচে ড্র করেছে।

  • ওমান ২২শে নভেম্বর ২০১৫ প্রথম আরব আমিরাতের বিপক্ষে টি২০ ম্যাচ খেলে। তারা পরস্পরের বিপক্ষে মোট ২টি টি২০ ম্যাচ খেলেছে। ওমান দুটি ম্যাচেই আরব আমিরাতের বিপক্ষে হেরেছে।

ওমান স্কোয়াডস : জিশান মকসুদ (ক্যাপ্টেইন), খয়ার আলী (ভাইসক্যাপ্টেইন), ফায়াজ বাট, সন্দীপ গৌদ, আকিব ইলিয়াস, কালিমুল্লাহ, বিলাল খান, সুরজ কুমার (ডাব্লু), সুফিয়ান মেহমুদ, মুনামচেরি মিশাল, মোহাম্মদ নাদিম, খুররাম নওয়াজ, জে ওদেরা, বাদল সিং, এবং যতিন্দর সিং ।

আরব আমিরাত স্কোয়াডস : রোহান মোস্তফা (ক্যাপ্টেইন), আশফাক আহমেদ, কাদের আহমেদ, শায়মান আনোয়ার, মোহাম্মদ বুটা, ইমরান হায়দার, আমির হায়াত, জহুর খান, আদনান মুফতি, মোহাম্মদ নাভেদ, আহমদ রাজা, গোলাম শাব্বার, রমিজ শাহজাদ, চিরাগ সুরি এবং মুহাম্মদ উসমান।

এ খেলায় আরব আমিরাতের বিপক্ষে ওমান -এর জয়ের সম্ভাবনা বেশি

আইসিসি ম্যানস টি২০ বিশ্বকাপে কোয়ালিফার পর্বের খেলায় ওমান বনাম আরব আমিরাত মধ্যকার টেস্ট খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন : https://bit.ly/2BixtyR আর রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোড: 1x_59694Bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.