April 19, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

আইটিএফ জুনিয়র টেনিসে অংশ নিচ্ছে বাংলাদেশ

0 0
1 min read
0 0
Read Time2 Minute, 34 Second

চলতি মাসের ০৮১৮ জানুয়ারি ১১দিন ব্যাপী থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে ‘আইটিএফ এশিয়ান অনূর্ধ১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপের ডিভিশন২’ টেনিস প্রতিযোগিতা। আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদিত এই প্রতিযোগিতায় অংশ নিতে ব্যাংককে যাচ্ছে বাংলাদেশের যুবারা। এ যুব টেনিস প্রতিযোগিতা বাংলাদেশসহ ১৪টি দেশ অংশ নিচ্ছে। বাকীদেশগুলো হলোভুটান, কম্বোডিয়া, কিরগিজস্তান, লাওস, ম্যাকাও, মালদ্বীপ, মঙ্গোলিয়া, মায়ানমার, নেপাল, পাকিস্তান, সিঙ্গাপুর, তুর্কমেনিস্তান ও তাজিকিস্তান।

একই ভেন্যুতে অনুষ্ঠিতব্য দুইটি প্রতিযোগিতায় প্রতিটি দেশ থেকে ৩ জন বালক ও ৩ জন বালিকা খেলোয়াড় অংশগ্রহণ করবে। প্রথম প্রতিযোগিতা ০৮১২ জানুয়ারি ২০১৯ পর্যন্ত এবং দ্বিতীয় প্রতিযোগিতা ১৪১৮ জানুয়ারী ২০১৯ পর্যন্ত অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ টেনিস ফেডারেশনের চীফ কোচ জনাব মো: মোজাহিদুল হক এর নেতৃত্বে বাংলাদেশ দলের ৩ জন বালক ও ৩ জন বালিকা খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। বালক : মোহাম্মদ রুমান হোসেন [৩৫], মাহাদী হাসান আলভি [১০৩], জুবায়েদ উৎস [১৩৩] এবং বালিকা : মাসফিয়া আফরিন [১১২], সাদিয়া আফরিন [২১২] ও মোছা: সুবর্না খাতুন।

প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দেশের দলগত সাফল্যের ভিত্তিতে দুইটি দেশ ডিভিশন২ হতে ডিভিশন১ এর উন্নীত হবে। এছাড়াও খেলোয়াড়গণ ব্যাক্তিগত ফলাফল অনুযায়ী এশিয়ান অনূর্ধ¦-১৪ বছরের র‌্যাঙ্কিং পয়েন্ট অর্জন করবে এবং ব্যাক্তিগত সাফল্যের ভিত্তিতে ডিভিশন১ প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের দলভূক্ত হওয়ার সুযোগ পাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.