October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা প্রিভিউ, ভবিষ্যদ্বাণী, বেটিং টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 43 Second

অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা
তারিখ এবং সময়: 25 অক্টোবর, 2022, 11:00
ভেন্যু: পার্থ স্টেডিয়াম, পার্থ, অস্ট্রেলিয়া

পূর্বরূপ
অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়েছে নিউজিল্যান্ড। এটির খ্যাতিমান বোলিং আক্রমণ, তর্কাতীতভাবে বিশ্বের সেরা, তরবারির উপর চাপিয়ে দেওয়া হয়েছিল এবং সমমানের উপরে কমপক্ষে ত্রিশ রান হারাতে হয়েছিল। এরপর ব্যাটিং কঠিন হলেও উইকেট হারাতে থাকে। প্ল্যানে কিছুই গেল না।

অনেক বিশেষজ্ঞ ছিলেন যারা বলেছিলেন যে অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি দল হিসাবে ওভাররেট করা হয়েছে এবং এটি বাস্তবে যোগ্য হওয়ার চেয়ে পরিস্থিতির কারণে 2021 বেশি জিতেছে। আমরা একমত নই। অস্ট্রেলিয়া একটি ভয়ঙ্কর টি-টোয়েন্টি লাইনআপকে একত্রিত করেছে যার ব্যাটিং গভীরতা রয়েছে যেকোনো দলের প্রতিদ্বন্দ্বী করার জন্য এবং একটি বোলিং আক্রমণ যা বেশিরভাগ অনুষ্ঠানে এটিকে সঠিকভাবে পায়।

শ্রীলঙ্কা তার উদ্বোধনী ম্যাচে নামিবিয়ার কাছে হেরেছে এবং অনেক ইনজুরির সম্মুখীন হয়েছে। এর কয়েকটি গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বাদ দেওয়া হয়েছে এবং পার্থের অবস্থাও চ্যালেঞ্জিং হতে চলেছে। শ্রীলঙ্কা অবশ্যই এর বিপক্ষে আছে এবং এটা দেখা সহজ যে কেন এই ম্যাচ জেতার ব্যাপারে এত উদার।

শ্রীলঙ্কার সবচেয়ে বড় শক্তি তার স্পিনারদের হতে হবে। মহেশ থেকশানা এবং ওয়ানিন্দু হাসারাঙ্গা হলেন দুই খেলোয়াড় যারা অসিদের প্রতিদ্বন্দ্বিতা করবে। পার্থ এমন কোনো সারফেস নয় যেখানে তারা অনেক সহায়তা পাবে কিন্তু তাদের সূক্ষ্ম বৈচিত্র্য ফিঞ্চ এবং মার্শের মতো খেলোয়াড়দের সমস্যায় ফেলতে পারে।

পেস বোলিংয়ের বিকল্পগুলি খারাপ এবং আক্রমণ করা যেতে পারে। আপনাকে ধরে নিতে হবে যে অস্ট্রেলিয়ার নেট রান রেটের উপর এক নজর থাকবে এবং তারা মিডিয়াম পেসারদের উপর চাপ সৃষ্টি করার চেষ্টা করবে। আগের ম্যাচে পথুম নিসাঙ্কাকে ছাড়াই ছিল শ্রীলঙ্কার ব্যাটিং। তিনি উপলব্ধ হবেন কিনা তা স্পষ্ট নয় তবে তার অনুপস্থিতি একটি বিশাল ধাক্কা।

টস পূর্বাভাস:
যে দল টস জিতবে তারা প্রথমে ব্যাট করতে চাইবে। এই টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম সৌন্দর্য হল টস ম্যাচের ফলাফল নির্ধারণ করে না। প্রথমে ব্যাটিং বা বোলিং করে কোনো পক্ষই বড় ধরনের সুবিধা পায় না।

পিচ এবং শর্তাবলী:
ম্যাচের দিন পার্থের অবস্থা পরিষ্কার হবে বলে পূর্বাভাস দেওয়া হয়েছে। বৃষ্টির কোনো বাধা হওয়ার সম্ভাবনা নেই। পিচ হবে দ্রুত এবং বাউন্সি। আমরা দেখেছি এই পৃষ্ঠে ইংল্যান্ড এবং আফগানিস্তানের মধ্যে ম্যাচটি একটি উচ্চ-অক্টেন ব্যাপার যেখানে প্রচুর উইকেট পড়েছিল কিন্তু রান স্কোর করা সহজ ছিল না। এমনকি স্পিনাররাও ইংলিশ ব্যাটসম্যানদের জন্য জীবনকে কঠিন করে তুলেছিল এবং উভয় দলের পেসাররা সমৃদ্ধ হয়েছিল।

আমরা মনে করি 160-170 এর কাছাকাছি কিছুকে সমান হিসাবে দেখা উচিত।

বেটিং টিপস:
অস্ট্রেলিয়ার বিশ্বমানের বোলিং লাইনআপ সহ একটি পূর্ণ শক্তির স্কোয়াড রয়েছে।

শ্রীলঙ্কার সেরা ফাস্ট বোলার (চামেরা) এবং সেরা ব্যাটারের (নিসাঙ্কা) ইনজুরি রয়েছে যা তাকে বাধা দেবে।

অস্ট্রেলিয়াকে শুধু শ্রীলঙ্কার স্পিনারদের মোকাবিলা করতে হবে এবং আমরা মনে করি তারা বাকি ম্যাচে আধিপত্য বিস্তার করতে সক্ষম হবে।

ভবিষ্যদ্বাণী:
আমরা এই প্রতিযোগিতায় অস্ট্রেলিয়াকে সমর্থন করতে যাচ্ছি। যদিও অস্ট্রেলিয়া তার আগের ম্যাচ হেরেছে, তবে এটি একটি নিউজিল্যান্ড দলের বিপক্ষে ছিল যেটি কন্ডিশনে খুব স্বাচ্ছন্দ্যপূর্ণ। শ্রীলঙ্কা এখন পর্যন্ত সেটা দেখাতে পারেনি। পার্থের দ্রুত এবং বাউন্সি পৃষ্ঠে, অস্ট্রেলিয়াকে দ্বীপবাসীদের থেকে ভাল পেতে সক্ষম হওয়া উচিত।

জয়ের জন্য অস্ট্রেলিয়ার সাথে বাজি ধরুন।

 

✨Use Official Promo code for 200% Bonus – BDX12 👈
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗ Knock me, for any Information and Help ❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.