October 3, 2024

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড T20 বিশ্বকাপ ম্যাচের পূর্বরূপ, ভবিষ্যদ্বাণী এবং বাজির টিপস

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 51 Second

অস্ট্রেলিয়া বনাম ইংল্যান্ড, টি-টোয়েন্টি বিশ্বকাপ
তারিখ এবং সময়: অক্টোবর 28, 2022, 13:30 IST / 8:00 GMT
ভেন্যু: মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড – মেলবোর্ন, অস্ট্রেলিয়া

পূর্বরূপ:
2022 T20 বিশ্বকাপের 26 তম ম্যাচ শুক্রবার সন্ধ্যায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়ার সাথে ইংল্যান্ডকে একত্রিত করে। টুর্নামেন্টে এখন পর্যন্ত একটি জিতেছে এবং একটিতে হেরেছে ইংল্যান্ড। অস্ট্রেলিয়া তাদের উদ্বোধনী ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হেরে গেলেও মঙ্গলবার শ্রীলঙ্কাকে সহ্য করে। আমরা এই সুপার 12 স্টেজ গেমের পূর্বরূপ হিসাবে পড়ুন। এই ম্যাচটি মেলবোর্নে স্থানীয় সময় 19:00 এ শুরু হবে।

বুধবার আয়ারল্যান্ডের কাছে বিব্রতকর পরাজয়ের পর শক্তিশালী পারফরম্যান্স করতে বদ্ধপরিকর ইংল্যান্ড। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাদের একটি চমৎকার সাম্প্রতিক রেকর্ড রয়েছে এবং তারা এই ম্যাচে তাদের সম্ভাবনা দেখতে পাবে।

শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়া তাদের সেরা ছিল না কিন্তু, গ্লেন ম্যাক্সওয়েল এবং মার্কাস স্টয়নিসের কিছু বড় আঘাতের জন্য ধন্যবাদ, 3.3 ওভার বাকি থাকতেই বাড়ি ফিরে যায়। বড় ঘরের দর্শকদের সামনে ইংল্যান্ডের বিপক্ষে আত্মবিশ্বাসী তারা।

টস পূর্বাভাস:
এই ভেন্যুতে এই ফরম্যাটে শেষ 10টি খেলার 80% টিম ফিল্ডিং করে প্রথম ম্যাচ জিতে দেখেছে। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে এই ম্যাচে উভয় দলই দ্বিতীয় ব্যাট করতে চাইবে।

AUS বনাম ENG পিচ রিপোর্ট:
পেস বোলারদের জন্য পিচে সহায়তা রয়েছে এবং লম্বা বাউন্ডারি সহ, বড় শট নিতে গেলে ব্যাটাররা প্রায়ই ক্যাচ আউট হতে পারে। আমরা 170 এর বেশি স্কোর আশা করি।

আবহাওয়া রিপোর্ট:
এই খেলার জন্য মেলবোর্নে শুরু থেকে শেষ পর্যন্ত মেঘলা থাকবে এবং কোনো এক সময়ে বৃষ্টি আসার সম্ভাবনা থাকবে।

অস্ট্রেলিয়া ভবিষ্যদ্বাণী করেছে প্লেয়িং 11:
ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (সি), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড

ইংল্যান্ড ভবিষ্যদ্বাণী করেছে 11 খেলা:
জস বাটলার (উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন স্টোকস, হ্যারি ব্রুক, মঈন আলী, লিয়াম লিভিংস্টোন, স্যাম কুরান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড

পণ টিপস:
জস বাটলার এই মাসের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে 68 এবং 65 অপরাজিত স্কোর করেছিলেন এবং ইংল্যান্ডের অধিনায়ক এই ম্যাচে তাদের সর্বোচ্চ রান স্কোরারদের জন্য আমাদের পছন্দ। গত মাসে ইনজুরি থেকে ফিরে আসার পর থেকে মার্ক উড দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইংল্যান্ডের শীর্ষ উইকেট শিকারী হিসাবে পেস বোলারকে সমর্থন করা ভাল।

ডেভিড ওয়ার্নার MCG-তে যেকোনো খেলোয়াড়ের সর্বোচ্চ T20I স্কোর করেছেন এবং তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার সর্বোচ্চ রান স্কোরার জন্য আমাদের টিপ। বল হাতে, মিচেল স্টার্কের এই ফর্ম্যাটে 71 উইকেট রয়েছে এবং বাঁহাতি পেস বোলার এই ম্যাচে অস্ট্রেলিয়ার শীর্ষ উইকেট শিকারীর জন্য একটি শক্তিশালী পছন্দ।

এই সংঘর্ষে 1.5 উইকেট নেওয়ার জন্য আমরা মার্ক উডকে সমর্থন করার পরামর্শ দিই।

ভবিষ্যদ্বাণী:
যখনই ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া যেকোনো ফরম্যাটে মুখোমুখি হয়, তখনই সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের কাছ থেকে প্রচুর মনোযোগ থাকে। দুই দলই সত্যিই এই ম্যাচ হারতে পারে না যা খেলোয়াড়দের উপর অতিরিক্ত চাপ সৃষ্টি করে। আমরা ভবিষ্যদ্বাণী করছি যে অস্ট্রেলিয়ার জয়ের সাথে একটি ঘনিষ্ঠ খেলা হবে।

অস্ট্রেলিয়া ইংল্যান্ডকে 1.80 ব্যবধানে হারাতে ফেভারিট

 

👉Use Official Promo code – BDX12 👈
💰To get 100% Bonus and Deposit/withdraw help 💰
🔗 Registration Link: https://bit.ly/36jqJ76
❗❗ Knock me, for any Information and Help ❗❗

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.