Sat. Jan 23rd, 2021

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

হোবার্ট হারিকেনেস বনাম সিডনি থান্ডার ২০২১

0 0
1 min read
0 0
Read Time4 Minute, 45 Second

হোবার্ট হারিকেনেস বনাম সিডনি থান্ডার ২০২১

স্থান: টিবিসি, টিবিসি

তারিখ ও সময়:.০৭ জানুয়ারী, ৮.৩০

চলুন জেনে নেয়া যাক এই ম্যাচে 1XBET এর প্রেডিকশন,লাইন আপ এবং বেটিং ODD

হোবার্ট হারিকানস শেষবারের মতো একটি বিনোদনমূলক বিষয়টিতে তাদের তাড়া করতে নেমে মেলবোর্ন তারকাদের পিছনে তিনটি জয়ের পাশাপাশি মেলবোর্ন স্টারদের পিছনে পিছনে জয়ের জয় অর্জন করতে পারেনি।
তার আগের প্রতিযোগিতায় তারকাদের হতবাক করে দিয়ে হোবার্ট পুরোপুরি বিশ্বাস করতে পারত যে তারা পুনরায় ফলাফল করতে পারে তবে মার্কাস স্টোইনিসের  ৯ দুর্দান্ত এক দফায় মেলবোর্নের পক্ষে ১৮৩/৬ এর মোট সংগ্রহ করা হয়েছিল।
এই স্কোর তাড়া করতে বেন ম্যাকডার্মট তার দলকে দুর্দান্ত একটি প্ল্যাটফর্ম উপহার দিয়েছিলেন, যখন তিনি ৫৮ বলে ৯১ রান করে দুর্দান্ত ফর্ম চালিয়ে যান তবে তাকে খুব সামান্য সাপোর্ট দেওয়া হয়েছিল এবং শেষ পর্যন্ত তার দল দশ রানেই কমে গিয়েছিল।

সিডনি থান্ডার ব্রিসবেন হিটের কাছে একটি শক হারাতে হয়েছিল কারণ তাদের পাঁচ ইনিংসের জয়ের ধারাটি ব্যাটিংয়ের সাথে ইনিংসের মাঝামাঝি শান্ত স্পেল হিসাবে শেষ হয়েছিল এবং মাঠে কিছুটা slালু প্রচেষ্টা ছিল তাদের পতন।
থ্যান্ডার দ্বিতীয় বলের হাঁসের জন্য উসমান খাজাকে হারিয়ে ফেলল তবে আলেকস হেলস তার প্রথম ওপেনিং পার্টনারকে হারিয়ে হেরে গেলেন কারণ ড্যানিয়েল স্যামস এবং বেন কাটিংয়ের দেরী ক্যামোসের সাহায্যে তিনি ২ balls বলে off w রান করে সিডনির পক্ষে সহায়তা করেছিলেন। ১৭৪/৮।
থান্ডার তখন আটটি প্রশস্ত বোলিংয়ের সময় মাঠে কিছুটা ত্রুটি করেছিল এবং তারা হিটকে পাঁচ উইকেট এবং পাঁচটি বল বাঁচাতে পেরে মোট রান করতে পেরেছিল কিন্তু দ্বিতীয় পরাজয়ের পরেও তারা সিঁড়িতে বেশ ভাল অবস্থানে রয়েছে টুর্নামেন্টের।

ঘরে বসে ধরে ফেলুন পাকিস্তান বনাম জিম্বাবুয়েএর উপর বাজি

➦ official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: https://cutt.ly/vgBd9i1

 হেড টু হেড :

১।১৩ টি ম্যাচের মধ্যে হোবার্ট হারিকান ৮ ম্যাচ জিতেছে ।

২। সিডনি থান্ডার ৫ টি ম্যাচ জিতেছে।

হোবার্ট হারিকেনেস স্কোয়াড:

বেন ম্যাকডার্মট (ডাব্লু), ডি আরসি শর্ট, দাউদ মালান, কলিন ইনগ্রাম, টিম ডেভিড, পিটার হ্যান্ডসকম্ব (সি), নাথান এলিস, জোহান বোথা, স্কট বোল্যান্ড, রিলে মেরিডেথ, সন্দীপ লামিচেন, ডেভিড মুডি, মিচেল ওভেন, উইল পার্কার, নিক শীতকালীন, ম্যাকালিস্টার রাই।

সিডনি থান্ডার স্কোয়াড:

উসমান খাজা, অ্যালেক্স হেলস, ক্যালাম ফার্গুসন (সি), স্যাম বিলিংস (ডাব্লু), অলিভার ডেভিস, বেন কাটিং, ক্রিস গ্রিন, নাথান ম্যাকআন্ড্রু, অ্যাডাম মিলনে, তানভীর সংঘ, ক্রিস ট্রেমেন, জোনাথন কুক, ব্রেন্ডন ডগজেট, ম্যাথিউ গিল্কস, বাক্সটার হল্ট, অর্জুন নায়ার, অ্যালেক্স রস, জেসন সংঘ।

1xbet এ রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন: 

https://cutt.ly/wgFmL3k

 official Promo Code: Bazi157

**  Bazi157 ব্যবহারে পাচ্ছেন ১00 % বোনাস তাত্ক্ষণিক.

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.