সেনেগাল বনাম আলজেরিয়া: আফ্রিকা কাপ অফ ন্যাশন্স ২০১৯

admin
Read Time5Seconds

১৯ জুলাই সেনেগাল বনাম আলজেরিয়া আফ্রিকা কাপ অফ ন্যাশন্স ২০১৯ গেমসের জন্য স্টেডিয়ামে  মুখোমুখি হবে।  সেনেগাল বনাম আলজেরিয়া এখন পর্যন্ত মোট ২২টি ম্যাচ খেলেছে, সেনেগাল জিতেছে মোট ৪টি ম্যাচ, আর আলজেরিয়া জিতেছে মোট ১৩ টি ম্যাচ, ৫টি ম্যাচ ড্র হয়েছে । ১৯৭৭ সালে তারা প্রথম পরস্পরের মুখোমুখি ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ ম্যাচে, সেখানে আলজেরিয়া সেনেগালকে০ গোলে পরাজিত করে। সর্বশেষ ২০১৯ সালে তাদের পরস্পরের মধ্যকারআফ্রিকা কাপ অফ ন্যাশন্স ২০১৯ ম্যাচে আলজেরিয়া সেনেগালকে –০ গোলে পরাজিত করে। আলজেরিয়া  তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৫টিতে জয়, ও ১টিতে ম্যাচে ড্র করেঅপরদিকেসেনেগাল তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৫টিতে জয়, ও ১টিতে পরাজয় করে।

সেনেগাল বনাম আলজেরিয়া মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

 

ফিচার

সম্ভাব্য লাইনআপস

 

পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

 

খেলার ভবিষ্যদ্বাণী

আফ্রিকা কাপ অফ ন্যাশন্স ২০১৯ এ সেনেগাল বনাম আলজেরিয়া মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)Bkash,, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন: https://benglasport.com/ .

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

জিতে নেই WILD ADVENTURES অফার

১৯ জুলাই সেনেগাল বনাম আলজেরিয়া আফ্রিকা কাপ অফ ন্যাশন্স ২০১৯ গেমসের জন্য স্টেডিয়ামে  মুখোমুখি হবে।  সেনেগাল বনাম আলজেরিয়া এখন পর্যন্ত মোট ২২টি ম্যাচ খেলেছে, সেনেগাল জিতেছে মোট ৪টি ম্যাচ, আর আলজেরিয়া জিতেছে মোট ১৩ টি ম্যাচ, ৫টি ম্যাচ ড্র হয়েছে । ১৯৭৭ সালে তারা প্রথম পরস্পরের মুখোমুখি ইন্টারন্যাশনাল ফ্রেন্ডশীপ ম্যাচে, সেখানে আলজেরিয়া […]

Subscribe US Now

× Customer Support