সিরিএ (ইতালিয়ান ফুটবল লীগ) তে আজকের ম্যাচ

Read Time4Seconds

সিরিএ (ইতালিয়ান ফুটবল লীগ) তে আজকের ম্যাচে মুখোমুখি হচ্ছে টরিনো বনাম লেস  সিরিজের তৃতীয় রাউন্ডের ম্যাচ এটি  , এই ম্যাচটি স্টাডিও অলিম্পিকো ডি টোরিনোয় অনুষ্ঠিত হবে। দেখে মনে হচ্ছে এটি জয়ের জন্য স্বাগতিকরা পরম প্রিয়, তবে কিছু পয়েন্ট জয়ের চেষ্টা করতে শেষ মুহুর্ত পর্যন্ত দর্শকরা লড়াই করবে। এই গেমের জন্য সেরা বেটিং টিপস এবং সঠিক স্কোর প্রেডিকশন গুলো জানতে এই নিউজটি পুরো পরতে হবে। 

টরিনো সর্বশেষ টিমের খবর

অনেক টরিনো খেলোয়াড় এখনও আহত এবং সিমোন জাজা, সিমোন এদেরা, ইয়াগো ফালক, ক্রিস্টিয়ান আনসালদি এবং লায়ানকো এই ম্যাচের জন্য বরখাস্ত। প্রথম ১১-এ নিয়মিত যারা রয়েছেন তাদের মধ্যে কয়েকজনের বিকল্প খুজতে  ওয়াল্টার মাজারি্র আবারও একটি উপায় বের করতে হবে।

লেকস সর্বশেষ টিম নিউজ

ইনজুরি নিয়ে লেকসের এত সমস্যা নেই। শুধুমাত্র বিয়াজিও ম্যাকারিইলো এবং সিমোন লো ফাসোকে এই ম্যাচ ড্রেসিংরুমে বসে দেখতে হবে। খোমা বাবাচর এবং জিয়ানলুকা লাপাদুলা, দুজনই এই সামারে ধারে খেলতে এসেছিলেন ।  তারা শেষ পর্যন্ত স্কোর করতে পারবেন বলে আশা করা যায় ।


1xbet প্রেডিকশন & বেটিংঃ 1xbet  বিশেষজ্ঞদের মতে এই ম্যাচটিতে টরিনো অনেকটা এগিয়ে রয়েছে ।  

বেটিং এর হার 

টরিনো ১.৪৭
ড্র ৪.৬৪

লেকস ৭.৮ 

বেটিং সম্পর্কিত আরো তথ্য জানতে , এবং ক্রিকেট, ফুটবল সহ যেকোন ম্যাচের বেট ধরতে এখনি ভিজিট করুন –  http://bit.ly/1xbetbangladesh .

 রেজিস্ট্রেশন করেননি ! আর দেরি নয় , আপনার প্রথম জমার উপর ১৩০% বোনাস (১০০০০ টাকা পর্যন্ত) পেতে এখনি করে ফেলুন  । রেজিস্ট্রেশন লিঙ্কঃ http://bit.ly/1xbetbangladesh1xbet রেজিস্ট্রেশন এবং ১ম ডিপোজিটের উপরে  130% বোনাস পেতে ব্যবহার করুন এই বোনাস কোডটিঃ  1x_65189 

0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

× Customer Support