May 27, 2022

Bengla Sport

The ultimate Guide For Online BOOKMAKER

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম কলকাতা নাইট ভবিষ্যদ্বাণী টিপস এবং আরও অনেক কিছু

0 0
1 min read
0 0
Read Time5 Minute, 8 Second

সানরাইজার্স হায়দ্রাবাদ বনাম কলকাতা নাইট
তারিখ এবং সময়: 14 এপ্রিল, 07:30 PM স্থানীয়
ভেন্যু: রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম – হায়দ্রাবাদ, ভারত

পূর্বরূপ:
পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে নিশ্চিত জয় দিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া থেকে নিজেদের বাঁচিয়েছে কেকেআর। তারা এখন 12টি খেলায় পাঁচটি জয় পেয়েছে এবং এখনও প্লে অফের জন্য যোগ্যতা অর্জনের সুযোগ রয়েছে৷ অন্যদিকে সানরাইজার্স হায়দ্রাবাদ পাঁচটি হারে নিজেদেরকে কঠিন অবস্থায় ফেলেছে। তাদেরও পাঁচটি জয় রয়েছে কিন্তু কেকেআরের তুলনায় একটি অতিরিক্ত খেলা রয়েছে। সুতরাং, SRH এরও পয়েন্ট টেবিলের শীর্ষ চারে শেষ করার সুযোগ রয়েছে। এটি টুর্নামেন্টটি এখনও খোলা থাকার সাথে গেমটিকে সত্যিই আকর্ষণীয় করে তোলে।

পিচ রিপোর্ট:
এমসিএ স্টেডিয়ামের পিচ অফারে প্রচুর রান সহ একটি বেল্টার হয়েছে। তবে ভেন্যুতে এতগুলো খেলার কারণে পিচগুলো কিছুটা খারাপ হতে শুরু করেছে। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং কঠিন হচ্ছে। তবুও, ব্যাটাররা এখনও ট্র্যাকটি উপভোগ করবে যখন বোলাররা এর অলসতাকে কাজে লাগাতে দেখবে।

কলকাতা নাইট রাইডার্স:
প্রায় অর্ধ-ডজন ওপেনিং জুটি চেষ্টা করার পরে, কেকেআর ম্যানেজমেন্ট অজিঙ্কা রাহানে এবং ভেঙ্কটেশ আইয়ারের কাছে ফিরে গিয়েছিল এবং এটি তাদের জন্য কাজ করেছিল। আইয়ার একটি ভাল প্রত্যাবর্তন ইনিংস খেলেন এবং তার দলকে কাঙ্ক্ষিত শুরু এনে দেন। মিডল-অর্ডারও ধাপে ধাপে উঠেছিল কিন্তু তারপরে বুমরাহ ঝড় আসে যা এড়ানো যায়নি। তা সত্ত্বেও, শ্রেয়াস আইয়ারের দলে এখনও একটি সুযোগ রয়েছে এবং তারা এটির সর্বোচ্চ ব্যবহার করতে চাইবে। MI-এর বিরুদ্ধে তুমুল জয়ের ফলে, প্লেয়িং ইলেভেনে কোনো পরিবর্তন প্রত্যাশিত নয়।

কেকেআরের একাদশ

ভেঙ্কটেশ আইয়ার, অজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার (সি), নীতীশ রানা, রিংকু সিং, আন্দ্রে রাসেল, শেলডন জ্যাকসন (উইকেটরক্ষক), সুনীল নারিন, প্যাট কামিন্স, টিম সাউদি, বরুণ চক্রবর্তী

সানরাইজার্স হায়দ্রাবাদ:
ট্রট এ পাঁচটি লোকসানের সাথে, SRH অজ্ঞাত দেখাচ্ছে। তাদের বোলিং ইউনিট, যা টুর্নামেন্টের প্রথমার্ধে মারাত্মক হিসাবে বিবেচিত হয়েছিল, হঠাৎ করে শক্তির অভাব দেখা দেয়। ওমরান মালিকের ফর্ম SRH-এর জন্য উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। ব্যাটিংয়ে, অভিষেক শর্মা এবং কেন উইলিয়ামসন আবার শুরু করতে ব্যর্থ হচ্ছেন। এইডেন মার্করাম, রাহুল ত্রিপাঠি এবং নিকোলাস পুরান অবশ্য লড়াই দেখিয়েছেন কিন্তু ফলাফল আনতে ব্যর্থ হয়েছেন। এখন SRH এর জন্য মাত্র তিনটি খেলা বাকি, তাদের প্রয়োজনীয় সংশোধন করতে হবে। ফিট থাকলে জে সুচিথের স্থলাভিষিক্ত হতে পারেন ওয়াশিংটন সুন্দর। টি নটরাজন ফজলহক ফারুকীর জায়গায় আসতে পারেন এবং গ্লেন ফিলিপস শশাঙ্ক সিংয়ের জায়গায় আসতে পারেন।

SRH এর প্লেয়িং ইলেভেন:
অভিষেক শর্মা, কেন উইলিয়ামসন (সি), রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, ওয়াশিংটন সুন্দর, কার্তিক ত্যাগী, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন, উমরান মালিক

ভবিষ্যদ্বাণী
কেকেআর তাদের শেষ খেলায় মুম্বাইকে পরাজিত করার পরে এই মুহূর্তে আত্মবিশ্বাসের অভাব রয়েছে।

 

1xbet এ পোর্টাল ক্লিক করুন:
এছাড়াও, আপনি প্রোমোকোড ব্যবহার করার জন্য 100% বোনাস পাবেন!

প্রচার: BD07

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Facebook Comments

Copyright © Bengla Sports.com All rights reserved. | Newsphere by AF themes.