সানরাইজার্স হায়দরাবাদ বনাম মুম্বাই ইন্ডিয়ান্স : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

admin
Read Time7Seconds

৬ এপ্রিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ তার প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্সকে খেলার জন্য আমন্ত্রণ জানাবে। মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম দল হিসেবে ৩৭ রানে গত বছরের চ্যাম্পিয়ান চেন্নাই সুপার কিংকে পরাজিত করেছিল। মুম্বাইয়ের হার্ডিক পান্ডিয়ার মতো অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটার আছে, যিনি আট বলে ২৫ রানের তোলেন এবং মাত্র ২০ রান দিয়ে ৩ টি উইকেট শিকার করে নেন। অপরদিকে, সানরাইজার্স হায়দরাবাদ তাদের শেষ তিন ম্যাচে জয়ের ধারা অব্যহত রেখেছে, সেই সাথে জর্নি বায়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত ব্যাটিংয়ের ফর্মে আছে। মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাতে হলে সানরাইজার্স হায়দরাবাদের ফর্মে থাকা জনি বায়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারদের ব্যাট দিয়ে রানের পাহাড় গড়ে তুলতে হবে। কিন্তু মুম্বাই ইন্ডিয়ানস কখনোই ছাড় দিবে না। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় প্রমাণ দেয় যে, তারা কী করতে পারে। এজন্য সানরাইজার্স হায়দ্রাবাদের সচেতন হতে হবে। মুম্বাই ইন্ডিয়ানস বিজড়িতদের বিরক্ত করতে পারে।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভব্য ১১ ক্রিকেটাররা হলো: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শংকর, মনিষ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সন্দীপ শর্মা, সিদ্ধার্থ কৌল।

মুম্বাই ইন্ডিয়ানস সম্ভব্য ১১ ক্রিকেটাররা হলো: কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, যুবরাজ সিং, হার্ডিক পান্ডা, ক্রুনাল পান্ডা, কিরন পোলার্ড, জেসন বিয়ারহেনরফ, রাহুল চাহর, লাসিথ মালিঙ্গা, জাসপ্রিত বুম্রা ।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)

https://bit.ly/2VW8BVH
https://bit.ly/2VW8BVH
0 0
0 %
Happy
0 %
Sad
0 %
Excited
0 %
Angry
0 %
Surprise

Facebook Comments

Next Post

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর বনাম দিল্লী ক্যাপিটালস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

৬ এপ্রিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে হায়দ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদ তার প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্সকে খেলার জন্য আমন্ত্রণ জানাবে। মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম দল হিসেবে ৩৭ রানে গত বছরের চ্যাম্পিয়ান চেন্নাই সুপার কিং–কে পরাজিত করেছিল। মুম্বাইয়ের হার্ডিক পান্ডিয়ার মতো অভিজ্ঞতা সম্পন্ন ক্রিকেটার আছে, যিনি আট বলে ২৫ রানের তোলেন […]

Subscribe US Now

× Customer Support